ভোলায় নানা আয়োজনে ছাত্রলীগের ৭৩ তম জন্মদিন পালিত

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় নানা আয়োজনে ছাত্রলীগের ৭৩ তম জন্মদিন পালিত
সোমবার, ৪ জানুয়ারী ২০২১




বিশেষ প্রতিনিধি।।ভোলাবাণী।। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। আজ ৪ঠা জানুয়ারি দক্ষিণ এশিয়ার বৃহত্তম সংগঠনটির ৭৩ তম জন্মদিন উপলক্ষে নানা আয়োজনে দিবসটি পালিত করে ভোলা জেলা ছাত্রলীগ।


---

শিক্ষা শান্তি প্রগতি ছাত্রলীগের মূলনীতি,  সেলিম দেলোয়ার তিতাস ছাত্রলীগের ইতিহাস,  স্লোগান কে সামনে রেখে বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনায় ভোলা জেলা ছাত্রলীগ জমকালো অনুষ্ঠানের মাধ্যমে হাজারো নেতা কর্মীর উপস্থিতে যথাযথ মর্যাদায় দিবসটি পালন করে।

সোমবার সকাল ১১ টার সময় জাতীয় পতাকা উত্তলনের মাধ্যমে কেককাটা ও আলোচনা সভা এবং র‍্যালীর মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন।


সোমবার সকাল ১১ টায়  বাংলা স্কুল মোড় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা ক্ষুদ্র ক্ষুদ্র মিছিলে একত্রিত হয়। পরে একটি র‍্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।


এসময় ছাত্রলীগের দলীয় শ্লোগানে মুখরিত হয় ভোলার রাজপথ। র‍্যালীটি বাংলা স্কুল মোর থেকে শুরুকরে পরে দলীয় কার্যালয়ে এসে সমাপ্ত হয়।


উক্ত র‍্যালী শেষে জেলা ছাত্রলীগের সহ সভাপতি মোঃ তৈবুর রহমানের সভাপতিত্বে ৭৩তম জন্মদিনের কেককাটা অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্রলীগের কেক কাটেন একসময়ের তুখোড় সাবেক ছাত্রনেতা ও বর্তমান জেলা জেলা আ’লীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক ভোলার সদর উপজেলার কাচিয়া ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ্ব জহুরুল ইসলাম নকিব। সাবেক ছাত্রনেতা ও জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক এনামুল হক আরজু, সাবেক ছাত্রলীগ নেতা জেলা আ’লীগের কোষাধ্যক্ষ মোঃ জসিম উদ্দিন,, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, সাবেক ছাত্রলীগ সভাপতি ও ভোলা পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সির আলহাজ্ব ছালাউদ্দিন লিংকন,সাবেক ছাত্রনেতা বাপ্তা ইউনিয়ন চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব, সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগ সহসভাপতি মোঃ রিয়াজ উদ্দিন,সাবেক ছাত্রলীগ সভাপতি,পৌর আ’লীগের সাধারন সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, মোঃ ইভান, সদর উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মিজানুর রহমান, সাবেক ছাত্রলীগ সভাপতি জেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ন আহ্বায়ক আবিদুল আলম, জেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ন আহ্বায়ক মুজাহিদুল ইসলাম তুহিন, সাবেক ছাত্রলীগ সাধারন সম্পাদক আকতার হোসেন, সাবেক জেলা ছাত্রলীগ সহসভাপতি কাজি আরিফ হোসেন, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহামুদুল হাসান ফাহাদ, সাংগঠনিক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগ সদস্য এম রহমান রুবেল,সাবেক ছাত্রলীগ নেতা মহসিন,মাইনুল জনি, নীলয় প্রমুখ।


এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের পদ পদবী লবিং করা ছাত্রলীগ নেতা রাহায়ন,হিমেল, নেওয়াজ শরিফ কুতুব অমি, হ্যাভেন সহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা।


এসময় প্রধান অতিথি জহুরুল ইসলাম নকিব বলেন, বাংলাদেশ ছাত্রলীগ ঐতিহ্য বাহি ছাত্র সংগঠন সুতরাং এই সংগঠন আমাদের প্রানের সংগঠন। আমাদের সময়ের ছাত্রলীগ খুব পরিছন্ন ও সচ্ছ ছাত্র সংগঠন ভুমিকায় পরিচালিত হতো। তাই তোমরা এই সংগঠনকে পরিছন্ন রাখতে,মাদক চাদাবাজ ও বিভিন্ন অসামাজিক কাজ থেকে নিজেদের দূরে রাখবে।এবং রাজনীতির পাশাপাশি বিভিন্ন বিনোদন মুলক কাজ ও মানবতার সেবায় মানুষের কল্যাণে কাজ করে যাও তোমাদের ভবিষৎ ভালো হবে।


দেশের যে কোন ক্রান্তিলগ্নে বাংলাদেশ ছাত্রলীগ সবসময় দেশ ও দশের পাশে ছিলো এবং পূর্বের ন্যায় ভবিষৎতে ও ছাত্রলীগ আন্দলোন সংগ্রামে ঝাপিয়ে পরবে বলে আশা প্রকাশ করেন তিনি।

বাংলাদেশ সময়: ২০:৩১:২৮   ৮৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


প্রাইম ইউনিভার্সিটি ও ওয়াশিংটন ইউনিভার্সিটির মধ্যে যৌথ চুক্তি স্বাক্ষরিত
ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন ২৪ আপনারা ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিবেন-মোহাম্মদ ইউনুছ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ লালমোহনে দোয়াত কলম সমর্থকদের ওপর শালিক সমর্থকদের হামলার অভিযোগ
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
ভোলার মেঘনা-তেঁতুলিয়ায় চলছে বাগদার রেণু শিকারের মহোৎসব
ড্রেজারে সরকারি জলাশয়ের মাটি খনন ঝুঁকিতে মুজিব কিল্লা
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত
এসএসসিতে বরিশাল বোর্ডে শীর্ষে পিরোজপুর জেলা
ভোলা শহরে নেই কোন গণশৌচাগার ॥ জনগনের ভোগান্তি চরমে
ভোলা সদর উপজেলা নির্বাচনমটরসাইকেল ও উড়োজাহাজ প্রার্থীর গণসংযোগ ও লিফলেট বিতরণ

আর্কাইভ