নৌকার মনোনয়ন পেতে আবেদন ফরম সংগ্রহ করলেন আলমগীর হাওলাদার

প্রথম পাতা » দুলার হাট » নৌকার মনোনয়ন পেতে আবেদন ফরম সংগ্রহ করলেন আলমগীর হাওলাদার
শুক্রবার, ১৮ নভেম্বর ২০২২



নিজস্ব প্রতিনিধি।।ভোলাবাণী।।

 

---

চরফ্যাসন উপজেলার নীলকমল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমওয়ামীলীগের মনোনয়ন পেতে আবেদন ফরম সংগ্রহ করেছেন ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ও চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার। বৃহস্পতিবার দুপুর ১২ টায় নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে আবেদন ফরম সংগ্রহ করেন।

নৌকা মার্কা প্রত্যাশী আলমগীর হোসেন হাওলাদার তার রাজনৈতিক জীবনে দুলারহাট মাধ্যমিক বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি, চরফ্যাশন সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, নীলকমল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, ইউনিয়ন যুবলীগের সভাপতি, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। পরে তিনি নীলকমল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হন। ২০১৭ইং সনে আওয়ামীলীগের নৌকা প্রতীক পেয়ে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি সততার সাথে দায়িত্ব পালন করে আসছেন।

আলমগীর হোসেন হাওলাদার জানান, আমার পিতা আবদুর রব হাওলাদার এই নীলকম ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ছিলেন। বংশগতভাবে আমি আওয়ামী পরিবারের সন্তান। প্রাণের সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ আমাকে মনোনয়ন দিলে চরফ্যাশন-মনপুরার দৃষ্টিনন্দন উন্নয়নের রূপকার, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর সুনাম অক্ষুন্ন রেখে অতীতের ন্যায় দল ও জনগণকে নিজের সর্বোচ্চ দেয়ার চেষ্টা করব।

এ বিষয়ে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র জানান, চরফ্যাশনে অনেক ত্যাগী ও অঙ্গীকারবদ্ধ নেতাদের কারণে দেশের সবচেয়ে পুরোনো রাজনৈতিক দল আওয়ামীলীগ ও স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর ওপর বারবার ষড়যন্ত্র করেও কেউ ক্ষতি করতে পারেনি। আমার বিশ্বাস ত্যাগীরা অবশ্যই সবসময় মূল্যায়িত হবে।

বাংলাদেশ সময়: ১৭:৪৬:০৭   ৭৮ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

দুলার হাট’র আরও খবর


চরফ্যাশনে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ
চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯
চরফ্যাসনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
দুলারহাটে নারীকে প্রকাশ্যে মারধরের ভিডিও ভাইরাল, গ্রেফতার ২
চরফ্যাশনে নারীকে মারধরের ভিডিও ভাইরাল, গ্রেফতার-২
চরফ্যাশনে এসিড নিক্ষেপের ঘটনায় আটক ২
চরফ্যাশনে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার - ১
দুলারহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১
দুলারহাটে দুই মাদক কারবারি আটক করেছে পুলিশ

আর্কাইভ