মানুষের বিপদে আওয়ামীলীগ পাশে থাকে -তোফায়েল আহমেদ

প্রথম পাতা » প্রধান সংবাদ » মানুষের বিপদে আওয়ামীলীগ পাশে থাকে -তোফায়েল আহমেদ
শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০



স্টাফ রিপোর্টার ॥ভোলাবাণী।।
ভোলায় ফেরিঘাট সংলগ্ন ইলিশা বাজারে আগুনে পুড়ে যাওয়া ২৫টি দোকানদারকে আর্থিক সহায়তা দিয়েছেন সাবেক মন্ত্রী ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ। শুক্রবার বিকালে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের ২০ হাজার টাকা করে প্রদান করা হয়।

---

বুধবার রাতে একটি চা স্টল থেকে আগুনের সুত্রপাত হয়। এর পর একে একে পড়ে গেছে ব্যবসা প্রতিষ্ঠানগুলো। এদিকে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের খোজ খজর নেয়াসহ তাদের উদ্দেশ্যে ঢাকা থেকে টেলিফোনে সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, সকল বিপদই ধর্ষের সঙ্গে মোকাবেলা করতে হবে।মানুষের বিপদে আওয়ামী লীগ পাশে ছিল এবং থাকবে। এ সময় সবাইকে ঘুরে দাড়াঁনোর জন্য সকল প্রকার সহযোগিতার আশ^াস দেন। এদিকে তোফায়েল আহমেদের নির্দেশে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ দুই দফা ক্ষতিগ্রস্ত এলাকা পরির্দশন করেন। শুক্রবার টাকা বিতরণকালে বক্তব্য রাখার পাশাপাশি উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন ছোটন, ইউপি চেয়ারম্যান হাসনাইন আহমেদ হাসান, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সাজাল বেপারী, ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক বাবুল সরদার যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এদিকে ব্যবসায়ীরা অভিযোগ করেন, ইলিশা ফেরিঘাট এলাকায় ফেরির জন্য অপেক্ষমান ট্রাক ও যানবাহনের জন্য কোন পার্কিং বা টার্মিনাল না থাকায় তিন কিলোমিটার দীর্ঘ যানজট তৈরী হয়। এ কারনে আগুন লাগার পর ফায়ার সার্ভিস ইউনিট পৌঁছতে দেরী হয়। ততক্ষনে আগুনে পড়ে যায় দোকান, ব্যবসায়ী গুদাম। ব্যবসায়ীরা যানবাহান পাকিং টার্মিনাল তৈরীর দাবি জানান।

বাংলাদেশ সময়: ২০:৩৩:১৭   ৯০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক করা হচ্ছে
ভোলায় মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন
ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন ২৪রাজাপুরে উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেনের উঠান বৈঠক অনুষ্ঠিত
ভোলার গ্যাস উৎপাদন: বাড়তি খরচে কূপ খনন করতে চায় রাশিয়ার গাজপ্রম
ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ২৫
গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৬২২ ফিলিস্তিনি নিহত
মুজিব শতবর্ষে বঙ্গবন্ধুর স্বপ্ন পুরনে একধাপ এগিয়ে মনপুরায় বঙ্গবন্ধুর চিন্তানিবাস পর্যটন কেন্দ্রস্থান সচিবের পরিদর্শন ॥
শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন
চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি থাকলেও ভোলায় লোডশেডিং ও বিদ্যুৎ বিভ্রাট থেকে মুক্তি পাচ্ছেন না গ্রাহকরা।
লালমোহনে জাগোনারী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত

আর্কাইভ