বঙ্গবসাগরে ট্রলার ডুবিতে নিখোঁজ ১৪ জেলে

প্রথম পাতা » প্রধান সংবাদ » বঙ্গবসাগরে ট্রলার ডুবিতে নিখোঁজ ১৪ জেলে
রবিবার, ৭ জুলাই ২০১৯



---নিজস্ব প্রতিবেদক।। ভোলাবাণী।। বঙ্গব সাগরে ঝড়ের কবলে পড়ে ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার নুরাবাদ ও আহাম্মদপুর ইউনিয়নের বিভিন্ন এলাকার ট্রলারডুবিতে নিখোঁজ ১৪ জেলে। শনিবার (৬ জুলাই) সকাল পর্যন্ত তাদের সন্ধান না পেয়ে পরিবারের পক্ষ থেকে দ্রুত উদ্ধারে প্রশাসনের সহযোগিতার দাবি জানানো হয়েছে।

গত শুক্রবার (৫ জুলাই) সন্ধায় বঙ্গব সাগরের ঝড়ের কবলে পড়ে ভোলার মনপুরা উপজেলার ১৪ জেলে নিয়ে একটি মাছ ধরা ট্রলার ডুবে যায়। এ খবর পেয়ে ভোলাবাণীর একটি প্রতিনিধি দল সরজমিনে গেলে দুলারহাট নুরাবাদ ও আহাম্মদ পুর নিখোঁজ জেলে পরিবারের সাথে আলাপ কালে জেলে পরিবারের সন্তান ও স্ত্রী কান্নায় ভেঙে পড়েন। পরিবারের দাবী ১৪ জেলের কাউকে খুঁজে পাওয়া যায়নি। এরা হলেন— চরফ্যাসন উপজেলার দুলারহাট থানার নুরাবাদ ও আহাম্মদপুর ইউনিয়নের ফরিদাবাদ গ্রামের মোঃ শাহাজাহান মাঝি (৫০) পিতা আঃ মুনাফ,মোঃ জামাল মেস্তুরী (৩৫) পিতা মোঃ জাকির দৌলত,মোঃ রুবেল (২২) পিতা মোঃ জাকির, আঃ হাই (২৫) পিতা মোঃ সেলিম দৌলত,মোঃ আফসার জমাদার (৫০) পিতা ছালাম জমাদার,মোঃ শাহাজাহান (৪৫) পিতা মোস্তফা,মোঃ জসিম (২০) পিতা মনির,মোঃ হোসেন (৪০) পিতা খলিল মুন্সি,মোঃ রবিউল (১৮) পিতা শাহে আলম,মোঃ নাসির (৪৫) পিতা আলী হোসেন, মোঃ সুলতান মাঝি (৫০) পিতা খালেক মাঝি, মোঃ রফিজল (৫৫) পিতা আলী হোসেন,মোঃ কবির (৪০) পিতা রুহুল আমিন,মোঃ জলিল (৩৫) পিতা আঃ হক।

কোস্টগার্ড চরফ্যাশন দক্ষিণ অপারেশন অফিসার এর সাথে আলাপ কালে তারা জানান,নিখোঁজদের উদ্ধার তৎপরতার ব্যাপারে স্থানীয় জেলেদের সঙ্গে কোস্টগার্ড সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করে যাচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৬:৩৭:৩৪   ২৬৬ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ২৫
গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৬২২ ফিলিস্তিনি নিহত
মুজিব শতবর্ষে বঙ্গবন্ধুর স্বপ্ন পুরনে একধাপ এগিয়ে মনপুরায় বঙ্গবন্ধুর চিন্তানিবাস পর্যটন কেন্দ্রস্থান সচিবের পরিদর্শন ॥
শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন
চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি থাকলেও ভোলায় লোডশেডিং ও বিদ্যুৎ বিভ্রাট থেকে মুক্তি পাচ্ছেন না গ্রাহকরা।
লালমোহনে জাগোনারী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত
দুই মাসের নিষেধাজ্ঞার পর ভোলায় মধ্যরাত থেকে মাছ শিকারে নামবেন জেলেরা
ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে আরও ইউরোপীয় দেশ
তজুমদ্দিনে ৮৫৬টি গাছ কেটে রাস্তা চওড়া করার প্রস্তুতি সম্পন্ন ,স্থানীয়দের ক্ষোভ
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার

আর্কাইভ