বোরহানউদ্দিনের কাচিয়া ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী তুহিন হাওলাদার

প্রথম পাতা » বোরহানউদ্দিন » বোরহানউদ্দিনের কাচিয়া ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী তুহিন হাওলাদার
শনিবার, ৯ জানুয়ারী ২০২১



---

বিশেষ প্রতিনিধি।। ভোলাবাণী।। জুলফিকার আলী (তুহিন হাওলাদার)৷পারিবারিকভাবেই যাঁর রাজনীতিতে হাতেখড়ি। মুক্তিযুদ্ধের চেতনায় দৃঢ় নির্ভীক টগবগে এ যুবক যৌবনের দুরন্ত সময় পার করেছেন ছাত্র রাজনীতি করে।এরপর উপমহাদেশের কিংবদন্তী রাজনীতিবিদ,  সাবেক বাণিজ্য মন্ত্রী ও ভোলা-১ আসনের এমপি আলহাজ্ব তোফায়েল আহমেদ’র আদর্শে অনুপ্রাণিত হয়ে তিনি আওয়ামীলীগের রাজনীতিতে সক্রিয় রয়েছেন।আসন্ন ইউপি নির্বাচনে স্থানীয় জনগণের অকুন্ঠ ভালোবাসা এবং দলীয় সমর্থন নিয়ে বোরহানউদ্দিনের ৪ নং কাচিয়া ইউনিয়ন হতে নৌকা প্রতীকের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইতোমধ্যেই নিজের অবস্থান তুলে ধরেছেন।

জুলফিকার আলী(তুহিন হাওলাদার)’র বাবা মরহুম মো. রতন মিয়া, মাতা: আলমতাজ বেগম। কাচিয়া ইউনিয়নের ঐতিহ্যবাহী পন্ডিত বাড়ীতে ১৯৬৮ সালের ১৩ জানুয়ারি তাঁর জন্ম। ছাত্রজীবনে তিনি বরিশাল সরকারি হাতেম আলী কলেজের হল শাখার সাধারণ সম্পাদক ছিলেন।এরপর কাচিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বপালন করে তৃণমূলে দলীয় রাজনীতিকে সুসংগঠিত করেন।বর্তমানে তিনি বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বপালন করছেন। বিগত বিএনপি শাসনামলে তিনি ৪ টি ফৌজদারী মামলাসহ নানাভাবে নির্যাতন ও নিপীড়ণের শিকার হন।

এছাড়া তিনি এলাকার একাধিক ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সমাজের অসহায় ও বঞ্চিত মানুষের সেবক হিসেবে সর্বমহলে গরিবের বন্ধু হিসেবে রয়েছে তাঁর আলাদা পরিচিতি।সদালাপি, নিরহংকার ও মানবতাবাদি সাদামনের রাজনীতিক তুহিন হাওলাদার আওয়ামীলীগের দুঃসময়ের পরীক্ষিত কান্ডারি।ভোলা-২ আসনের এমপি আলহাজ্ব আলী আজমের প্রতি আজ্ঞাবহ থেকে বোরহানউদ্দিনে আওয়ামীলীগের সকল রাজনৈতিক কর্মসুচিতে সম্পৃক্ত রয়েছেন।দলীয় নেতাকর্মীদের মাঝে একজন ভালো মানুষ হিসেবে রয়েছে তাঁর বিশেষ গ্রহণযোগ্যতা।

এ প্রসংগে তুহিন হাওলাদার বলেন,”আমার মেধা, মনন ও কর্মে আওয়ামীলীগের রাজনীতি। গণমানুষের কল্যাণে সবসময় কাজ করি।যুবসমাজকে আদর্শ মানুষ হয়ে দেশ ও জাতির উন্নয়নে আত্মনিয়োগ করার জন্য সবসময় তাঁদেরকে সৎ উপদেশ দেই।তিনি আরো বলেন,এমপি আলহাজ্ব আলী আজম মুকুলের দিকনির্দেশনায় এলাকার মানুষের সেবা করে যাচ্ছি।”

এদিকেএলাকার সকল শ্রেণি-পেশার মানুষ ও দলীয় নেতাকর্মীরা তাঁর মতো নিবেদিতপ্রাণ উদ্যোমী ব্যক্তিকে বোরহানউদ্দিন উপজেলার ৪ নং কাচিয়া ইউনিয়নের আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ণ দেয়ার জন্য দলের হাইকমান্ডের সিদ্ধান্ত কামনা করছেন।

বাংলাদেশ সময়: ১৭:১৮:৩৩   ১২৩ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বোরহানউদ্দিন’র আরও খবর


নিখোঁজের ৩ দিনপর পুকুরে মিললো বৃদ্ধের মরদেহ, পরিবারের দাবি হত্যা
কাচিয়া ইউনিয়নের ওয়ার্ড উপনির্বাচনে ১৩ প্রার্থী
ইলিশ মাছ রান্না না করায় বোরহানউদ্দিনে মাকে কুপিয়ে হত্যা করল ছেলে
বীর মুক্তিযোদ্ধা গাজী আব্দুর রউফ’র ৮ম মৃত্যুবার্ষিকী আজ
বোরহানউদ্দিনে পরিত্যক্ত ৩শত কেজি চাল উদ্ধার
বোরহানউদ্দিনে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান ১০ হাজার টাকা জরিমানা
ভোলায় শ্রেষ্ঠ ওসি বোরহানউদ্দিন থানার শাহীন ফকির নির্বাচিত
বোরহানউদ্দিনে চাচার সঙ্গে বিদ্যুৎ সংযোগে মাছ ধরতে গিয়ে শিক্ষার্থীর মৃত্যু
বোরহানউদ্দিনে সিগারেট খাওয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১
শান্তি ও উন্নয়ন সমাবেশে মানুষের ঢল বোরহানউদ্দিনে এমপি মুকুলকে সংবর্ধনা

আর্কাইভ