মনপুরায় গৃহবধুকে জোরপূর্বক ধর্ষণ, থানায় মামলা

প্রথম পাতা » প্রধান সংবাদ » মনপুরায় গৃহবধুকে জোরপূর্বক ধর্ষণ, থানায় মামলা
বুধবার, ২৩ আগস্ট ২০২৩



মোঃ ছালাহ উদ্দিন।।ভোলাবাণী।।

ভোলার মনপুরায় দিনের বেলায় ঘরে প্রবেশ করে জোরপূর্বক এক গৃহবধুকে ধর্ষণ করে বহিস্কৃত সাবেক ছাত্রলীগ নেতা এনাম হাওলাদার। এই ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত সাবেক ছাত্রলীগ নেতা। এর আগে স্কুলে প্রবেশ করে জোরপূর্বক এক শিক্ষিকাকে ধর্ষণচেষ্ঠার অভিযোগে মনপুরা উপজেলা ছাত্রলীগের সহসভাপতির পদসহ ছাত্রলীগ থেকে বহিস্কার করেন জেলা ছাত্রলীগ।

মনপুরায় গৃহবধুকে ধর্ষনের অভিযোগে মামলার আসামী এনাম হাওলাদার।

মঙ্গলবার দুপুর সাড়ে ১১ টায় উপজেলার ৪ নং দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডে গৃহবধুর বাড়িতে এই ধর্ষণের ঘটনা ঘটে। পরে ওই গৃহবধু বিকেল ৫ টায় সাবেক ছাত্রলীগ নেতাকে আসামী করে মনপুরা থানায় মামলা করেন।

ধর্ষণের ঘটনার সত্যতা স্বীকার করে মনপুরা থানার ওসি মোঃ জহিরুল ইসলাম জানান, এনাম হাওলাদারকে গ্রেফতারে পুলিশ অভিযান পরিচালনা করছে। তিনি আরও জানান, এনাম হাওলাদারের বিরুদ্ধে এক শিক্ষিকাসহ এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগে থানায় আরও দুইটি মামলা রয়েছে। এনিয়ে তার বিরুদ্ধে তিনটি ধর্ষণ মামলা হলো।

ধর্ষণে অভিযুক্ত আসামী হলেন, উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন আওয়ামলীগের সভাপতি জাহাঙ্গীর হাওলাদারের ছেলে বহিস্কৃত সাবেক ছাত্রলীগ নেতা এনাম হাওলাদার।

ঘটনা ও এজাহার সূত্রে জানা যায়, বহিস্কৃত সাবেক ছাত্রলীগ নেতার বাড়ির পাশে ওই গৃহবধুর বাড়ি। প্রতিনিয়ত ওই গৃহবধুকে কুপ্রস্তাব দিত এনাম হাওলাদার। বিষয়টি এনাম হাওলাদারের বাবা জাহাঙ্গীর হাওলাদারকে ওই গৃহবধুর স্বামী জানালেও প্রতিকার পায়নি। মঙ্গলবার দুপুর সাড়ে ১১ টায় ঘরে প্রবেশ করে জোরপূর্বক দুই সন্তানের জননী গৃহবধুকে ধর্ষণ করে এনাম হাওলাদার। এই সময় গৃহবধুর কান্নার আওয়াজ শুনে বাড়ির পাশের লোকজন আসলে এনাম হাওলাদার পালিয়ে যায়। পরে বিষয়টি ওই গৃহবধুর স্বামী মৎস্য ব্যবসায়ীকে জানায় স্থানীয়রা। স্বামী ঘটনাশুনে স্থনীয় চেয়ারম্যানকে অবহিত করেন। পরে বিকেলে ওই গৃহবধু বাদী হয়ে এনাম হাওলাদারকে আসামী করে মনপুরা থানায় মামলা করেন।

এই ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি শামসুদ্দিন সাগর জানান, এনাম হাওলাদার ছাত্রলীগের কোন পর্যায়ের নেতা ও কর্মী নন। তাকে এর আগে একই কান্ডে জেলা ছাত্রলীগ উপজেলা ছাত্রলীগের সহসভাপতি পদ ও ছাত্রলীগ থেকে বহিস্কার করেন।

এই ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অলি উল্লাহ কাজল বলেন, বহিস্কৃত সাবেক ছাত্রলীগ নেতার একের পর এক ধর্ষণকান্ডে পুরো উপজেলা আওয়ামীলীগ বিব্রতকর অবস্থায় রয়েছে।

এই ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জহিরুল ইসলাম জানান, গৃহবধুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। অভিযুক্ত আসামীকে গ্রেফতারে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছে।

বাংলাদেশ সময়: ১০:৫১:৫৯   ১১১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলায় ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রান বিতরণ শুরু
চরফ্যাসনে দূর্গতদের ঘরে ঘরে শুকনো খাবার নিয়ে হাজির ইউএনও
দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে মনপুরায় বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত ॥
লালমোহনে ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে ঘরচাপায় বৃদ্ধার মৃত্যূ
ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী
ঘূ‌র্ণিঝড় ‘‌রিমাল’ এর প্রভাবে ভোলার সকল রুটে লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা
মনপুরায় জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত
ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে দেশজুড়ে ভারী বৃষ্টির পূর্বাভাস
বাংলাদেশ-যুক্তরাষ্ট সিরিজরেকর্ড গড়া জয়ে হোয়াইটওয়াশ এড়ালো বাংলাদেশ
ভারতীয় জ্যোতিষীর মত জুনেই তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু

আর্কাইভ