বিভাগীয় পর্যায়ে শিক্ষায় শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ও প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ প্রাপ্ত হওয়ায় মনপুরা অফিসার্স ক্লাবের উদ্যোগে উপজেলা চেয়ারম্যান সংবর্ধিত ॥

প্রথম পাতা » প্রধান সংবাদ » বিভাগীয় পর্যায়ে শিক্ষায় শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ও প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ প্রাপ্ত হওয়ায় মনপুরা অফিসার্স ক্লাবের উদ্যোগে উপজেলা চেয়ারম্যান সংবর্ধিত ॥
রবিবার, ৫ নভেম্বর ২০২৩



 মোঃ ছালাহউদ্দিন।।ভোলাবাণী।।মনপুরা প্রতিনিধি ॥

মনপুরা অফিসার্স ক্লাবের উদ্যোগে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী ভোলা জেলা ও বরিশাল বিভাগীয় পর্যায়ে শিক্ষায় শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ প্রাপ্ত হওয়ায় অভিনন্দন ও সংবর্ধনা  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মনপুরা সংবর্ধিত হলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী।

রবিবার (০৫/১১/২৩ তারিখ )সকাল ১১টায় অফিসার্স ক্লাবে এই সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়। সভার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জহিরুল ইসলাম। উপজেলা পল্লী উন্নয়ন অফিসার ও অফিসার্স ক্লাবের সাধারন সম্পাদক মোঃ মাহতাব উদ্দিন অপু ভূঁইয়া সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধিত উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী। অনুষ্ঠানে প্রথমে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরন করেন অফিসার্স ক্লাবের নের্তৃবৃন্দ। সভায় বক্তব্য রাখেন মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জহিরুল ইসলাম, উপজেলা আ’লীগ সহসভাপতি একেএম শাহজাহান, প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মিজানুর রহমান, প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, প্রানিজ সম্পদ কর্মকর্তা ডা. মোঃ আবুবক্কর ছিদ্দিক।

এই সময় হাজির হাট ইউপি চেয়ারম্যান  মোঃ নিজামউদ্দিন হাওলাদারসহ সকল অফিসার্স ক্লাবের সদস্যবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, গন্যমান্য ব্যাক্তিবর্গ ,সাংবাদিক উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২:২৭:০১   ৯১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


চরফ্যাশনে পলিথিন ও প্লাস্টিক পুড়িয়ে তৈরি হচ্ছে জ্বালানি তেল
ভোলায় লাশ গোসলের আধুনিক স্থাপনা গড়ে তোলা হবে: জেলা প্রশাসক
ভোলায় বর্জপাতে কৃষকের মৃত্যু
ফিলিস্তিনে গণহত্যা প্রতিবাদে ভোলায় ছাত্রলীগের পতাকা উত্তোলন ও পদযাত্রা কর্মসূচি
মনপুরায় দুর্যোগ বিষয়ক মাঠ মহড়া অনুষ্ঠিত ॥
অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক করা হচ্ছে
ভোলায় মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন
ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন ২৪রাজাপুরে উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেনের উঠান বৈঠক অনুষ্ঠিত
ভোলার গ্যাস উৎপাদন: বাড়তি খরচে কূপ খনন করতে চায় রাশিয়ার গাজপ্রম
ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ২৫

আর্কাইভ