রাষ্ট্রযন্ত্রকে আবর্জনা মুক্ত করতে হলে প্রয়োজন দক্ষ, পরীক্ষিত, ত্যাগী ও খোদাভীরু নেতৃত্ব- এম শফিকুল ইসলাম

প্রথম পাতা » প্রধান সংবাদ » রাষ্ট্রযন্ত্রকে আবর্জনা মুক্ত করতে হলে প্রয়োজন দক্ষ, পরীক্ষিত, ত্যাগী ও খোদাভীরু নেতৃত্ব- এম শফিকুল ইসলাম
মঙ্গলবার, ২৪ আগস্ট ২০২১



মোঃ আরিয়ান আরিফ।।ভোলাবাণী।।


দক্ষ ও আদর্শিক নেতৃত্ব তৈরির মাধ্যমে সমাজ ও রাষ্ট্র থেকে দুর্নীতি, দুঃশাসনসহ সকল প্রকার অপরাজনীতি অপসারণ করে একটি সুখী, সমৃদ্ধশালী ও কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার প্রতিজ্ঞা নিয়ে ১৯৯১ সালের ২৩ আগস্ট যাত্রা শুরু করা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সফলতা ও অজর্নে ভরপুর ৩০ টি বছর অতিক্রম করছে আজ।


ইশা ছাত্র আন্দোলন এর ঐতিহ্য, সংগ্রাম ও গৌরবময় পথচলার ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার (২৩ আগস্ট) ভোলা শহরের গোরস্থানস্থ জেলা কার্যালয়ে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ভোলা জেলা উত্তর শাখা কতৃক আয়োজিত  আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্য ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য এম শফিকুল ইসলাম এসব কথা বলেন।


রাষ্ট্রযন্ত্রকে আবর্জনা মুক্ত করতে হলে প্রয়োজন দক্ষ, পরীক্ষিত, ত্যাগী ও খোদাভীরু নেতৃত্ব- এম শফিকুল ইসলামপ্রধান অতিথি আরো বলেন, দুর্নীতি, দুঃশাসনসহ সকল প্রকার অস্বচ্ছতা ও অপরাজনীতির বিরুদ্ধে আমাদের অব্যাহত সংগ্রাম চলতেই থাকবে। একগুচ্ছ কর্মসূচিতে পরিচ্ছতা অভিযান এর মাধ্যমে সমাজ ও রাষ্ট্রের সকল সেক্টর আবর্জনা মুক্ত করার প্রতি নির্দেশ করেছি।এই ভঙ্গুর সমাজকে পুনর্গঠন করতে হলে, ক্ষুধা ও শীক্ষাহীনতা দূর করে সাম্য, মানবাধিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার নিশ্চিত করতে হলে পুরো রাষ্ট্রযন্ত্রকে আবর্জনা মুক্ত করতে হবে। এজন্য প্রয়োজন দক্ষ, পরীক্ষিত, ত্যাগী ও খোদাভীরু নেতৃত্ব। আর এই নেতৃত্ব তৈরীতে কাজ করছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন।


সর্বস্তরের ছাত্র-জনতাসহ দেশবাসীর উদ্দেশ্যে তিনি আরও বলেন, ইশা ছাত্র আন্দোলন-এর ৩০ বছরের পথচলা আপনাদের সামনেই রয়েছে। ইসলাম, দেশ ও মানবতার জন্য অতন্দ্র প্রহরী হিসেবে নিরলসভাবে কাজ করে আসছি আমরা, সুতরাং সিদ্ধান্ত আপনার। সত্যিকারার্থে যদি আপনি এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন চান তাহলে ইশা ছাত্র আন্দোলন-এর ছায়াতলে আপনাকে,  আপনার সন্তানকে আমরা আমন্ত্রণ জানাচ্ছি।


ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ভোলা জেলা উত্তর শাখার সভাপতি এম.  হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলামের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তর শাখার সিনিয়র সহ-সভাপতি  মাওলানা আতাউর রহমান মোমতাজী, সাবেক সিনিয়র সহ-সভাপতি মাওলানা তাজউদ্দীন ফারুকী, সেক্রেটারি মাওলানা তরিকুল ইসলাম,  জয়েন্ট সেক্রেটারি মাওলানা আবদুল মমিন, সহ- সাংগঠনিক সম্পাদক মাওলানা ইউসুফ আদনান, ইসলামী যুব আন্দোলন ভোলা জেলা উত্তর শাখার সভাপতি এইচ এম ইব্রাহিম খলিল, ইসলামী শ্রমিক আন্দোলন ভোলা জেলা উত্তর শাখার সেক্রেটারি মাওলানা গোলাম মোর্শেদসহ ইসলামী শাসনতন্ত্র আন্দোলন ভোলা জেলা উত্তর শাখার নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ২১:০১:৩৪   ৯৬ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


লালমোহনে জাগোনারী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত
দুই মাসের নিষেধাজ্ঞার পর ভোলায় মধ্যরাত থেকে মাছ শিকারে নামবেন জেলেরা
ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে আরও ইউরোপীয় দেশ
তজুমদ্দিনে ৮৫৬টি গাছ কেটে রাস্তা চওড়া করার প্রস্তুতি সম্পন্ন ,স্থানীয়দের ক্ষোভ
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
গুজবে কেউ কান দেবেন নাঅটো চেয়ারম্যান হওয়ার দিন শেষ জনগনের ভোট লাগবে: মোহাম্মদ ইউনুছ
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২৪মনপুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী ৫ জন ॥ মোট প্রার্থী ১১ জন
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?

আর্কাইভ