দুই কোটি টাকার সম্পত্তি নিয়েচরফ্যাশনে দুই ভাইয়ের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

প্রথম পাতা » চরফ্যাশন » দুই কোটি টাকার সম্পত্তি নিয়েচরফ্যাশনে দুই ভাইয়ের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন
বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩



ভোলাবাণী।। চরফ্যাশন অফিস ॥ চরফ্যাশন উপজেলা সদরের কোর্ট বিল্ডিং সংলগ্নে কেনা আট শতাংশ জমি এবং ঐজমিতি নির্মিত পাঁচতলা ভবনের মালিকানা দ্বন্দে দুই ভাই একে অপরের বিরুদ্ধে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন।

চরফ্যাশনে  দুই ভাইয়ের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

গতকাল বুধবার মিজান ব্যাপারী নিজ বাস ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে দাবী করেছেন, সুযোগ বুঝে জমি লিখে নেয়ার অভিযোগ সঠিক নয়। জমি কেনার সময় দক্ষিণ আফ্রিকা প্রবাসী ছোট ভাই আলী আকবর  দেশে ছিলেন। আলী আকবরসহ তাদের দুই ভাইর উপস্থিতিতে আট শতাংশ জমির দলিল রেজিষ্ট্রি কাজ সম্পাদন করা হয়েছে। ২০১৭সনে তিন ভাইর সিদ্ধান্তে ভবণ নির্মান কাজ শুরু হয়। নির্মাণ কাজে দুই ভাইর চেয়ে মিজান ব্যাপারী বেশী টাকা খরচ করেছেন ঐ টাকা চাওয়ার কারণে ভাই মনির হোসেন তার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিচ্ছেন।এদিকে সোমবার নিজ বাড়িতে আয়োজিত সংবাদ সম্মেলনে মনির হোসেন দাবী করেছেন, তিনি এবং তার ভাই আলী আকবর দক্ষিণ আফ্রিকা প্রবাসী। তাদের বড় ভাই মিজান বেপারী দেশের বাড়িতে বেকার থাকায় তাকে তাদের সংসার ও দেশে জমি কিনা এবং ওই জমিতে ভবণ নির্মান কাজ দেখাশোনার  দায়িত্ব দেন তারা। প্রবাসে থেকে পাঠানো টাকায় দুই ভাই আলী আকবর এবং মনিরের নামে জমি কেনার কথা থাকলেও সুযোগ বুঝে মিজান ব্যাপারী ভাইদের সমপরিমান আট শতাংশ জমির তিন এর এক অংশ দলিল রেজিষ্ট্রির সময় নিজের নামে লিখে নিয়ে এখন পাঁচ তলা ভবনের তিন এর এক অংশের মালিক দাবী করছেন।  সংবাদ সম্মেলনে মনির হোসেনের মা জাহানারা বেগম, বোন শাহানাজ পারভীন, ভগ্নিপতি তোফায়েল আহমেদ এবং বড় ভাই এ জাহান ফিরোজ উপস্থিত ছিলেন।

স্থানীয়রা জানিয়েছেন, উপজেলার সদরের কোর্ট বিল্ডিং সংলগ্নে নির্মিত প্রায় দুই কোটি টাকার ভবনের মালিকা দ্বন্দে ভাইদের মধ্যে বিরোধ চরম আকার ধারণ  করেছে। ভাইরা একে অপরের বিরুদ্ধে কথা বলছেন। দ্রুত এবিরোধের নিস্পত্তি না হলে এনিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা রয়েছে।

বাংলাদেশ সময়: ০:৪৭:০৭   ৫৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা
চরফ্যাশনে হাঙ্গর মাছের শুটকিসহ গ্রেফতার-২
চরফ্যাশনে হারুন হত্যার কারণ নতুন অটো রিকশা, তিন আসামী গ্রেফতার ছুরি উদ্ধার
চরফ্যাশনে অটোরিকশা চালক হত্যা মামলায় ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব
চরফ্যাশনে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে: এমপি জ্যাকব
চরফ্যাশনে যাত্রীবাহী বাসে আগুন, বিএনপির ৪ নেতা গ্রেফতার
চরফ্যাশনে মধ্যরাতে যাত্রীবাহী বাসে আগুন,থানায় মামলা
চরফ্যাসনে গভীর রাতে বাসে আগুন দিলো দুর্বৃত্তরা
চরফ্যাসনে নিষেধাজ্ঞা অমান্য করে রাতে হাক-ডাকে মাছ বিক্রি

আর্কাইভ