ভোলায় শ্রেষ্ঠ ওসি বোরহানউদ্দিন থানার শাহীন ফকির নির্বাচিত

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় শ্রেষ্ঠ ওসি বোরহানউদ্দিন থানার শাহীন ফকির নির্বাচিত
সোমবার, ২৯ জানুয়ারী ২০২৪



ভোলাবাণী।।বোরহানউদ্দিন প্রতিনিধি।।

ভোলা জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় ডিসেম্বর ২০২৩ মাসের সভায় জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ বোরহানউদ্দিন থানার ওসি মোঃ শাহিন ফকির (বিপিএম) নির্বাচিত হয়েছেন।

ভোলায় শ্রেষ্ঠ ওসি বোরহানউদ্দিন থানার শাহীন ফকির নির্বাচিত

তিনি এ পর্যন্ত একাধিক বার বোরহানউদ্দিন থানা সহ ভোলা সদর থানায় শ্রেষ্ঠ ওসি হিসেবে ক্রেস্ট ও সনদ গ্রহণ করেন। মাদক ব্যবসায়ী ও জুয়ারিদের আতংকের নাম ওসি শাহীন ফকির (বিপিএম)সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় ভোলায় পুলিশের মাসিক কল্যান সভায় ক্রেস্ট ও সনদ প্রদান করেন পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান (বিপিএম)

ভোলা জেলা পুলিশ এর আয়োজনে (২৮ জানুয়ারী )রবিবার সকাল সাড়ে নয়টায় থে‌কে দিনব‌্যা‌পি ভোলা পুলিশ লাইন্সে জেলা পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান (বিপিএম)এর সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রিপন চন্দ্র সরকার এর সঞ্চালনায় এ মাসিক কল্যান সভা হয়। কল্যান সভায় জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ বোরহানউদ্দিন থানার (ওসি)মোঃ শাহীন ফকির (বিপিএম) হওয়ায় এ সম্মাননা প্রদান করেন। সভায় বিট পুলিশিং, সাইবার বুলিং, কিশোর গ্যাং, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স ও অনলাইন জুয়া সম্পর্কিত সামাজিক জনসচেতনতা বৃদ্ধি সংক্রান্তে উপস্থিত পুলিশ সদস্যদের বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করেন জেলা পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মামুন অর-রশীদ, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ বাবুল আকতার সকল থানার অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, ভোলা জেলা বিশেষ শাখার অফিসার ইনচার্জ, ভোলা জেলা গোয়েন্দা শাখা ইনচার্জ, ভোলা শহর ও যানবাহন শাখা, কোর্ট পুলিশ পরিদর্শক ভোলা সহ জেলা পুলিশের সকল পর্যায়ের অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০:২০:০১   ৯৯ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি

আর্কাইভ