ভোলায় চাকরির প্রলোভন দেখিয়ে নারীদের আটকে রেখে পতিতাবৃত্তি; চক্রের ৫ সদস্য আটক।

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় চাকরির প্রলোভন দেখিয়ে নারীদের আটকে রেখে পতিতাবৃত্তি; চক্রের ৫ সদস্য আটক।
মঙ্গলবার, ৪ এপ্রিল ২০২৩



স্টাফ রিপোর্টার।।ভোলাবাণী।। গোপন সংবাদের ভোলা সদর থানাধীন পৌরসভার ৩নং ওয়ার্ড এলাকায় অভিযান পরিচালনা করে চাকরির প্রলোভন দেখিয়ে শহরের বিভিন্ন স্থান থেকে নারীদের এনে জোরপূর্বক অসামাজিক কাজ করানোর দায়ে প্রতারক চক্রের ৫ সদস্যকে আটক করেছে ভোলা সদর থানা পুলিশের একটি চৌকস টিম।

ভোলায় চাকরির প্রলোভন দেখিয়ে নারীদের আটকে রেখে পতিতাবৃত্তি; চক্রের ৫ সদস্য আটক।পুলিশ সুত্রে জানা যায়, সংঘবদ্ধ প্রতারক চক্রটি দীর্ঘদিন যাবত শহরের প্রত্যন্ত অঞ্চল থেকে গরিব ও অসহায় নারীদের চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে আটকে রেখে অসামাজিক কাজে বাধ্য করতো।

বিষয়টি ভোলা জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, এর নজরে আসলে তার নির্দেশনা মোতাবেক  সদর মডেল থানা অফিসার ইনচার্জ জনাব মোঃ শাহিন ফকির, বিপিএম এর তত্ত্বাবধানে, এস আই আব্দুল্লাহ আল নোমান এর নেতৃত্বে এএসআই মোঃ সোহাগসহ সঙ্গীয় ফোর্স অদ্য (০৪ এপ্রিল) রাত অনুমান ০১:৪৫ ঘটিকার সময় অভিযান পরিচালনা করে ভোলা সদর থানাধীন পৌরসভার কালীবাড়ি রোডস্থ ৩নং ওয়ার্ডের আজাদ পাটোয়ারীর ৪র্থ তলা ভবনের নিচতলা থেকে ভুক্তভোগী এক নারীকে উদ্ধার এবং প্রতারক চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা শহরের বিভিন্ন স্থান থেকে নারীদের এনে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে অসামাজিক কার্যকলাপ তথা পতিতাবৃত্তির সত্যতা স্বীকার করে। আটককৃতরা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজসে ভাড়া বাসায় নারীদের আটক রেখে পতিতাবৃত্তি ব্যবসা পরিচালনা করে আসছে।

ভোলায় চাকরির প্রলোভন দেখিয়ে নারীদের আটকে রেখে পতিতাবৃত্তি; চক্রের ৫ সদস্য আটক।এ সংক্রান্তে ভিকটিম বাদি হয়ে ভোলা সদর মডেল থানার মামলা নং-০৫, তারিখঃ-০৪/০৪/২০২৩ ইং, ধারা-মানব পাচার প্রতিরোধ ও দমন আইন, ২০১২ এর ৮/১১/১২(১)(২) দায়ের করেন।

গ্রেফতারকৃত আসামীরা হলেন ১। মোঃ ইব্রাহীম(৪০), ২। মোঃ দুলাল(৪০), ৩। মোঃ ফিরোজ(৪০), ৪। মোঃ আজাদ পাটোয়ারী(৫৩), ৫। মোসাঃ জিনিয়া আক্তার(২০), সর্বথানা ও জেলা-ভোলা। আসামিদের বিচারার্থে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১:৫৮:২৫   ৬৬ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে আরও ইউরোপীয় দেশ
তজুমদ্দিনে ৮৫৬টি গাছ কেটে রাস্তা চওড়া করার প্রস্তুতি সম্পন্ন ,স্থানীয়দের ক্ষোভ
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
গুজবে কেউ কান দেবেন নাঅটো চেয়ারম্যান হওয়ার দিন শেষ জনগনের ভোট লাগবে: মোহাম্মদ ইউনুছ
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২৪মনপুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী ৫ জন ॥ মোট প্রার্থী ১১ জন
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়

আর্কাইভ