মনপুরায় গৃহবধুকে জোরপূর্বক ধর্ষণ, থানায় মামলা

প্রথম পাতা » প্রধান সংবাদ » মনপুরায় গৃহবধুকে জোরপূর্বক ধর্ষণ, থানায় মামলা
বুধবার, ২৩ আগস্ট ২০২৩



মোঃ ছালাহ উদ্দিন।।ভোলাবাণী।।

ভোলার মনপুরায় দিনের বেলায় ঘরে প্রবেশ করে জোরপূর্বক এক গৃহবধুকে ধর্ষণ করে বহিস্কৃত সাবেক ছাত্রলীগ নেতা এনাম হাওলাদার। এই ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত সাবেক ছাত্রলীগ নেতা। এর আগে স্কুলে প্রবেশ করে জোরপূর্বক এক শিক্ষিকাকে ধর্ষণচেষ্ঠার অভিযোগে মনপুরা উপজেলা ছাত্রলীগের সহসভাপতির পদসহ ছাত্রলীগ থেকে বহিস্কার করেন জেলা ছাত্রলীগ।

মনপুরায় গৃহবধুকে ধর্ষনের অভিযোগে মামলার আসামী এনাম হাওলাদার।

মঙ্গলবার দুপুর সাড়ে ১১ টায় উপজেলার ৪ নং দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডে গৃহবধুর বাড়িতে এই ধর্ষণের ঘটনা ঘটে। পরে ওই গৃহবধু বিকেল ৫ টায় সাবেক ছাত্রলীগ নেতাকে আসামী করে মনপুরা থানায় মামলা করেন।

ধর্ষণের ঘটনার সত্যতা স্বীকার করে মনপুরা থানার ওসি মোঃ জহিরুল ইসলাম জানান, এনাম হাওলাদারকে গ্রেফতারে পুলিশ অভিযান পরিচালনা করছে। তিনি আরও জানান, এনাম হাওলাদারের বিরুদ্ধে এক শিক্ষিকাসহ এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগে থানায় আরও দুইটি মামলা রয়েছে। এনিয়ে তার বিরুদ্ধে তিনটি ধর্ষণ মামলা হলো।

ধর্ষণে অভিযুক্ত আসামী হলেন, উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন আওয়ামলীগের সভাপতি জাহাঙ্গীর হাওলাদারের ছেলে বহিস্কৃত সাবেক ছাত্রলীগ নেতা এনাম হাওলাদার।

ঘটনা ও এজাহার সূত্রে জানা যায়, বহিস্কৃত সাবেক ছাত্রলীগ নেতার বাড়ির পাশে ওই গৃহবধুর বাড়ি। প্রতিনিয়ত ওই গৃহবধুকে কুপ্রস্তাব দিত এনাম হাওলাদার। বিষয়টি এনাম হাওলাদারের বাবা জাহাঙ্গীর হাওলাদারকে ওই গৃহবধুর স্বামী জানালেও প্রতিকার পায়নি। মঙ্গলবার দুপুর সাড়ে ১১ টায় ঘরে প্রবেশ করে জোরপূর্বক দুই সন্তানের জননী গৃহবধুকে ধর্ষণ করে এনাম হাওলাদার। এই সময় গৃহবধুর কান্নার আওয়াজ শুনে বাড়ির পাশের লোকজন আসলে এনাম হাওলাদার পালিয়ে যায়। পরে বিষয়টি ওই গৃহবধুর স্বামী মৎস্য ব্যবসায়ীকে জানায় স্থানীয়রা। স্বামী ঘটনাশুনে স্থনীয় চেয়ারম্যানকে অবহিত করেন। পরে বিকেলে ওই গৃহবধু বাদী হয়ে এনাম হাওলাদারকে আসামী করে মনপুরা থানায় মামলা করেন।

এই ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি শামসুদ্দিন সাগর জানান, এনাম হাওলাদার ছাত্রলীগের কোন পর্যায়ের নেতা ও কর্মী নন। তাকে এর আগে একই কান্ডে জেলা ছাত্রলীগ উপজেলা ছাত্রলীগের সহসভাপতি পদ ও ছাত্রলীগ থেকে বহিস্কার করেন।

এই ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অলি উল্লাহ কাজল বলেন, বহিস্কৃত সাবেক ছাত্রলীগ নেতার একের পর এক ধর্ষণকান্ডে পুরো উপজেলা আওয়ামীলীগ বিব্রতকর অবস্থায় রয়েছে।

এই ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জহিরুল ইসলাম জানান, গৃহবধুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। অভিযুক্ত আসামীকে গ্রেফতারে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছে।

বাংলাদেশ সময়: ১০:৫১:৫৯   ১০৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
ভোলার মেঘনা-তেঁতুলিয়ায় চলছে বাগদার রেণু শিকারের মহোৎসব
ড্রেজারে সরকারি জলাশয়ের মাটি খনন ঝুঁকিতে মুজিব কিল্লা
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত
এসএসসিতে বরিশাল বোর্ডে শীর্ষে পিরোজপুর জেলা
ভোলা শহরে নেই কোন গণশৌচাগার ॥ জনগনের ভোগান্তি চরমে
ভোলা সদর উপজেলা নির্বাচনমটরসাইকেল ও উড়োজাহাজ প্রার্থীর গণসংযোগ ও লিফলেট বিতরণ
বিভাগীয় পর্যায়ে লোক ও উচ্চাঙ্গ নৃত্যে ভোলার মেয়ে অহনার ১ম স্থান অর্জন
মনপুরা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মনোনয়ন বৈধ ঘোষনা ॥ ১ জনের মনোনয়ন বাতিল ॥
এসএসসির ফলাফল জানা যাবে যেভাবে

আর্কাইভ