দক্ষিণ আইচায় কমিউনিটি পুলিশিং ডে পালিত

প্রথম পাতা » দক্ষিণ আইচা » দক্ষিণ আইচায় কমিউনিটি পুলিশিং ডে পালিত
রবিবার, ৫ নভেম্বর ২০২৩



সেলিম রানা।।ভোলাবাণী।।  

ভোলার  দক্ষিণ আইচা থানার উদ্যোগে,পুলিশই জনতা, জনতাই পুলিশ, ও পুলিশ-জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি এই স্লোগানকে সামনে রেখে ‘কমিউনিটি পুলিশিং ডে-২০২৩’ উপলক্ষ্যে পুলিশের বিভিন্ন সেবা সম্পর্কিত প্রচারণার অংশ হিসেবে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দক্ষিণ আইচায় কমিউনিটি পুলিশিং ডে পালিতশনিবার (৪ নভেম্বর) সকাল ১০ টায় বর্ণাঢ্য র‍্যালীটি থানার সামনে থেকে শুরু হয়ে বাজারের মেইন সড়ক প্রদক্ষিণ করে থানায় এসে শেষ হয়। র‌্যালীতে ‘কমিউনিটি পুলিশিং ডে’ সম্পর্কিত জনসচেতনতা বিষয়ক স্লোগান শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


আলোচনা সভায় দক্ষিণ আইচা থানার এস আই নেসার উদ্দিনের সঞ্চালনায় ও থানার অফিসার ইনচার্জ (ওসি) সাঈদ আহমেদ পিপিএম এর

সভাপতিত্বে বক্তব্য রাখেন চরমানিকা ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্দুর রব মিয়া, চরকুকরি মুকররি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও অধ্যক্ষ আবুল হাশেম মহাজন, চরমানিকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিউল্লাহ হাওলাদার, চরকুকরি মুকররি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ বাবুল দাশ , চরমানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহিদুর রহমান সোহাগ, যুগ্ম সম্পাদক গোলাম ফারুক, রুহুল আমিন মেম্বার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর তালুকদার, দক্ষিণ আইচা থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আশ্রাফ উদ্দিন সবুজ মুন্সি, দক্ষিণ আইচা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সেলিম রানা, ঢালচর ইউপি সদস্য সবুজ প্রমুখ।

এসময় অন্যনোদের মধ্যে উপস্থিত ছিলেন,

 দক্ষিণ আইচা যুবলীগের সদস্য নাসির উদ্দিন আরিফ ও মাহাবুল হাওলাদার, চরমানিকা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হারুন মাষ্টার, দক্ষিণ আইচা থানা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন রাসেল, সম্পাদক শেখ সাদী লিমন, দক্ষিণ আইচা থানাধীন বিভিন্ন ইউনিয়নের ইউপি সদস্যগণ এবং রাজনৈতিক ব্যক্তিত্ত্ব, অন্যান্য কমিউনিটি পুলিশের নেতৃবৃন্দ, গ্রাম পুলিশ, সাংবাদিক, শিক্ষক, ছাত্র সহ এলাকার গণ্যমান্যব্যক্তিবর্গরা।

আলোচনা সভায় বক্তারা, বর্তমান পরিস্থিতি সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ইভটিজিং, মাদক, বাল্যবিবাহ, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে আলোচনা  করেন। “জনতাই পুলিশ, পুলিশই জনতা” কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র শান্তি -শৃঙ্খলা সর্বত্র, এবং “পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গি-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি” স্লোগানকে সামনে রেখে আলোচনা অনুষ্ঠান শেষ করা হয়।

বাংলাদেশ সময়: ৭:৩১:৩৭   ৭৩ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

দক্ষিণ আইচা’র আরও খবর


দক্ষিণ আইচায় ২৫ বছর করে দণ্ডপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার
দক্ষিণ আইচায় স্কুল ছাত্র নয়নের রিমোট কন্ট্রোল নিয়ন্ত্রিত লঞ্চ ভাসছে পানিতে
দক্ষিণ আইচায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত
ভোলায় ২৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার করেছ
দক্ষিণ আইচায় প্রতিপক্ষের হামলায় দুই নারী আহত
দুই চেয়ারম্যানের মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত
চর আইচা মাধ্যমিক বিদ্যালয়ে বই উৎসব উদযাপন
১২ বছর পালিয়ে থেকে ও শেষ রক্ষা পেলেন না নুর মোহাম্মদ
দক্ষিণ আইচায় নৌকার প্রার্থী এমপি জ্যাকব এর উঠান বৈঠক
দক্ষিণ আইচায় এক স্কুল ছাত্রীকে অপহরণ, মুচলেকায় মুক্তি

আর্কাইভ