ভোলায় জেলা ছাত্রলীগের মেয়াদ উর্ত্তীণ কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন-বিক্ষোভ

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় জেলা ছাত্রলীগের মেয়াদ উর্ত্তীণ কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন-বিক্ষোভ
মঙ্গলবার, ২৫ জুন ২০১৯



---অর্নব চন্দ্র দে।।  ভোলা প্রতিনিধি ।। ভোলা জেলা ছাত্রলীগ সভাপতি ও সম্পাদককে ধর্ষক ও নারী নির্যাতনকারী হিসেবে অভিযুক্ত করে মেয়াদ উর্ত্তীণ কমিটি বাতিলের দাবিতে শহরে বিক্ষোভ মিছিল ও প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন জেলা ছাত্রলীগের কয়েকশ নেতাকর্মী । আজ মঙ্গলবার দুপুরে প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সস্মেলনে লিখিত বক্তব্যে বর্তমান কমিটির সহসভাপতি তৌয়বুর রহমান স্বীকার করেন ২০১৫ সালে গঠিত ও কেন্দ্র থেকে ঘোষিত ১০ সদস্যের সকলেই বিবাহিত। এদের মধ্যে সভাপতি ইব্রাহিম চৌধুরী পাপন চাঁদা বাজি মামলায় জেলে রয়েছেন, এ ছাড়া জাতীয় শোকের মাস ১৫ আগষ্ট এক বিএনপি নেতা সিরাজ চেয়ারম্যানের মেয়েকে অস্ত্র ঠেকিয়ে তুলে নিয়ে যায়। এ ছাড়া তার বিরুদ্ধে দুটি নারী নির্যাতন, ২টি চাঁদাবাজি মামলা রয়েছে। সাধারন সম্পাদক রিয়াজ মাহামুদ ধর্ষন মামলার আসামী। তার বিরুদ্ধেও নারী নির্যাতনসহ ৪টি পৃথক মামলা রয়েছে। অভিযুক্ত এসব নেতৃবৃন্দের ছাত্রলীগের মত ঐতিহ্যবাহী সংগঠনের পদে থাকার যোগ্যতা হারিয়েছেন এমন দাবি করে ওই কমিটি বাতিল করে নতুন কমিটির জন্য সম্মেলন আহ্বানের দাবি জানান আন্দোলনকারী ছাত্রনেতারা।

---এ সময় উপস্থিত ছিলেন সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি আবিদুল আলম, সাধারণ সম্পাদক আক্তার হোসেন, সহ- সভাপতি তৈয়বুর রহমান, যুগ্ন সম্পাদক আকবর হোসেন, কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আসিফ মাহমুদ মারসেল, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হিমেল মাহমুদ, জেলা ছাত্রলীগ সভাপতি পদপ্রার্থী ছাত্রলীগ নেতা জাকারিয়া হোসেন অমি, পলিটেকনিক ছাত্রলীগের সাবেক সভাপতি নেওয়াজ শরীফ কুতুব, ভোলা কলেজ ছাত্রলীগের সভাপতি খাইরুল ইসলাম তুহিন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ইভান, ছাত্রলীগ নেতা রায়হান, আলমাস, লাবিবসহ অন্যান্যরা। পরে ছাত্রলীগ নেতারা শহরে একটি বিক্ষোভ মিছিল করেন।

বাংলাদেশ সময়: ১৮:২৪:৩০   ৬১৫ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক করা হচ্ছে
ভোলায় মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন
ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন ২৪রাজাপুরে উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেনের উঠান বৈঠক অনুষ্ঠিত
ভোলার গ্যাস উৎপাদন: বাড়তি খরচে কূপ খনন করতে চায় রাশিয়ার গাজপ্রম
ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ২৫
গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৬২২ ফিলিস্তিনি নিহত
মুজিব শতবর্ষে বঙ্গবন্ধুর স্বপ্ন পুরনে একধাপ এগিয়ে মনপুরায় বঙ্গবন্ধুর চিন্তানিবাস পর্যটন কেন্দ্রস্থান সচিবের পরিদর্শন ॥
শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন
চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি থাকলেও ভোলায় লোডশেডিং ও বিদ্যুৎ বিভ্রাট থেকে মুক্তি পাচ্ছেন না গ্রাহকরা।
লালমোহনে জাগোনারী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত

আর্কাইভ