চরফ্যাশনে আইনজীবী আমিনুল সরমানের দাফন সম্পন্ন

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশনে আইনজীবী আমিনুল সরমানের দাফন সম্পন্ন
মঙ্গলবার, ১২ জুলাই ২০২২



---মিজান নয়ন,চরফ্যাশন  অফিস।।
চরফ্যাশন জজ কোর্টের সরকারী প্রসিকিউটর ( জিপি) ও চরফ্যাশন আইনজীবী সমিতির সভাপতি আলহাজ  এডভোকেট আমিনুল ইসলাম সরমান(৬৪)দাফন সম্মন্ন হয়েছে। আজ মঙ্গলবার চরফ্যাশন কেন্দ্রীয় ঈদগা মাঠে প্রথম জানাজা এবং চরমাদ্রাজে দ্বিতীয় জানাজা  শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে স্বজনদের সুত্রে জানাগেছে। নিহতের জানাজায় স্থানীয় সংসদ সদস্য যুব ওক্রিড়া মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্যাহ আল ইসলাম জ্যাকব এমপি সহ অসংখ্য ধর্মপ্রান মুসলাম অংশ নেন।
সোমবার সকাল সাড়ে ৮ টায় ঢাকার মিরপরে ডেল্টা হাসপাতালে তিনি ইন্তিকাল করেন। তিনি গত ৮ মাস যাবৎ লিভার জটিলতায় ভুগছিলেন।মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৫ পুত্র সন্তান রেখে গেছেন।
শিক্ষানুরাগী, সদালাপী, মিশুক, জনদরদী ও সমাজসেবী এডভোকেট আমিনুল ইসলাম সরমানের মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি গভীর শোক প্রকাশ করেছেন। এ ছাড়াও চরফ্য্যাশন আওয়ামী লীগ, জমিয়াতুল মোদার্রেছিন, চরফ্যাশন বাজার ব্যবসায়ী সমিতি এডভোকেট আমিনুল ইসলাম সরমানের মৃত্যুতে গাভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন।
এডভোকেট আমিনুল ইসলাম সরমান নিজ বাড়ীর দরজায় প্রতিষ্ঠিত চরমাদ্রাজ ফাজিল মাদ্রাসায় লেখা পড়া শুরু করেন। পরবর্তীতে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আইনসহ দুটি বিষয় মাস্টার্স ডিগ্রী অজর্ন করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের এই মেধাবী ছাত্র আমিনুল সরমান এ ছাড়াও ভোলা বারের সাবেক সাধারণ সম্পাদক, চরমাদ্রাজ ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান, চরফ্যাশন আদালতের সাবেক এপিপি হিসেবে দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ সময়: ১৮:২০:৩০   ৭৩ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


বীজ পাইনি সার দিয়ে কি করবো ? চরফ্যাশনে কৃষকের প্রশ্ন
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
চরফ্যাশনে পলিথিন ও প্লাস্টিক পুড়িয়ে তৈরি হচ্ছে জ্বালানি তেল
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত

আর্কাইভ