স্কুল শিক্ষকের কাছে বিচার না পেয়ে স্কুল কক্ষেই শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা।

প্রথম পাতা » প্রধান সংবাদ » স্কুল শিক্ষকের কাছে বিচার না পেয়ে স্কুল কক্ষেই শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা।
মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী ২০২৩



শাহাবুদ্দিন হাওলাদার।। ভোলাবাণী।।ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে দশম- শ্রেণির এক শিক্ষার্থী স্কুল প্রধানের কাছে উক্ত্যক্তের বিচার চেয়ে বিচার না পাওয়ায় স্কুল কক্ষের সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

ইভটিজিং এর বিচার না পেয়ে আত্মহত্যার চেষ্টামঙ্গলবার (২১ ফেব্রুয়ারী) দুপুরে শশীভূষণ মাধ্যমিক বিদ্যালয়ের অফিস কক্ষে এ ঘটনা ঘটান দশম শ্রেণির ওই শিক্ষার্থী।

স্কুল শিক্ষার্থী ও তার পরিবার জানান, স্কুলে আসা-যাওয়ার পথে শশীভূষণ থানাধীন রসুলপুর ৩ নম্বর ওয়ার্ডের মো. শামসুর রহমান পন্ডিতের ছেলে মো. তুহিন পন্ডিত (৩৫) নামে এক বখাটে সম্প্রতি সময়ে তাকে উত্ত্যক্ত করে আসছিল। এ ঘটনার বিষয়টি ওই বিদ্যালয়ের শিক্ষকদেরকে জানানের পরেও কোনো কর্নপাত না করে স্কুল শিক্ষকরা উল্টো তাকে নিয়ে হাসাহাসি করেন।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারী) সকালে শিক্ষকদের হাসাহাসি ও যৌন উক্ত্যক্তের বিচার না পেয়ে লোকলজ্জায় স্কুল কক্ষের সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই শিক্ষার্থী ।

শিক্ষার্থীর যৌন হয়রানির অভিযোগের বিষয়টি নিয়ে শিক্ষকদের কুটুক্তি করার বিষয়ে জানতে শশীভূষণ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কামাল হোসেনকে ফোন দেয়া হলে তিনি উত্তেজিত হয়ে মোবাইল ফোনে সাংবাদিকদের সঙ্গে অশোভন আচরণ করা সহ বক্তব্য দিতে অস্বীকৃতি জানান।

শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো. মিজানুর রহমান পাটোয়ারী বলেন, ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন শেষে ওই শিক্ষার্থীকে উদ্ধার করে তাঁর বাবা-মায়ের জিম্মায় তাকে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়েছে। তবে অভিযুক্ত তুহিনের বিরুদ্ধে তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

সাংবাদিকদের সাথে স্কুল প্রধানের এহেন আচরণের দুঃখ প্রকাশ করে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আল নোমান রাহুল বলেন,বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ২২:১৪:২৬   ৭৪ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


লালমোহনে জাগোনারী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত
দুই মাসের নিষেধাজ্ঞার পর ভোলায় মধ্যরাত থেকে মাছ শিকারে নামবেন জেলেরা
ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে আরও ইউরোপীয় দেশ
তজুমদ্দিনে ৮৫৬টি গাছ কেটে রাস্তা চওড়া করার প্রস্তুতি সম্পন্ন ,স্থানীয়দের ক্ষোভ
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
গুজবে কেউ কান দেবেন নাঅটো চেয়ারম্যান হওয়ার দিন শেষ জনগনের ভোট লাগবে: মোহাম্মদ ইউনুছ
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২৪মনপুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী ৫ জন ॥ মোট প্রার্থী ১১ জন
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?

আর্কাইভ