মনপুরায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

প্রথম পাতা » প্রধান সংবাদ » মনপুরায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সোমবার, ২৭ মার্চ ২০২৩



মোঃ ছালাহউদ্দিন।।ভোলাবাণী।।মনপুরা প্রতিনিধি ॥ যথাযথ মর্যাদা এবং ভাবগাম্ভীর্যপূর্ন পরিবেশে ভোলার মনপুরা উপজেলা প্রশাসন ও উপজেলা আ’লীগের উদ্যোগে ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। স্বাধীনতা দিবস পালনে জাতীয় কর্মসূচীর আলোকে উপজেলা প্রশাসন নিমোক্ত কর্মসূচী গ্রহণ করেছেন।

মনপুরা শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরনে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করেছেন উপজেলা প্রশাসন ও আ’লীগ নের্তৃবৃন্দ।

রাত ১২টা ১ মিনিটে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের শুভ সূচনা হয়। সূর্যোদয়ের সাথে সাথে শহীদ মিনারে মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের উদ্দেশ্যে পুষ্পস্তবক অর্পন, সকাল ৯ টায় আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুচঁকাওয়াজ পরিদর্শন, শিশু কিশোরদের ক্রীড়া প্রতিযোগীতা, সন্ধায় মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা। বাদ জোহর সকল শিশু সদন ,এতিমখানা ও হাসপাতালে উন্নত মানের খাবার পরিবেশন, সকল মসজিদ মন্দিরে শহীদ মুক্তিযোদ্ধাদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পনের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, সহকারী ভুমি কমিশনার (দায়িত্ব প্রাপ্ত) আঃ মতিন, অফিসার ইনচার্জ মোঃ সাঈদ আহম্মেদ,পুলিশ পরিদর্শক(তদন্ত) শংকর তালুকদার, উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক ও উত্তর সাকুচিয়া ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়াসহ সকল সরকারী দাপ্তরিক প্রধানগন।
এছাড়াও আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, র‌্যালী ও শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন মাধ্যমে জাতীয় কর্মসূচী পালন করেছেন আ’লীগ। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, র‌্যালী ও শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পনের সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী,সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন,সহসভাপতি আঃ মন্নান মাষ্টার,তৈয়বুর রহমান ফারুক, যুগ্ন সাধারন সম্পাদক আমিরুল ইসলাম ফিরোজ, দপ্তর সম্পাদক মোঃ আলমগীর হোসেন, প্রচার সম্পাদক মোঃ ছালাহউদ্দিন,শ্রমিকলীগ সভাপতি আবুয়াল হোসেন আবু মেম্বার, যুবলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল মাতাব্বরসহ উপজেলা আ’লীগ নের্তৃবৃন্দ ও সকল সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ। এছাড়াও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পুষ্পমাল্য অর্পন করেন।

বাংলাদেশ সময়: ১৬:২৮:০৪   ৭১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


আজ থেকে সমুদ্রে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা
ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন
ভোটারদের নানান প্রতিশ্রুতি দিয়ে প্রচার- প্রচারনা শেষ ভোলায় আগামিকাল ভোটের মাঠে লড়াই হবে হাড্ডাহাড্ডি
বীজ পাইনি সার দিয়ে কি করবো ? চরফ্যাশনে কৃষকের প্রশ্ন
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক ॥
প্রাইম ইউনিভার্সিটি ও ওয়াশিংটন ইউনিভার্সিটির মধ্যে যৌথ চুক্তি স্বাক্ষরিত
ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন ২৪ আপনারা ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিবেন-মোহাম্মদ ইউনুছ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ লালমোহনে দোয়াত কলম সমর্থকদের ওপর শালিক সমর্থকদের হামলার অভিযোগ
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
ভোলার মেঘনা-তেঁতুলিয়ায় চলছে বাগদার রেণু শিকারের মহোৎসব

আর্কাইভ