করোনাকালীন প্রধানমন্ত্রীর পদক্ষেপ আন্তর্জাতিক বিশ্বে প্রশংশিত হয়েছ-তোফায়েল আহমেদ

প্রথম পাতা » প্রধান সংবাদ » করোনাকালীন প্রধানমন্ত্রীর পদক্ষেপ আন্তর্জাতিক বিশ্বে প্রশংশিত হয়েছ-তোফায়েল আহমেদ
শনিবার, ২৪ অক্টোবর ২০২০



স্ট্যাফ রিপোর্টার।।ভোলা বাণী।করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদক্ষেপ আন্তর্জাতিকভাবে প্রশংসিত হয়েছে উল্লেখ করে আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী শীতকে সামনে রেখে এখন থেকে সকলকে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

করোনাকালীন প্রধানমন্ত্রীর পদক্ষেপ আন্তর্জাতিক বিশ্বে প্রশংশিত হয়েছ-তোফায়েল আহমেদ

শনিবার দুপুরে ভোলার সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ঢাকা থেকে তিনি ভার্চুয়ালি যুক্ত হন।
এসময় তিনি আরো বলেন,বঙ্গবন্ধুর দুটি স্বপ্ন ছিলে বাংলাদেশের স্বাধীনতা ও অর্থনৈতিক মুক্তি। কিন্তুু তিনি স্বাধীনতা এনে দিয়ে গেছেন । আর অর্থনৈতিক মুক্তি দিয়েছেন শেখ হাসিনা। তার নেত্রেতে আজ বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে চলছে। দেশের উন্নয়নের জন্য বড় বড় প্রকল্প বাস্তবায়ন করছেন। পদ্মা সেতুর নিমার্ন করার পাশাপাশি ভোলা-বরিশাল সেতু নির্মান করবেন। এর মাধ্যমে ভোলার সাথে রাজধানী সহ দক্ষিনাঞ্চলের যোগাযোগ ব্যবস্থা আরো উন্নত হবে বলে জানান।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী নির্দেশে আমরা করোনা কালিন সময়ে মানুষের বাড়ী বাড়ী গিয়ে খাদ্য পৌছে দিয়েছে। আমার নিজেস্ব তহবিল থেকে ঈমাম থেকে শুরু করে সকল শ্রেনী পেশার মানুষের জন্য ৪০ হাজার খাদ্য প্রদান করেছি। দারিদ্র্যতা দূর করার জন্য আমরা বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছি। বয়স্ক ভাতা,বিধবা ভাতা থেকে শুরু করে প্রতিবন্ধি ভাতা প্রদান করছি।এসময় তোফায়েল আহমেদ বলেন, প্রদানমন্ত্রী বলেছেন বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকেতে যাদের বাড়িঘর নাই তারা কেউ আশ্রয়হীন থাকবেনা। তাই ভোলাতে যাদের বাড়িঘর নাই তাদেরকে গৃহহীন নিমার্ণ করে দিবে।
তিনি আরো বলেন,বাংলাদেশকে এখন অনেক দেশ অনুসরন করে। আমাদের মাথাপিছু আয় এখন ভারতের চেয়ে বেশি। আমাদের আর পাকিস্তানের থেকে সকল সূচকে আমাদের দেশ এগিয়ে আছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আগামীতে দক্ষিন এশিয়ার মধ্যে অন্যতম রোল মডেল রাষ্ট্রে পরিনত হবে বাংলাশে।
উত্তর দিঘলদী ইউনিয়ন শাখা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অনুষ্ঠানে ইউনিয়ন সভাপতি মো: খোরশেদ মাতাব্বর এর সভাপত্বিতে ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম এর সঞ্চলনায় গেস্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সম্পাদক আবদুল মমিন টুলু। সম্মেলনের উদ্বোধক ছিলেন- ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: মোশারেফ হোসেন। প্রধান আলোচক ছিলেন ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক মো: শামছুদ্দিন,ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদ মো: সিরাজ,ইউনিয়ন চেয়ারম্যান লিয়াকত হোসেন মনসুর প্রমুখ। সম্মেলনে ইউনিয়ন চেয়ারম্যান লিয়াকত হোসেন মনসুর কে সভাপতি ও মনোয়ার হোসেন মাতাব্বরকে সাধারন সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট উত্তর দিঘলদী ইউনিয়ন আওয়ামীলীগের কমিঠি গঠন করা হয়।

বাংলাদেশ সময়: ১৯:১৫:৩০   ১৪২ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


লালমোহনে জাগোনারী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত
দুই মাসের নিষেধাজ্ঞার পর ভোলায় মধ্যরাত থেকে মাছ শিকারে নামবেন জেলেরা
ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে আরও ইউরোপীয় দেশ
তজুমদ্দিনে ৮৫৬টি গাছ কেটে রাস্তা চওড়া করার প্রস্তুতি সম্পন্ন ,স্থানীয়দের ক্ষোভ
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
গুজবে কেউ কান দেবেন নাঅটো চেয়ারম্যান হওয়ার দিন শেষ জনগনের ভোট লাগবে: মোহাম্মদ ইউনুছ
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২৪মনপুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী ৫ জন ॥ মোট প্রার্থী ১১ জন
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?

আর্কাইভ