ভোলা হবে অন্যতম পর্যটন এলাকা: জেলা প্রশাসক

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলা হবে অন্যতম পর্যটন এলাকা: জেলা প্রশাসক
বৃহস্পতিবার, ২৭ সেপ্টেম্বর ২০১৮



---ইয়াছিনুল ঈমন।।বিশেষ প্রতিনিধি ।।ভোলাবাণী।।

পর্যটন শিল্পের বিকাশে তথ্য প্রযুক্তি প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে জেলা প্রশাসন ভোলার আয়োজনে ভোলায় পালিত হয়েছে পর্যটন দিবস।

দিবসটি উপলক্ষ্যে বৃহস্পিতিবার (২৭ সেপ্টেম্বর) জেলা প্রশাসকের কার্যালয় থেকে বর্নাঢ্য একটি র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিন করে জেলা প্রশসকের কার্যালয়ে এসে শেষ হয়। র‌্যালীতে বিভিন্ন সরকারী কর্মকর্তা, বেসরকারী বিভিন্ন এনজিও প্রতিনিধি,হোটেল মালিকরা উপস্থিত ছিলেন। পরে ভোলা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দিবসটি শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ভোলার অতিরক্ত জেলা প্রশাসক (সার্বিক) মৃধা: মো: মোজাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক।

এসময় উপস্থিত ছিলেন,ভোলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কামাল হোসেন, ভোলা জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, ভোলা প্রেস ক্লাব আহবায়ক মো: আবু তাহের, দৈনিক বাংলার কন্ঠ সম্পাদক হাবিবুর রহমান, দৈনিক ভোলার বানী সম্পাদক মাকসুদুর রহমান ,কোষ্ট ট্রাস্ট টিম লিডার রাশেদা বেগম,মৎসজীবি সংগঠনের নেতা নূরুল ইসলাম সহ প্রমুখ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন,ভোলায় রয়েছে পর্যটনের অপার সম্ভবনা। খুব দ্রুত ভোলা হবে বাংলাদেশের মধ্যে অন্যতম পর্যটন এলাকার এবং পর্যটন জেলা। ইতিমধ্যে এখানে নানা পর্যটন কেন্দ্র সৃষ্টি হয়েছে। যাতে দেশী বিদেশী পর্যটকের আগগন শুরু হয়ে গেছে। আমাদের সকলকে উদ্দ্যগী হয়ে এ জেলাকে পর্যটন জেলা হিসাবে গড়ে তুলতে হবে। তিনি আরো বলেন,মানুষের পেটে যখন ভাত থাকে তার পেট যখন ভরা থাকে তখনই মানুষ বিনোদনের চিন্তা করে। বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তন হয়েছে বর্তমানে বাংলাদেশের গড় আয় ১৭৫২ ডলার। তিনি এসময় ভোলার একটি চরকে পাইলট প্রকল্পের মাধ্যমে শুধু মাত্র বিদেশী পর্যটকদের জন্য বিশেষ ভাবে তৈরীর পরিকল্পনার কথা ও জানান।

বাংলাদেশ সময়: ২২:২৭:৪৬   ৪৭০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


শান্তি ও উন্নয়ন সমাবেশে মানুষের ঢল বোরহানউদ্দিনে এমপি মুকুলকে সংবর্ধনা
চতুর্থ বারের মত বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ায়লালমোহনে নুরুন্নবী চেীধুরী শাওনকে নাগরিক সংবর্ধনা
বাংলাদেশে অংশগ্রহণমূলক নির্বাচন দেখতে চায় বিশ্ব : ইইউ
দ্বাদশ সংসদ নির্বাচনছোট ছোট দল নিয়ে জমে উঠছে নির্বাচন
বাংলাদেশ নিউজিল্যান্ড টেস্ট সিরিজউইলিয়ামসনের সেঞ্চুরির পরও নড়বড়ে নিউজিল্যান্ড
মনপুরায় বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত
ভোলায় অবরোধের সমর্থনে বিএনপির মশাল মিছিল।
ভোলায় জেলা বিএনপির মশাল মিছিল
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী চূড়ান্ত করতে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা বৃহস্পতিবার
লালমোহনে ‘বোমা বানাতে গিয়ে’ বিস্ফোরণে নিহত ১

আর্কাইভ