বদরপুরে নৌকাকে পরাজিত করে স্বতন্ত্র প্রার্থীর জয়লাভ

প্রথম পাতা » প্রধান সংবাদ » বদরপুরে নৌকাকে পরাজিত করে স্বতন্ত্র প্রার্থীর জয়লাভ
সোমবার, ২১ মার্চ ২০২২



স্টাফ রিপোর্টার।।ভোলাবাণী


মামলার আতঙ্ক, গুজব ও সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে উৎসব  মুখর পরিবেশের মধ্য দিয়ে এবং কোন  অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোলার লালমোহন উপজেলার ১ নং বদরপুর ইউনিয়নের ভোট গ্রহণ সম্পূর্ণ হয়েছে।

চেয়ারম্যান পদে আওয়ামীলীগ প্রার্থীকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থী আসাদ মেলকার আনারস প্রতীক নিয়ে বেসরকারি ভাবে ৭১৯৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্ধী নৌকা প্রতীকের প্রার্থী মোঃ ফরিদুল ইসলাম পেয়েছেন ৪৯১২ ভোট।


বদরপুরে নৌকাকে পরাজিত করে স্বতন্ত্র প্রার্থীর জয়লাভআজ সোমবার (২১ মার্চ) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলবে টানা বিকেল ৪টা পর্যন্ত ।সকাল থেকেই ভোটকেন্দ্রে নারী ভোটারের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে পুরুষ ভোটারদের উপস্থিতিও বেড়েছে ভোট কেন্দ্র গুলিতে।


বদরপুর ইউনিয়নে ৭ জন চেয়ারম্যান প্রার্থীসহ সদস্য পদে মোট ৬২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখানে মোট ভোটার রয়েছে ২৯ হাজার ৪৮৪ জন। যার মধ্যে নারী ভোটার রয়েছে ১৪ হাজার ২৮৪ জন।


ইউনিয়নের ২ নং ওয়ার্ডের দেবীর চর মাধ্যমিক বিদ্যালয়ে কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা আব্দুল মাজিদ শাহ জানান, সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষ হয়েছে। ভোটাদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।


জেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দ শফিকুর হক জানান, নির্বাচন সুষ্ঠু ও সফলভাবে শেষ  হয়েছে। পুলিশের মোবাইল টিমের পাশাপাশি ইউনিয়নে ৩ জন করে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটসহ পর্যাপ্ত পুলিশ, র‍্যাব সদস্যরা দায়িত্ব পালন করেছেন।


প্রসঙ্গত, ১০ ফেব্রুয়ারি অষ্টম ধাপে ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও উচ্চ আদালতের আদেশে পরিপ্রেক্ষিতে ৪ সপ্তাহের জন্য ভোটগ্রহণ বন্ধ ঘোষণা করে নির্বাচন কমিশন। সেখানে বলা হয়েছে, হাইকোর্টে রিট পিটিশন করায় ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন আদেশের তারিখ থেকে চার সপ্তাহের জন্য স্থগিত করা হলো।

বাংলাদেশ সময়: ২২:৪৩:১৮   ৬৩ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ২৫
গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৬২২ ফিলিস্তিনি নিহত
মুজিব শতবর্ষে বঙ্গবন্ধুর স্বপ্ন পুরনে একধাপ এগিয়ে মনপুরায় বঙ্গবন্ধুর চিন্তানিবাস পর্যটন কেন্দ্রস্থান সচিবের পরিদর্শন ॥
শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন
চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি থাকলেও ভোলায় লোডশেডিং ও বিদ্যুৎ বিভ্রাট থেকে মুক্তি পাচ্ছেন না গ্রাহকরা।
লালমোহনে জাগোনারী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত
দুই মাসের নিষেধাজ্ঞার পর ভোলায় মধ্যরাত থেকে মাছ শিকারে নামবেন জেলেরা
ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে আরও ইউরোপীয় দেশ
তজুমদ্দিনে ৮৫৬টি গাছ কেটে রাস্তা চওড়া করার প্রস্তুতি সম্পন্ন ,স্থানীয়দের ক্ষোভ
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার

আর্কাইভ