শান্তি ও উন্নয়ন সমাবেশে মানুষের ঢল বোরহানউদ্দিনে এমপি মুকুলকে সংবর্ধনা

প্রথম পাতা » প্রধান সংবাদ » শান্তি ও উন্নয়ন সমাবেশে মানুষের ঢল বোরহানউদ্দিনে এমপি মুকুলকে সংবর্ধনা
বুধবার, ২৯ নভেম্বর ২০২৩



ভোলাবাণী।।বোরহানউদ্দিন ।।বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যর প্রতিবাদে ভোলার বোরহানউদ্দিন উপজেলায় আ’লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

বোরহানউদ্দিনে এমপি মুকুলকে সংবর্ধনা

বুধবার সকালে পৌর লঞ্চঘাটে উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ জসিম উদ্দিন হায়দারের সভাপতিত্বে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি ভোলা- ২ আসনের সংসদ সদস্য ও আ’লীগ মনোনীত নৌকা প্রতিক প্রার্থী আলহাজ্ব আলী আজম মুকুল উপস্থিত ছিলেন।

সমাবেশে প্রধান অতিথি আলী আজম মুকুল এমপি মহান আল্লাহর কাছে কোটি শুকরিয়া আদায়করে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক সফল শিল্প ও বানিজ্য মন্ত্রী ভোলা-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদসহ বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের সকল সদস্যদেরকে ধন্যবাদ জানিয়ে বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃণমূলের জরিপে দল আমাকে মনোনয়ন দিয়েছেন। সকলে ঐক্যবদ্ধ হয়ে বিপুল ভোটে নৌকার বিজয় নিশ্চিত করে এ আসনটি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিব। শেখ হাসিনার নৌকা মানে উন্নয়ন। দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে অবশ্যই নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনা সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে।

এসময় তিনি আরো বলেন, দেশকে অশান্ত করার জন্য হরতাল অবরোধের নামে বিএনপি সন্ত্রাসী ও নৈরাজ্য কার্যক্রম চালাচ্ছে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সকল ষড়যন্ত্র রুখে দিতে হবে। ঢাকা থেকে লঞ্চ যোগে এসে বোরহানউদ্দিন পৌর লঞ্চঘাটে সমাবেশে এসব কথা বলেন তিনি। বক্তব্য শেষে আ’লীগ নেতারা ফুলেল শুভেচ্ছা দিয়ে বরন করেন সংসদ সদস্য ও আ’লীগ মনোনিত নৌকা প্রতিক প্রার্থী আলী আজম মুকুলকে।

শান্তি ও উন্নয়ন সমাবেশে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম, উপজেলা আ’লীগে সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আলহাজ্ব রাসেল আহমেদ মিয়া, দৌলতখান উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুর আলম খান,আ’লীগের সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলম খানসহ বোরহানউদ্দিন উপজেলার সকল ইউপি চেয়ারম্যান ও পৌর কাউন্সিলগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ভোলা- ২ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতিক প্রার্থী আলহাজ্ব আলী আজম মুকুল’কে ফুল দিয়ে বরণ করতে ইউনিয়ন ও পৌরসভা থেকে হাজার-হাজার আওয়ামীলীগের নেতাকর্মীরা ঢাক-ঢোল বাজিয়ে লঞ্চঘাটে গিয়ে নৌকা স্লোগান দেয়।

বাংলাদেশ সময়: ১৯:০৭:১৮   ১০২ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি

আর্কাইভ