ভোলা-২ আসনের এমপি মুকুলকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ ও সংবাদ সন্মেলন অনুষ্ঠিত

প্রথম পাতা » এক্সক্লুসিভ » ভোলা-২ আসনের এমপি মুকুলকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ ও সংবাদ সন্মেলন অনুষ্ঠিত
সোমবার, ৫ জুন ২০২৩



এম এইচ ফাহাদ।।ভোলাবাণী।।বিশেষ প্রতিনিধিঃ

ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুলকে সামাজিক যোগাযোগ মাধ্যমে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ সামবেশ করেছে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এ সময় তারা অভিযুক্ত বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন সর্দারকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

---

আজ সোমবার বেলা ১১ টার দিকে বোহানউদ্দিন বাজার থানা মরে বিক্ষোভ কর্মসূচি পালন করে। বিক্ষোভ কর্মসূচি শেষে ইউপি চেয়ারম্যান আলাউদ্দিনের কুশ পুত্তলিকা দাহ করে আওয়ামী লীগের বিক্ষুব্ধ নেতাকর্মীগন।সমাবেশ শেষে একই দাবিতে ২ টার দিকে উপজেলার আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন তারা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার। এ সময় উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌরসভা মেয়র মোঃ রফিকুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আবুল কামাল আজাদ, দৌলতখান উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ জাকির হোসেন তালুকদার, নির্বাহী সদস্য ও মোঃ মঞ্জুরুল আলম খান, বোরহনাউদ্দিন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ আলী হিরাসহ আওয়ামী লীগের কয়েক হাজার নেতা কর্মীগণ উপস্থিত ছিলেন ।

এসময় বক্তারা বলেন, গত ২ জুন শুক্রবার পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিনের ছেলে রোহান সর্দার ও তার কয়েকজন সঙ্গী স্থানীয় নূরমিয়ার হাট এলাকায় মোটরসাইকেল নিয়ে হকিস্টিক ও কাঠিছোঠা নিয়ে সন্ত্রাসী কর্মকান্ড চালালে স্থানীয়রা তাদের আটক করে পুলিশে তুলে দেয়। এ ঘটনার পরে আলাউদ্দিন চেয়ারম্যান তার ছেলেকে ছাড়াতে স্থানীয় সংসদ সদস্য আলী আজম মুকুলকে বললে সে সন্ত্রাসীদের পক্ষে সুপারিশ না করায় ক্ষিপ্ত হয় পক্ষিয়া ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন।

ওই ঘটনাকে কেন্দ্র করে আলাউদ্দিন সামাজিক যোগাযোগ মাধ্যমে জনৈক এক ব্যক্তির সাথে ভিডিও কলে ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুলকে একাই হত্যা করবেন বলতে শোনা যায়। যার ভিডিও গতকাল সন্ধ্যায় দিকে ফেসবুকে ভাইরাল হলে বোরহানউদ্দিন উপজেলার ছাত্র লীগের সভাপতি হাসান মুন্না গতকাল রাতে বোরহানউদ্দিন থানায় আলাউদ্দিনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন । সংবাদ সম্মেলনে দাবি করেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে আলাউদ্দিনকে গ্রেপ্তারের আল্টিমেটাম দেওয়া হয়। অন্যথায় উপজেলা আওয়ামী লীগ পরবর্তীতে কঠোর কর্মসূচি পালন করবেন।

---অপরদিকে ওই ঘটনায় দৌলতখান উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এমপি মুকুলকে হত্যার হুমকির প্রতিবাদে সন্ত্রাসী আলাউদ্দিনের বিরুদ্ধে জুতা ও ঝাড়ু মিছিল করেন নেতাকর্মীরা। তারা আলাউদ্দিনের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

এদিকে পক্ষিয়া ইউপি চেয়ারম্যান  আলাউদ্দিন সংবাদ সম্মেলনে এ ঘটনা আস্বিীকার করে বলেন,এটা সুপার এডিটিং করে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে বলে অভিযোগ করেন।

বাংলাদেশ সময়: ২১:৩৫:২০   ৯০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

এক্সক্লুসিভ’র আরও খবর


ভোলাবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মোঃ আকতার হোসেন
ভোলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা বিএনপির আহ্বায়ক গোলাম নবী আলমগীর
ভোলাবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মিজানুর রহমান শাহিন
অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান ভোলাবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মজনু মোল্লা
চরফ্যাশন মনপুরাবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এমপি জ্যাকব ॥
ভোলায় ৩ শতাধিক অসহায় দুস্থ পরিবারের মুখে হাসি ফুটালো বিবা’র মানবতার দেয়াল
দক্ষিণ আইচায় স্কুল ছাত্র নয়নের রিমোট কন্ট্রোল নিয়ন্ত্রিত লঞ্চ ভাসছে পানিতে
ভোলার বাজারে সরকার নির্ধারিত দামে বিক্রি হচ্ছে না বেশীরভাগ পন্য
বীর মুক্তিযোদ্ধা গাজী আব্দুর রউফ’র ৮ম মৃত্যুবার্ষিকী আজ
ভোলায় রমজান উপলক্ষে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন কাঞ্চন-ফাতেমা ফাউন্ডেশন

আর্কাইভ