নিজের বিয়েতে নাচবেন কিয়ারা আদভানি

প্রথম পাতা » প্রধান সংবাদ » নিজের বিয়েতে নাচবেন কিয়ারা আদভানি
রবিবার, ৫ ফেব্রুয়ারী ২০২৩



ভোলাবাণী বিনোদন ডেক্স।।সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানির বিয়ের সানাই বাজা শুরু হয়ে গেছে। আগামীকাল বসবে জমকালো সেই বিয়ের আসর। গতকাল শনিবার সকাল থেকেই বিয়ের অনুষ্ঠানস্থল জয়সলমিরের সূর্যগড় প্রাসাদের দিকে দুই পরিবারের সদস্যদের যেতে দেখা গেছে।

কিয়ারা আদভানি

বলিউডের বেশ কিছু তারকা এই বিয়েতে উপস্থিত থাকলেও গোপনীয়তা বজায় রেখেছেন তারকা যুগল। জয়সলমিরের সূর্যগড় প্রাসাদের প্রতি রাতের ভাড়া প্রায় ১ লাখ টাকা।৪ থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত নানা অনুষ্ঠানের মধ্য দিয়েই সম্পন্ন হবে বিয়ে। মেহেন্দি থেকে সংগীত রীতি মেনে সবকিছুই হবে। তবে এক বিশেষ আয়োজন আছে দুই পরিবারের পক্ষ থেকে। নিজের বিয়েতে না নাচলে হয়? অনুষ্ঠান জমাবেন কিয়ারা আদভানি খোদ নিজে। সঙ্গে পরিবারের সবাই শামিল হবেন। দুই পরিবারের সবাই নাচে-গানে অংশ নেবেন। পাঞ্জাবি পরিবারের রীতি মেনেই নববধূ কিয়ারা ভাংরা নাচেন কি না, এখন সেটাই দেখার বিষয়।

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, জয়সলমিরের রাজকীয় সূর্যগড় প্রাসাদ তিন দিনের জন্য় বুক করেছেন দুই তারকা। অতিথি তালিকায় আছে শয়ের কাছাকাছি নাম। করণ জোহর, সস্ত্রীক শহীদ কাপুর, ভিকি-ক্যাটরিনা থাকতে পারেন বিয়েতে। তারকাদের যোধপুর বিমানবন্দর থেকে বিয়ের আসরে যাওয়ার জন্যও রয়েছে নানা ধরনের ব্যবস্থা। দামি অতিথিদের কথা মাথায় রেখে বুকিং করা হয়েছে ৭০টি বিলাসবহুল গাড়ি। বিয়ের পাশাপাশি অতিথিদের মনোরঞ্জনের জন্য বিশেষ ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানা গেছে। থাকছে মরুভূমি ভ্রমণেরও ব্যবস্থা।

অনুষ্ঠানস্থল ঘিরে থাকছে খাবারের পসরা। অতিথিদের দেয়া উপহারের মধ্যে একটি স্পা ভাউচারও রাখা হয়েছে। থাকছে রাজস্থানের ঐতিহ্যবাহী পুতুলনাচের ব্যবস্থা। বিয়ের খাবারের মেন্যুতেও থাকছে রাজস্থানি ছোঁয়া, সঙ্গে অন্যান্য ভারতীয় ঐতিহ্যবাহী এবং কন্টিনেন্টাল খাবার তো আছেই।

নিরাপত্তাতেও থাকবে যথেষ্ট কড়াকড়ি। বলিউড কিং শাহরুখ খানের সাবেক দেহরক্ষী ইয়াসিন খানকে বিয়ের নিরাপত্তাব্যবস্থা দেখাশোনার জন্য দায়িত্ব দিয়েছেন সিদ্ধার্থ-কিয়ারা। ‘শেরশাহ’ ছবিতে কাজ। তার পরেই দুজনের মধ্যে প্রেম দানা বাঁধে। একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গেছে তাদের। সম্পর্ক কখনো নিজে মুখে স্বীকারও করেননি, আবার এড়িয়েও যাননি।

বাংলাদেশ সময়: ২১:১৯:২৮   ১১৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি থাকলেও ভোলায় লোডশেডিং ও বিদ্যুৎ বিভ্রাট থেকে মুক্তি পাচ্ছেন না গ্রাহকরা।
লালমোহনে জাগোনারী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত
দুই মাসের নিষেধাজ্ঞার পর ভোলায় মধ্যরাত থেকে মাছ শিকারে নামবেন জেলেরা
ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে আরও ইউরোপীয় দেশ
তজুমদ্দিনে ৮৫৬টি গাছ কেটে রাস্তা চওড়া করার প্রস্তুতি সম্পন্ন ,স্থানীয়দের ক্ষোভ
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
গুজবে কেউ কান দেবেন নাঅটো চেয়ারম্যান হওয়ার দিন শেষ জনগনের ভোট লাগবে: মোহাম্মদ ইউনুছ
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২৪মনপুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী ৫ জন ॥ মোট প্রার্থী ১১ জন
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা

আর্কাইভ