পূর্ণমন্ত্রী হচ্ছেন পলক ও তারানা

প্রথম পাতা » ব্রেকিংনিউজ » পূর্ণমন্ত্রী হচ্ছেন পলক ও তারানা
সোমবার, ১৫ মে ২০১৭



---ভোলাবাণী: মন্ত্রীসভায় পূর্ণমন্ত্রী হচ্ছেন পলক ও তারানা, খুব শিগগিরই ক্ষমতাসীন মহাজোট সরকারের মন্ত্রী সভায় পরিবর্তনের হাওয়া আসছে। আর এই পরিবর্তনে পদোন্নতি পেয়ে পূর্ণমন্ত্রী হতে যাচ্ছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম এমপি এবং তথ্য ও যোগাযোগপ্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করে আসা জুনাইদ আহমেদ পলক এমপি। জানা যায়, প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করে আসা প্রতিমন্ত্রী তারনা হালিম এমপি ও জুনায়েদ আহমেদ পলক এমপি বর্তমান সরকারের গুড বুকে নিজেদের যোগ্যতা দিয়ে আলোড়ন সৃষ্টি করেছে। তাই সরকারের মন্ত্রী সভায় রদ-বদলে তাদের পূর্ণমন্ত্রীর বিষয়টি নিশ্চিত করেছে একাধিক সূত্র।

দুই জনেরই রয়েছে বর্ণাঢ্য ব্যক্তি জীবন। তারানা হালিম ১৯৬৬ সালে ১৬ আগষ্ট চট্টগ্রামে জন্ম গ্রহণ করেন। তার পিতা মরহুম মোঃ আব্দুল হালিম প্রাথমিক অবস্থায় আয়কর কমিশনার ও পরবর্তীতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ছিলেন। তার মাতা মরহুমা আখতার হালিম একজন শিক্ষিকা ছিলেন। তারানা হালিম দুই পুত্র সন্তানের জননী। শিক্ষাগত যোগ্যতাঃ ১৯৮২ সালে আজিমপুর অগ্রণী বালিকা বিদ্যালয় থেকে তিনি প্রথম বিভাগে মাধ্যমিক এবং হলিক্রস কলেজ থেকে ১৯৮৪ সালে প্রথম বিভাগে উচ্চ মাধ্যমিক পাস করেন। মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক উভয় পরীক্ষাতেই ঢাকা শিক্ষা বোর্ডে সম্মিলিত মেধা তালিকায় নবম স্থান অধিকার করেন। এরপর তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ হতে যথাক্রমে এলএলবি ও এলএলএম সম্পন্ন করেন।

বাংলাদেশ সময়: ১৮:৪৯:০৬   ৬১৮ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ব্রেকিংনিউজ’র আরও খবর


পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ
আনারস ও মোটর সাইকেল প্রতিক নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থীরামনপুরায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে লোকমান হোসেন হাং ও আমানতউল্যাহ আলমগীর মধ্যে লড়াই হবে হাড্ডা হাড্ডি ॥
এতিম খানায় ও সাধারন মানুষের মাঝে বিনা মূল্যে বিতরন মনপুরায় অভিযান চালিয়ে মৎস্য আড়ৎ থেকে ২২০ কেজি অবৈধ মাছ জব্দ ॥
ভোলায় বাংলাদেশ ইতিহাস সম্মিলনী বরিশাল বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত
মনপুরায় জাতীয় ভোটার দিবস পালিত
বোরহানউদ্দিনে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান ১০ হাজার টাকা জরিমানা
১৯০ কিলোমিটার এলাকায়মেঘনা তেতুলিয়ায় মাছ ধরার উপর নিষেধাজ্ঞা
দেশবাসীকে আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীনিত্যপণ্যের দাম নিয়ে গুজবে কান দেবেন না
ভোলা সরকারি কলেজে বসন্ত বরণ ও পিঠা উৎসব।
বিপিএল-২৪রংপুরকে হারিয়ে ফাইনালে তামিমের বরিশাল

আর্কাইভ