মনপুরায় ক্ষতিগ্রস্ত ব্যাবসায়ীদের মাঝে এমপি জ্যাকবের অনুদান

প্রথম পাতা » প্রধান সংবাদ » মনপুরায় ক্ষতিগ্রস্ত ব্যাবসায়ীদের মাঝে এমপি জ্যাকবের অনুদান
বুধবার, ১৩ জুলাই ২০২২



মোঃ ছালাহউদ্দিন ।।ভোলাবাণী।।মনপুরা প্রতিনিধিঃ
ভোলার মনপুরার ৩নং উত্তর সাকুচিয়া ইউনিনের আনন্দ বাজারে চায়ের দোকানের গ্যাস স্লিন্ডার বিষ্পেরনের আগুনে ১২টি দোকান পুড়ে সম্পুর্ন ছাঁই হয়ে যায়। আগুনে পুড়ে প্রায় অর্ধ কোটি টাকার বেশী ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানা ব্যাবসায়ীরা।

মনপুরা আনন্দ বাজারে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত ব্যাবসায়ীদের মাঝে এমপি জ্যাকবের পক্ষে অনুদানের টাকা তুলে দেন উপজেলা আ’লীগ নের্তৃবৃন্দ।

ঈদের দ্বিতীয়  দিন ১১ জুলাই সোমবার বিকেল সাড়ে ৩ টায় এ ঘটনার সূত্রপাত হয়    । আগুনে পুড়ে আনন্দ বাজারের ব্যাবসায়ীদের ব্যাপক ক্ষতি হয়েছে জেনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় ¯’ায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি এই অনাকাঙ্খিত ঘটনায় গভীর দুঃখ প্রকাশের পাশাপাশি সমবেদনা জানান এবং ক্ষতিগ্রস্ত ১২ ব্যাবসায়ীদের মাঝে ব্যাক্তিগত তহবিল থেকে ১ লক্ষ ২০ হাজার টাকা অনুদান ঘোষনা করেন।মঙ্গলবার  বিকাল সাড়ে ৫ টায় আনন্দ বাজারে এমপি জ্যাকবের পক্ষে ক্ষতিগ্রস্ত ব্যাবসায়ীদের মাঝে অনুদানের টাকা বিতরন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী। এই সময় উপ¯ি’ত ছিলেন উপজেলা আ’লীগ সহসভাপতি একেএম শাহজাহান, যুগ্ন সাধারন সম্পাদক মোশারেফ হোসেন মজনু ফরাজী, দপ্তর সম্পাদক মোঃ আলমগীর হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রহমান রাশেদ মোল্লা, উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল হাসেম সিরাজ কাজী,উপজেলা মৎস্যজীবীলীগ সভাপতি আবুল কাশেম মেম্বার, আনন্দ   বাজার  কমিটির সভাপতি মোঃ মহিবুল্লাহ, ইউপি সদস্য মোঃ সোহেল প্রমুখ।

বাংলাদেশ সময়: ৮:৫৫:৩৪   ৮৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ২৫
গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৬২২ ফিলিস্তিনি নিহত
মুজিব শতবর্ষে বঙ্গবন্ধুর স্বপ্ন পুরনে একধাপ এগিয়ে মনপুরায় বঙ্গবন্ধুর চিন্তানিবাস পর্যটন কেন্দ্রস্থান সচিবের পরিদর্শন ॥
শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন
চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি থাকলেও ভোলায় লোডশেডিং ও বিদ্যুৎ বিভ্রাট থেকে মুক্তি পাচ্ছেন না গ্রাহকরা।
লালমোহনে জাগোনারী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত
দুই মাসের নিষেধাজ্ঞার পর ভোলায় মধ্যরাত থেকে মাছ শিকারে নামবেন জেলেরা
ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে আরও ইউরোপীয় দেশ
তজুমদ্দিনে ৮৫৬টি গাছ কেটে রাস্তা চওড়া করার প্রস্তুতি সম্পন্ন ,স্থানীয়দের ক্ষোভ
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার

আর্কাইভ