ভোলায় এ’রব স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় এ’রব স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত
মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী ২০২৩



এম এইচ ফাহাদ।।ভোলাবাণী।।বিশেষ প্রতিনিধি।।

ভোলায় ঐতিযোহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান এরব স্কুল এন্ড কলেজের অনুষ্ঠিত হয়ে গেলো বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী -২০২৩ অনুষ্ঠিত হয়েছে।


ভোলায় এ’রব স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিতসোমবার এরব স্কুল এন্ড কলেজের মাঠে জাঁকজমকপূর্ণ পরিবেশে এ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এতে সভাপতিত্ব করেন এরব স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাফিয়া খাতুন ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ এর চেয়ারম্যান আবদুল মমিন টুলু,গেস্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও ভোলা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মইনুল হোসেন বিপ্লব। বিশেষ অতিথি  হিসাবে উপস্থিত ছিলেন চেম্বার অব কমার্স এর পরিচালক শফিকুল ইসলাম,ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী মো: আজিজুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, নতুন প্রজন্মকে দেশ ও জাতীয় চেতনার সাথে সম্পৃক্ত করতে তাদেরকে পরিপূর্নভাবে ক্রীড়া ও সংস্কৃতি চেতনায় গড়ে তুলতে হবে।  এর মাধ্যমে শিক্ষার্থীদের নৈতিক মনোবল বৃদ্ধি পাবে  বলেন জানান।  এসময় তারা আরো বলেন,আমাদের তরুণরা খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় উৎকর্ষতা র্জনের মাধ্যমেই আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হবার মতো বিজয় অর্জন করবে।

সকালে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসব শুরু হয়। দলগত ডিসপ্লে, মশাল প্রজ্জ্বলন, মার্চ পাস্টের পর বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক ইভেন্টের মধ্যে ছিল,দৌড়,যেমন খুশি তেমন সাজো, স্কুলের শিক্ষক-শিক্ষিকা, অতিথি ও অভিভাবকদের জন্য  বাস্কেটে বল নিক্ষেপ সহ প্রভৃতি। সাংস্কৃতিক পর্বে অনুষ্ঠিত হয় নাচ, গান,বর্নাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠান শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কার এবং ওয়াজেদ- সাফিয়া- অনোয়ারা ফাউন্ডেশন এর পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের  শিক্ষা বৃত্তি  প্রদান  করা হয়।


অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন অদ্য প্রতিষ্ঠানের সাবেক ছাত্র ও লেখক উপস্থাপক সৈয়দ আরিফ হোসেন আশিক। এছাড়া আগত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সাবেক শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

বাংলাদেশ সময়: ৯:২০:২৫   ৮৮ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

আর্কাইভ