শিরোনাম:
ভোলা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ন ১৪২৯

Bholabani
শুক্রবার ● ১৮ নভেম্বর ২০২২
প্রথম পাতা » দুলার হাট » নৌকার মনোনয়ন পেতে আবেদন ফরম সংগ্রহ করলেন আলমগীর হাওলাদার
প্রথম পাতা » দুলার হাট » নৌকার মনোনয়ন পেতে আবেদন ফরম সংগ্রহ করলেন আলমগীর হাওলাদার
৭৪ বার পঠিত
শুক্রবার ● ১৮ নভেম্বর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নৌকার মনোনয়ন পেতে আবেদন ফরম সংগ্রহ করলেন আলমগীর হাওলাদার

নিজস্ব প্রতিনিধি।।ভোলাবাণী।।

 

---

চরফ্যাসন উপজেলার নীলকমল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমওয়ামীলীগের মনোনয়ন পেতে আবেদন ফরম সংগ্রহ করেছেন ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ও চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার। বৃহস্পতিবার দুপুর ১২ টায় নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে আবেদন ফরম সংগ্রহ করেন।

নৌকা মার্কা প্রত্যাশী আলমগীর হোসেন হাওলাদার তার রাজনৈতিক জীবনে দুলারহাট মাধ্যমিক বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি, চরফ্যাশন সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, নীলকমল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, ইউনিয়ন যুবলীগের সভাপতি, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। পরে তিনি নীলকমল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হন। ২০১৭ইং সনে আওয়ামীলীগের নৌকা প্রতীক পেয়ে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি সততার সাথে দায়িত্ব পালন করে আসছেন।

আলমগীর হোসেন হাওলাদার জানান, আমার পিতা আবদুর রব হাওলাদার এই নীলকম ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ছিলেন। বংশগতভাবে আমি আওয়ামী পরিবারের সন্তান। প্রাণের সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ আমাকে মনোনয়ন দিলে চরফ্যাশন-মনপুরার দৃষ্টিনন্দন উন্নয়নের রূপকার, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর সুনাম অক্ষুন্ন রেখে অতীতের ন্যায় দল ও জনগণকে নিজের সর্বোচ্চ দেয়ার চেষ্টা করব।

এ বিষয়ে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র জানান, চরফ্যাশনে অনেক ত্যাগী ও অঙ্গীকারবদ্ধ নেতাদের কারণে দেশের সবচেয়ে পুরোনো রাজনৈতিক দল আওয়ামীলীগ ও স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর ওপর বারবার ষড়যন্ত্র করেও কেউ ক্ষতি করতে পারেনি। আমার বিশ্বাস ত্যাগীরা অবশ্যই সবসময় মূল্যায়িত হবে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
ডিসেম্বরের মাঝামাঝিতে জেঁকে বসবে শীত
মুজিব কোর্টের ইতিকথা
ভোলায় নতুন গ্যাসক্ষেত্রের সন্ধান পেয়েছে বাপেক্স
লালমোহনে স্লো রেস মোটরসাইকেল প্রতিযোগিতা অনুষ্ঠিত
বিয়ের পরে ওজন বাড়ে,জেনে নিন এর কারণ
ভোলায় হারিয়ে যাওয়া ১০টি ফোন উদ্ধার করলো সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন
চরফ্যাশনে দেশী হাঁসের কালো ডিম নিয়ে এলাকায় চাঞ্চল্যে
যে কোন সংকটে মানবসেবায় ঝাঁপিয়ে পড়েন শাহপরান জয়
যৌনতায় সুখ পেলই বিয়ে হয় যেখানে
তজুমদ্দিনে টেকশই বেড়িবাঁধ নির্মাণ,অপরূপ সৌন্দর্যের হাতছানি।