সরকারী নির্দেশ উপেক্ষা করে মাছ শিকার; ১৮ জেলে আটক, ৩০ লক্ষ টাকার পাই জাল ও ২ টি মাছ ধরার নৌকা জব্দ

প্রথম পাতা » প্রধান সংবাদ » সরকারী নির্দেশ উপেক্ষা করে মাছ শিকার; ১৮ জেলে আটক, ৩০ লক্ষ টাকার পাই জাল ও ২ টি মাছ ধরার নৌকা জব্দ
মঙ্গলবার, ২১ মার্চ ২০১৭



সরকারী নির্দেশ উপেক্ষা করে মাছ শিকার; ১৮ জেলে আটক, ৩০ লক্ষ টাকার পাই জাল ও ২ টি মাছ ধরার নৌকা জব্দ সরকারী নির্দেশ উপেক্ষা করে মাছ শিকার; ১৮ জেলে আটক, ৩০ লক্ষ টাকার পাই জাল ও ২ টি মাছ ধরার নৌকা জব্দবোরহানউদ্দিন সংবাদদাতা, ভোলাবাণী: বোরহানউদ্দিনের মেঘনা নদীতে উপজেলা নির্বাহী অফিসার মো: আ: কুদদূসের অভিযানে ১৮ জেলেকে আটক করা হয়েছে। এসময় আনুমানিক ৩০ লক্ষাধিক টাকার পাই জাল ও ২ টি মাছ ধরার নৌকা জব্দ করা। পরে আলীমুদ্দিন বাংলার এলাকা সংলগ্ন মেঘনার তীরে জব্দকৃত জালগুলো পুরে ফেলা হয়। সোমবার দিন ব্যাপী মেঘনার ডুবচর নামক স্থানে এ অভিযান পরিচালনা করা হয়। আটকৃত জেলেদের কে সন্ধ্যার পর জেল জরিমান করা হয়।

উপজেলা নির্বাহি অফিসার মো: আ: কুদদূস জানান, মেঘনার ডুবচর এলাকায় সরকারী নির্দেশ উপেক্ষা করে কিছু অসাধু জেলে ইলিশ অভায়াশ্রমে মাছ শিকার করছে এমন সংবাদে তিনি ওই এলাকা অভিযান পরিচালনা করেন। এসময় মাছ ধরা অবস্থায় ১৮ জেলে কে পাই জাল ও ২ টি মাছ ধরার নৌকা সহ আটক করা হয়। জব্দকৃত জালের আনুমানিক মূল্য ৩০ লক্ষ টাকা। পরে আটকৃত জালগুলো মেঘনার পাড়ে পুড়ে বিনষ্ট করা হয়।

আটকৃতরা হলেন, নাজিমুদ্দিন, কালু, বিল্লাল, জসিম, ইসলাম, মনঞ্জু, মফিজুল ইসলাম, রিপাজ, সোহেল, নুরে আলম, রাকিব, আমির হোসেন, আলমগীর, জান্টু, মনির, নুরুল ইসলাম। আটকৃতরা দৌলতখান উপজেলার দক্ষিণ সৈয়দপুর এলাকার বাসিন্দা। এদের মধ্যে জয়নার এবং রাকিব নাবালক হওয়ায় তাদেরকে ১ হাজার টাকা করে জরিমানা বাকীদের ১৫ দিন করে বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়।

বাংলাদেশ সময়: ১১:১৪:৫৩   ১৭৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


মেসির সঙ্গে খেলতে চান নেইমার
পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ
আনারস ও মোটর সাইকেল প্রতিক নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থীরামনপুরায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে লোকমান হোসেন হাং ও আমানতউল্যাহ আলমগীর মধ্যে লড়াই হবে হাড্ডা হাড্ডি ॥
এতিম খানায় ও সাধারন মানুষের মাঝে বিনা মূল্যে বিতরন মনপুরায় অভিযান চালিয়ে মৎস্য আড়ৎ থেকে ২২০ কেজি অবৈধ মাছ জব্দ ॥
ভোলায় বাংলাদেশ ইতিহাস সম্মিলনী বরিশাল বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত
মনপুরায় জাতীয় ভোটার দিবস পালিত
বোরহানউদ্দিনে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান ১০ হাজার টাকা জরিমানা
১৯০ কিলোমিটার এলাকায়মেঘনা তেতুলিয়ায় মাছ ধরার উপর নিষেধাজ্ঞা
দুঃসময়ে পাকিস্তানের পাশে দাঁড়িয়েছে চীন
দেশবাসীকে আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীনিত্যপণ্যের দাম নিয়ে গুজবে কান দেবেন না

আর্কাইভ