ভোলায় শ্রেষ্ঠ নির্বাহী অফিসার তৌহিদুল ইসলাম

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় শ্রেষ্ঠ নির্বাহী অফিসার তৌহিদুল ইসলাম
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০২৩




স্টাফ রিপোর্টারঃ

প্রাথমিক শিক্ষা বিস্তারে বিশেষ অবদান রাখায় জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাচিত হয়েছে ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ তৌহিদুল ইসলাম।

প্রাথমিক শিক্ষা পদক ২০২৩  উপলক্ষ্যে জেলা পর্যায়ের ক্যাটাগরিতে তাকে এ পদক দেয়া হয়।

তৌহিদুল ইসলাম ভোলা সদরের যোগদানের পর থেকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পাল করে আসছিলেন।

তিনি ২০২২ সালের ২৭ জানুয়ারি ভোলা সদরে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে  দায়িত্ব পালন করে আসছেন। এরপর থেকে তিনি ভোলা সসদরের প্রাথমিক  শিক্ষার মান উন্নয়নে বিশেষ ভূমিকা পালন করেন।  শিক্ষকদের উপস্থিতি নিশ্চিত করতে হোয়াটসঅ্যাপ গ্রুপ চালু করা , পাঠ দানের মনিটরিং, শিক্ষার্থী উপস্থিতি নিশ্চিত করা , ম্যানেজমেন্ট বিষয় দেখভাল করার উপর গুরুত্বারোপ করেন। এছাড়াও তিনি বিদ্যালয় পরিদর্শনকালে শিক্ষক, শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন। এমনকি শ্রেনীকক্ষে পাঠদান করেন।

উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি তিনি ভোলা কালেক্টরেট স্কুলের

প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন। এ ছাড়াও তিনি নজরুল্লাহ সরকারি প্রাথমিক স্কুলের সভাপতির দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করছেন। অন্যদিকে শহীদ সালাম মাধ্যমিক বিদ্যালয় সহ বেশ কয়েকটি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন।

ভোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলামের  এমন পদকে খুশি বিভিন্ন মহল। তাদের প্রশংসায় ভাসছেন তিনি। তার এ অর্জনে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক-অভিভাবকসহ সুশীল সমাজের মানুষ তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

এদিকে  ভোলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুল ইসলাম ছাড়াও বিভিন্ন ক্যাটাগরিতে আরও যারা পদক পেয়েছেন, তারা হলেন,   মনপুরা উপজেলা চেয়ারম্যান সেলিনা রহমান চৌধুরী, ভোলা সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর হোসেন, শ্রেষ্ঠ স্কুল বোরহানউদ্দিন উপজেলার উত্তর টবগী সরকারি প্রাথমিক স্কুল, শ্রেষ্ঠ ব্যবস্থাপনা কমিটির সভাপতি চরফ্যাশন নর্থ মাদ্রাজ কো-এন্ড সরকারি প্রাথমিক স্কুলের আহাম্মদ উল্যাহ, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হয়েছেন, লালমোহন রমাগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আফছার উদ্দিন আহমেদ, শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা হলেন, ভোলা সদরের পারাণগঞ্জ প্রাথমিক বিদ্যালয়ের পাপিয়া হক, শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হন পশ্চিম ভোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক চন্দ্র শেখর ব্রক্ষ্মচারী ও শ্রেষ্ঠ সহকারি শিক্ষিকা হলেন, দৌলতখান মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিবি ফাহিমা এবং শ্রেষ্ঠ পিটিআই ইন্সপেক্টর হয়েছেন পিটিআই’র সুপারিনটেনডেন্ট মোঃ জিয়াউর রহমান ।


বাংলাদেশ সময়: ১৫:২৬:৪৯   ১৫৪ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


লালমোহনে জাগোনারী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত
দুই মাসের নিষেধাজ্ঞার পর ভোলায় মধ্যরাত থেকে মাছ শিকারে নামবেন জেলেরা
ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে আরও ইউরোপীয় দেশ
তজুমদ্দিনে ৮৫৬টি গাছ কেটে রাস্তা চওড়া করার প্রস্তুতি সম্পন্ন ,স্থানীয়দের ক্ষোভ
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
গুজবে কেউ কান দেবেন নাঅটো চেয়ারম্যান হওয়ার দিন শেষ জনগনের ভোট লাগবে: মোহাম্মদ ইউনুছ
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২৪মনপুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী ৫ জন ॥ মোট প্রার্থী ১১ জন
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?

আর্কাইভ