বিএনপি’র যেকোন নৈরাজ্য প্রতিহত করতে ভোলায় আওয়ামী লীগের শান্তি সমাবেশ।

প্রথম পাতা » প্রধান সংবাদ » বিএনপি’র যেকোন নৈরাজ্য প্রতিহত করতে ভোলায় আওয়ামী লীগের শান্তি সমাবেশ।
শনিবার, ১১ ফেব্রুয়ারী ২০২৩



এম এইচ ফাহাদ।।ভোলাবাণী।।ভোলায় বিএনপি-জামাতের ডাকা ইউনিয়ন পদযাত্রার নামে নৈরাজ্য ও আগুন সন্ত্রাসের প্রতিবাদে,  সারাদেশব্যপী বাংলাদেশ আওয়ামী লীগ কতৃক ইউনিয়নে শান্তি সমাবেশ সফল করার লক্ষে, ভোলা সদর উপজেলা  আওয়ামী লীগের ১১নং ভেদুরিয়া ইউনিয়নে দিনব্যাপী শান্তি সমাবেশ ও বিক্ষোভ এবং অবস্থান কর্মসূচী পালন করা হয়েছে।


ভোলায় আ’লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত।শনিবার ১১ফেব্রুয়ারি সকাল ৯ ঘটিকায় ভেদুরিয়া ইউনিয়নে ব্যাংকের হাট বাজারে ইউনিয়ন  আওয়ামী লীগের কার্যালয়ে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে ভেদুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও সাবেক ইউনিয়ন  যুবলীগ সভাপতি মো. কামাল হোসেন সঞ্চালনায় বক্তব্য রাখেন- ভেদুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি অধ্যক্ষ তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আবদুল হাই মাস্টার, ভোলা জেলা আওয়ামী  স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু সায়েম, সাবেক জেলা আওয়ামী লীগ নেতা রুহুল আমিন কুট্রি, ভেদুরিয়া ইউনিয়ন আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোসলেউদ্দিন পাটোয়ারী, জেলা স্বেচ্ছাসেবক লীগ সিনিয়র সহ সভাপতি এবিএম ছিদ্দিক পারভেজ, জাকির মিয়াজী, সাবেক সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মাহমুদুল হাসান ফাহাদ, ও সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নেওয়াজ শরীফ কুতুব প্রমুখ।


এসময় বক্তারা বলেন আগামি নির্বাচনকে সামনে রেখে বিএনপি জামাতের ইউনিয়ন পদযাত্রা নামে যেকোন সন্ত্রাসী কর্মকাণ্ডে রুখে দিতে ইউনিয়িন আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীদের প্রতি আহব্বান জানান। তারা বলেন সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী ও ভোলা -১ আসনের মাননীয় সংসদ সদস্য জাতীয় নেতা তোফায়েল আহমেদের নেতৃত্বে ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব এর দিকনির্দেশনায় ভেদুরিয়া ইউনিয়নের ঘরে ঘরে আওয়ামী লীগের দূর্গ গড়ে তোলার জন্যে সকলকে আহব্বান জানান। এবং আগামি ২০২৪ সালে জাতীয় সংসদ নির্বাচনে ভোলা ১ আসনে তোফায়েল আহমেদ কে পুনরায় বিপুল ভোটে নির্বাচিত করে, মাননীয় প্রধানমন্ত্রী,বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে আবারো উপহার দেওয়ার অভিমত ব্যক্তকরেন তারা।

---এসময় শান্তি সমাবেশ এর পাশাপাশি ভেদুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃত্বে, এবং জেলা আওয়ামী, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ও ছাত্রলীগ সহ শতশত নেতাকর্মীরা ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে মোটর সাইকেল শোভাযাত্রা সহ দিনব্যাপী খন্ড-খন্ড বিক্ষোভ মিছিল অবস্থান কর্মসূচী সহ শান্তি সমাবেশ পালন করেন।

বাংলাদেশ সময়: ২৩:৩৫:০৬   ৯৪ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি থাকলেও ভোলায় লোডশেডিং ও বিদ্যুৎ বিভ্রাট থেকে মুক্তি পাচ্ছেন না গ্রাহকরা।
লালমোহনে জাগোনারী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত
দুই মাসের নিষেধাজ্ঞার পর ভোলায় মধ্যরাত থেকে মাছ শিকারে নামবেন জেলেরা
ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে আরও ইউরোপীয় দেশ
তজুমদ্দিনে ৮৫৬টি গাছ কেটে রাস্তা চওড়া করার প্রস্তুতি সম্পন্ন ,স্থানীয়দের ক্ষোভ
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
গুজবে কেউ কান দেবেন নাঅটো চেয়ারম্যান হওয়ার দিন শেষ জনগনের ভোট লাগবে: মোহাম্মদ ইউনুছ
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২৪মনপুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী ৫ জন ॥ মোট প্রার্থী ১১ জন
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা

আর্কাইভ