ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল।

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল।
মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪



স্টাফ রিপোর্টার।।ভোলাবাণী।।

ভোলায় ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।।

ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল।(মঙ্গলবার) ২৬ ই মার্চ বিকেলে ভোলা শহরের চাইনিজ রেস্টুরেন্ট চিলিতে এই ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা সদর থানা সভাপতি হাফেজ মাওলানা আব্দুর রবের সভাপতিত্বে ও সেক্রেটারি মুফতি ইমরান হোসাইনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামি আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ মাওলানা সিরাজুল ইসলাম।


প্রধান অতিথি বলেন, সরকারের শীর্ষ নেতারা নির্লজ্জভাবে ভারতের পক্ষে আদাজল খেয়ে মাঠে নেমেছে। তিনি বলেন, প্রতিবেশি রাষ্ট্র হিসেবে ভারতের সঙ্গে আমরা মর্যাদাপূর্ণ সুসম্পর্ক চাই। স্বাধীনতাযুদ্ধে তাদের অবদান আমরাই অবশ্যই কৃতজ্ঞ। কিন্তু আমাদের স্বাধীনতাকে কেউ অবজ্ঞা করলে, অমার্যাদা করলে আমরা তা মেনে নিতে পারি না। তিনি বলেন, স্বরাষ্ট্র মন্ত্রীর উপস্থিতিতে এ জাতীয় ন্যাক্কারজনক ঘটনা আমাদেরকে দেশের ভবিষ্যৎ নিয়ে ভাবিয়ে তুলেছে। শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডারকে প্রমোট করে শিক্ষার্থীদেরকে সমকামিতায় উদ্ধুদ্ধ করা হচ্ছে। বিরানব্বই ভাগ মুসলমানের চিন্তা চেতনাকে জলাঞ্জলি দিয়ে সরকার দেশে হিন্দুত্ববাদী শিক্ষা সিলেবাস প্রণয়ন করে ধর্মীয় সেন্টিমেন্টকে আঘাত করছে।


প্রধান বক্তা উপাধ্যক্ষ মাওলানা সিরাজুল ইসলাম বলেন, বাজার নিয়ন্ত্রণে সরকারের ব্যর্থতা ক্রমেই ফুটে উঠছে। সরকারের কোন সিদ্ধান্তই কাজে আসছে না। দ্রব্যমূল্য ও বাজার পরিস্থিতি চরম নৈরাজ্যকর রূপ ধারণ করেছে। সরকারের পৃষ্ঠপোষকতায় মাত্র কয়েকটি গোষ্ঠী একচেটিয়া বাজার সিন্ডিকেট করে সবকিছুর মূল্য নিয়ন্ত্রণ করছে। সরকারের বজ্র আঁটুনি বাজার নিয়ন্ত্রণে ব্যর্থ প্রমাণিত হয়েছে। তিনি বলেন, দুর্নীতি-লুটপাট ও অর্থ পাচারের কারণে দেশের অর্থনৈতিক পরিস্থিতি অত্যন্ত নাজুক অবস্থায় পৌঁছেছে। দ্রব্যমূল্য ও বাজার পরিস্থিতি চরম নৈরাজ্যকর রূপ ধারণ করেছে।


এসময় আরও উপস্থিত ছিলেন,জেলা সভাপতি মাওলানা আতাউর রহমান মোমতাজী জেলা সহসভাপতি মাওলানা ওবায়েদ বিন মোস্তফা,জেলা সেক্রেটারি মাওলানা তরিকুল ইসলাম তারেক,জাতীয় ওলামা মশায়েখ পরিষদের জেলা সভাপতি মাওলানা ইয়াছিন নবীপুরী,ইসলামী শ্রমিক আন্দোলন জেলা সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম পাটোয়ারী, বামুক জেলা ছদর মোহাম্মদ আবুল কালাম আজাদ, জাতীয় শিক্ষক ফোরামের জেলা সভাপতি মাওলানা আব্দুর রহমান চৌধুরী, ইসলামী যুব আন্দোলনের জেলা সভাপতি মাওলানা শোয়াইব আহমেদ, ছাত্র আন্দোলনের জেলা সভাপতি মোহাম্মদ আবু জাফরসহ বিভিন্ন ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩:০০:০৪   ৫০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
কাউকে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ক্ষুণ্ন করতে দেব না : প্রধানমন্ত্রী

আর্কাইভ