চরফ্যাশনে ইউপি নির্বাচনে সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী মোসলেউদ্দিন মুন্সির প্রচারণা

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশনে ইউপি নির্বাচনে সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী মোসলেউদ্দিন মুন্সির প্রচারণা
বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর ২০২০



মিজান নয়ন, চরফ্যাশন অফিস ॥
আসন্ন ইউনিয়ন পরিষদ  নির্বাচনকে সামনে রেখে আবদুল্লাহপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়নয় প্রতাশী মোসলেউদ্দিন মুন্সি তার প্রচার প্রচারণা শুরু করেছেন। ---বুধবার সন্ধ্যায় তিনি চরফ্যাশন সরকারি কলেজে অঙ্গনে গিয়ে স্থানীয় সংসদ সদস্য সাবেক উপমন্ত্রী আবদুল্লাহপুর আল ইসলাম জ্যাকব এমপির পিতা মরহুম অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলামের কবর জিয়ারত  শেষে আনুষ্ঠানিক প্রচারনা শুরু করেন। আবদুল্লাহপুর থেকে বিশাল মটর সাইকেল বহরসহ নেতাকর্মী এবং  কলেজ অঙ্গনে পৌছে কলেজ অধ্যক্ষ কায়সার আহমেদ দুলালকে সঙ্গে নিয়ে কলেজে অঙ্গনে শায়িত মরহুম অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলামের কবর জিয়ারত  করেন তিনি। কবর জিয়ারত শেষে তিনি আবদুল্লাহপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী বলে সংবাদকর্মীদের জানান।
এলাকাবাসীরা জানান, মনোনয়ন প্রত্যাশী  মোসলেউদ্দিন মুন্সি জনগনের দোয়া কামনায় দিন রাত পৌর সদরসহ গ্রামগঞ্জ ঘুরে বেড়াচ্ছেন। বুধবার সন্ধ্যায় মরহুম অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলামের কবর জিয়ারত এবং  কয়েক’শ মটরসাইকেলে নেতা কর্মী ও সমর্থকদের অংশগ্রহনে শোডাউনের পর থেকে তার সম্ভব্য প্রার্থীতার বিষয়টি উপজেলা সদর সহ গ্রামগঞ্জে আলোচনায় রয়েছে।
কবর জিয়ারত শেষে মটরসাইকেল বহর নিয়ে আবদুল্লাহপুর ফিরার পথে এক পথসভায় বক্তব্যে  মোসলে উদ্দিন মুন্সি বলেন, স্থানীয় সংসদ সদস্য সাবেক উপমন্ত্রী আবদুল্লাহপুর আল ইসলাম জ্যাকব এমপির হাতকে শক্তিশালী করতে এবং আব্দুল্লাহপুর ইউনিয়নের উন্নয়নধারা অব্যহত রাখতে নৌকা প্রতীক নিয়ে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে অংশ গ্রহন করে জনগনের সেবা করতে চাই। তিনি দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে আব্দুল্লাহপুর ইউনিয়নের নিপীড়িত ,সুবিধাবঞ্চিত মানুষের কল্যানে নিজকে নিয়োজিত রাখার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন । এসময় আব্দুল্লাহপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মী এবং কয়েক হাজার কর্মী সমর্থক উপস্থিত ছিলে।

বাংলাদেশ সময়: ১৭:০৮:২৫   ১৪৯ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


বীজ পাইনি সার দিয়ে কি করবো ? চরফ্যাশনে কৃষকের প্রশ্ন
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
চরফ্যাশনে পলিথিন ও প্লাস্টিক পুড়িয়ে তৈরি হচ্ছে জ্বালানি তেল
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত

আর্কাইভ