ভোলা ব্যাচ ‘৯৩ এর দোয়া মাহফিল ও ইফতার অনুষ্ঠিত

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলা ব্যাচ ‘৯৩ এর দোয়া মাহফিল ও ইফতার অনুষ্ঠিত
মঙ্গলবার, ৯ এপ্রিল ২০২৪



ভোলা ব্যাচ ‘৯৩ এর দোয়া মাহফিল ও ইফতার অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ॥ভোলাবাণী।।

‘৯৩ এক অনুভুতির নাম। একে আমরা ‘ধারণ’ করবো, ভোলা তথা বাংলাদেশ গঠনে’- বললেন ভোলার জেলা প্রশাসক ও পুলিশ সুপার। ভোলার চিলি চাইনিজ রেস্টুরেন্ট মিলনায়তনে ভোলা ব্যাচ-৯৩ এর দোয়া মাহফিল ও ইফতারের আয়োজন করা হয়েছে। ৯৩ ব্যাচে প্রয়াত বন্ধু ও স্বজনদের মাগফেরাতের জন্য এ দোয়া মাহফিল ও ইফতারের আয়োজন করেছে ভোলা ব্যাচ-৯৩।

২৮ রমযান, সোমবার (৮ এপ্রিল-২০২৪) ইফতারে অংশ নিয়েছেন ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান, ভোলা পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান (বিপিএম), ভোলা সরকারি কলেজের সহকারী অধ্যাপক ড. ফিরোজ মাহমুদ, ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আক্তার হোসেন, জেলা ক্রীড়া সংস্থার অতি: সাধারণ সম্পাদক মুনতাসির আলম রবিন, ভোলা ব্যাচ-৯৩ সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মশিউর রহমান পিংকু, সহ-সভাপতি মো. নেয়ামতউল্যাহ প্রমূখ।

ডিসি তাঁর অনুভূতি প্রকাশকালে বলেন, আমি ঢাকা বোর্ডের, তাই যশোর বোর্ডকে স্বাগত জানাই। ৯৩ এক অনুভূতির নাম, এর সঙ্গে আমার যোগসূত্র ১৯৯৩ সাল থেকেই। এরপরে ২০১৯ সালে ‘আমরা ৯৩’ এর সঙ্গে যুক্ত হই। সেই মুহুর্তগুলো থেকে বিষয়টি ধারণ করছি। কেউ এসে যখন বলে আমি ৯৩, তখন ভেতর থেকে একটি আÍিক টান অনুভব করি। মনে হয় এ আমার নিজের মানুষ। ভোলার এসপি এবং আমি যখন ভোলায় একই সঙ্গে পোস্টিং হলাম, তিনি যখন বললেন যে, তিনি ৯৩ ব্যাচের, তখন যেন মনে হল, আমি একা নই, আমার একজন ভাই, একজন বন্ধু আছে।

সুতরাং আমরা এখানে যারা সমবেত হয়েছি, তারা একসময় কেউ কাউকে চিনতাম না, আমার মনে হয় আজকে থেকে, পরবর্তী দিন পর্যন্ত, যতদিন আছি, ততোদিন আমাদের স¤পর্ক টিকে থাকবো। আমরা নিজের হয়ে গেলাম। আমরা আসলে নিজের। যতোদিন বেঁচে থাকব, ততোদিন ‘আমরা’ কনসেপ্ট ধারণ করতে চাই!

পুলিশ সুপার বলেন, ‘আমরা জেলা প্রশাসককে বরণ করে নিলাম। যশোর বোর্ডের পক্ষ থেকে তাঁকে অভিনন্দন জানাই। আজকে এই সুন্দরক্ষণে সকলকে শুভেচ্ছা জানাই, নিমন্ত্রণ জানানোর জন্য। আশাবাদ ব্যক্ত করছি, আমরা সকলে সুন্দরভাবে ভোলাকে গড়ে তুলবো। সুন্দরভাবে ভোলা গড়ে তোলার জন্য, সুন্দর লাল সবুজের পতাকা গড়ে তোলার জন্য, সুন্দর বাংলাদেশ গড়ে তোলার জন্য একসঙ্গে কঠোর পরিশ্রম করবো।’

অনুভূতি ব্যক্ত শেষে প্রয়াত ৯৩ সদস্য ও স্বজনদের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ১১:০৭:৫১   ৫৪ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি থাকলেও ভোলায় লোডশেডিং ও বিদ্যুৎ বিভ্রাট থেকে মুক্তি পাচ্ছেন না গ্রাহকরা।
লালমোহনে জাগোনারী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত
দুই মাসের নিষেধাজ্ঞার পর ভোলায় মধ্যরাত থেকে মাছ শিকারে নামবেন জেলেরা
ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে আরও ইউরোপীয় দেশ
তজুমদ্দিনে ৮৫৬টি গাছ কেটে রাস্তা চওড়া করার প্রস্তুতি সম্পন্ন ,স্থানীয়দের ক্ষোভ
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
গুজবে কেউ কান দেবেন নাঅটো চেয়ারম্যান হওয়ার দিন শেষ জনগনের ভোট লাগবে: মোহাম্মদ ইউনুছ
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২৪মনপুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী ৫ জন ॥ মোট প্রার্থী ১১ জন
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা

আর্কাইভ