লালমোহনে নাতি বৌয়ের ইন্ধনে দাদা শ্বশুরের বসতঘরে হামলা

প্রথম পাতা » ব্রেকিংনিউজ » লালমোহনে নাতি বৌয়ের ইন্ধনে দাদা শ্বশুরের বসতঘরে হামলা
সোমবার, ৩১ আগস্ট ২০২০



ভোলাবাণী।।লালমোহন প্রতিনিধি ॥ ভোলার লালমোহনের ধলীগৌরনগরে নাতি বৌ মিনারা বেগমের ইন্ধনে দাদা শশুর আঃ অহিদ সর্দারের বসতঘরে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে।
গত বুধবার (২৬ আগস্ট) রাত ৯টার দিকে ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ড কুমারখালী গ্রামের পলপান বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

---

অভিযোগ সূত্রে জানা যায়, ওই বাড়ির আঃ অহিদের নাতি ও আঃ রহিমের ছেলে সাদ্দাম হোসেনের সাথে প্রায় ১০বছর পূর্বে পাশ্ববর্তী লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের ৫নং ওয়ার্ড নতুন বাজার এলাকার ডাকুয়া বাড়ির আমিনুল হকের মেয়ে মিনারা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে আলাদা ঘর করে থাকে তারা। তাদের ঘরে দুটি সন্তানও রয়েছে।
সাদ্দাম হোসেন পেশায় দিনমজুর। গত মঙ্গলবার কাজের উদ্দেশ্যে ঢাকা রওয়ানা হলে টাকার প্রয়োজন পড়ে তার। তাই ফুফ নুরজাহানের কাছ থেকে টাকা ধার করে ঢাকা চলে যায় সে।
সাদ্দামের দাদা আঃ সর্দার বলেন, স্বামীকে টাকা ধার দেয়ার অপরাধে ফুফুর সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে সাদ্দামের স্ত্রী মিনারা। একপর্যায়ে বাবার বাড়ি ফোন করে বাবা ও ভাই ইব্রাহিমকে দেয়। পরে রাত সাড়ে ৮টার দিকে মিনারার বাবা ও ভাই আমাদের বাড়ি আসে এবং তার বাবা এসে আমার ঘরে এসে বসে। তবে ইব্রাহিম ঘরে না ঢুকে বরং সাদ্দামের ঘরে গিয়ে স্বর্ণালংকারসহ রাতের আঁধারে বোন মিনারাকে নিজেদের বাড়ি চলে যায়।
এদিকে ইব্রাহিম কে না পেয়ে ফোন করে বাবা আমিনুল হক। পরে রাত ৯টার দিকে নিজেদের এলাকা থেকে দেশীয় অস্ত্রে সজ্জিত লোকজন নিয়ে পুনরায় আমাদের বাড়িতে এসেই বসতঘরের দরজা, জানালা ভাঙচুর করে ইব্রাহিম। এতে স্থানীয়রা এগিয়ে আসলে সুযোগ বুঝে বহিরাগতরা সটকে পড়ে তবে ইব্রাহিম ও তার বাবাকে আটক করতে সক্ষম হই। পরে ওই রাতেই ফয়সালার আশ্বাসে স্থানীয় মোস্তফা মেম্বার ও লর্ডহার্ডিঞ্জের হাফেজ মিয়া ফয়সালার আশ্বাসে বাপ ছেলেকে তাদের বাড়ি পাঠিয়ে দেয়।
অপরদিকে এ অভিযোগ অস্বীকার করে গৃহবধূ মিনারা বেগম বলেন, আমার দাদাশ্বশুর ও তার বাড়ির লোকজনের নির্যাতনের শিকার হয়ে আমি লালমোহন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছি।
ঘামলার বিষয়ে জানতে চেয়ে মিনারা বেগমের পিতা আমিনুল হক ও তার ভাই ইব্রাহিমের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
এ ব্যাপারে জানতে চাইলে কুমারখালী ৫নং ওয়ার্ড মেম্বার মোঃ মোস্তফা মিয়া হামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, সংবাদ শুনে ওইদিন রাতে গিয়ে তাদের ঘরের দরজা জানালা ভাঙা এবং ইব্রাহিম ও তার বাবাকে ঘরে বসাবস্থায় দেখতে পাই। পরে ফয়সালার আশ্বাসে তাদেরকে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়। তবে লর্ডহার্ডিঞ্জ ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মিয়া ঢাকায় অবস্থান করায় ফয়সালার তারিখ নির্ধারিত হয়নি।

বাংলাদেশ সময়: ৭:৪৬:৩৫   ১০৯ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ব্রেকিংনিউজ’র আরও খবর


ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন ২৪ আপনারা ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিবেন-মোহাম্মদ ইউনুছ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ লালমোহনে দোয়াত কলম সমর্থকদের ওপর শালিক সমর্থকদের হামলার অভিযোগ
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
ভোলার মেঘনা-তেঁতুলিয়ায় চলছে বাগদার রেণু শিকারের মহোৎসব
ড্রেজারে সরকারি জলাশয়ের মাটি খনন ঝুঁকিতে মুজিব কিল্লা
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত
এসএসসিতে বরিশাল বোর্ডে শীর্ষে পিরোজপুর জেলা
ভোলা সদর উপজেলা নির্বাচনমটরসাইকেল ও উড়োজাহাজ প্রার্থীর গণসংযোগ ও লিফলেট বিতরণ
বিভাগীয় পর্যায়ে লোক ও উচ্চাঙ্গ নৃত্যে ভোলার মেয়ে অহনার ১ম স্থান অর্জন
মনপুরা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মনোনয়ন বৈধ ঘোষনা ॥ ১ জনের মনোনয়ন বাতিল ॥

আর্কাইভ