প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার ভোলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন জেলা পুলিশের নব নিযুক্ত পুলিশ সুপার

প্রথম পাতা » প্রধান সংবাদ » প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার ভোলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন জেলা পুলিশের নব নিযুক্ত পুলিশ সুপার
রবিবার, ২৩ জুলাই ২০২৩



ছোটন সাহা।।ভোলাবাণী।।ভোলায় কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন জেলা পুলিশের নব নিযুক্ত পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান (বিপিএম)।

ভোলায় কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন জেলা পুলিশের নব নিযুক্ত পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান (বিপিএম)।

শনিবার (২২ জুলাই) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় পুলিশ সুপার ভোলাকে মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধ জিরো টলারেন্স ঘোষনা করে সাংবাদিকদের সঠিক তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতার অনুরোধ করেন।

পুলিশ সুপার তার অভিজ্ঞতা শেয়ার করে বলেন, পুলিশ এবং সাংবাদিক বলতে গেলে মুদ্রার এপিঠ-ওপিঠ। তাই অপরাধ দমনে পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতা করতে হবে। এমভাবে তথ্য দিতে হবে যাতে তদন্ত করতে গিয়ে তার সত্যতা পাওয়া যায়। জেলার আইশৃঙ্খলা রক্ষায় বিগত সময়ের মত আগামীতেও পুলিশ ভূমিকা রাখবে।

 

ভোলায় কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন জেলা পুলিশের নব নিযুক্ত পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান (বিপিএম)।

পুলিশ সুপার আরও বলেন, কেউ আইনের উর্ধ্বে নয়, তাই যে অপরাধের সাথে জড়িত থাকবে তাকেই আইনের আওতায় আনা হবে। সঠিক নির্ভরযোগ্য দিয়ে পুলিশ সহযোগীতার আহ্বান জানান। তিনি বলেন, ভোলার উন্নয়নের জন্য সবাইকে একসাথে কাজ করতে হবে।

মতবিনিময় সভার সঞ্চালনা করেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আছাদুজ্জামান। সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, ভোলা প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান, সাধারন সম্পাদক অমিতাব অপু, সময় টিভির স্টাফ রিপোর্টার নাসির লিটন, এসএ টিভির প্রতিনিধি এ্যাড. সাহাদাত শাহিন, একুশে টিভি প্রতিনিধি মেজবাহ উদ্দিন শিপু, বাংলানিউজ ও দেশটিভি প্রতিনিধি ছোটন সাহা সহ জেলার বিভিন্ন মিডিয়া কর্মর্ত সাংবাদিকবৃন্দ। আরও উপস্থিত ছিলেন, জেলা পুলিশের পুলিশ কর্মকর্তাগন।

বাংলাদেশ সময়: ১৪:৫০:২২   ১১৫ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


আজ থেকে সমুদ্রে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা
ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন
ভোটারদের নানান প্রতিশ্রুতি দিয়ে প্রচার- প্রচারনা শেষ ভোলায় আগামিকাল ভোটের মাঠে লড়াই হবে হাড্ডাহাড্ডি
বীজ পাইনি সার দিয়ে কি করবো ? চরফ্যাশনে কৃষকের প্রশ্ন
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক ॥
প্রাইম ইউনিভার্সিটি ও ওয়াশিংটন ইউনিভার্সিটির মধ্যে যৌথ চুক্তি স্বাক্ষরিত
ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন ২৪ আপনারা ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিবেন-মোহাম্মদ ইউনুছ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ লালমোহনে দোয়াত কলম সমর্থকদের ওপর শালিক সমর্থকদের হামলার অভিযোগ
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
ভোলার মেঘনা-তেঁতুলিয়ায় চলছে বাগদার রেণু শিকারের মহোৎসব

আর্কাইভ