লালমোহনে ডিবি’র উপর হামলাকারী গ্রেফতার

প্রথম পাতা » প্রধান সংবাদ » লালমোহনে ডিবি’র উপর হামলাকারী গ্রেফতার
রবিবার, ১১ অক্টোবর ২০২০



আবদুস সালাম সেন্টু।।ভোলা বাণী।।লালমোহন  প্রতিনিধি : লালমোহনে ডিবি পুলিশ উপর হামলার ঘটনায় মামলার প্রধান আসামী ও চিহ্নিত মাদক ব্যবসায়ী মো: মিরাজ (৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

মাদক ব্যবসায়ী মো: মিরাজ (৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১১ অক্টোবর) ভোর ৫টার দিকে উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের দালাল বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মিরাজ লালমোহন পৌরসভা ১০নং ওয়ার্ড চরছকিনা এলাকার মোতালেব মাতবরের ছেলে এবং ওই ওয়ার্ড কাউন্সিলর সিরাজ মাতবরের ছোট ভাই।গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে লালমোহন থানা অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুর রহমান মুরাদ বলেন, মিরাজ লালমোহন থানার মামলা নং ২৬ (০৮) ২০২০ (পুলিশ এসাল্ট) এজাহার নামীয় ১নং আসামি। সে দীর্ঘদিন পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে আজ (রবিবার) ভোর ৫টার দিকে দালাল বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। আসামীকে আদালতে সোপর্দপূর্বক ১০দিনের রিমান্ড চাওয়া হয়েছে বলেও জানান থানার এ কর্মকর্তা।

উল্লেখ্য, গত ২৩ আগস্ট (রবিবার) রাতে পৌরসভার ১০ নং ওয়ার্ড চরছকিনা এলাকায় মাদক উদ্ধার অভিযানে যান কাওসার হোসেন (২৬) নামের গোয়েন্দা পুলিশ সদস্য। ওই সময় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী মিরাজকে আটক করলে তার স্ত্রী কহিনুর ও সহযোগিরা ডিবি পুলিশের উপর হামলা চালায়। একপর্যায়ে ইট দিয়ে ডিবির কনস্টেবল কাওসার হোসেনকে মাথা থেতলে দেয় মাদক ব্যবসায়ীরা। পরে গুরুত্বর আহত ডিবি পুলিশ সদস্যকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।

এ ঘটনায় পরদিন ১০ আগস্ট (সোমবার) ডিবি পুলিশের এসআই শংকর বাদী হয়ে এজাহার নামীয় ৬জনকে চিহ্নিত করে ও অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে লালমোহন থানায় মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ২২:০৪:২৬   ১৫৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ২৫
গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৬২২ ফিলিস্তিনি নিহত
মুজিব শতবর্ষে বঙ্গবন্ধুর স্বপ্ন পুরনে একধাপ এগিয়ে মনপুরায় বঙ্গবন্ধুর চিন্তানিবাস পর্যটন কেন্দ্রস্থান সচিবের পরিদর্শন ॥
শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন
চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি থাকলেও ভোলায় লোডশেডিং ও বিদ্যুৎ বিভ্রাট থেকে মুক্তি পাচ্ছেন না গ্রাহকরা।
লালমোহনে জাগোনারী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত
দুই মাসের নিষেধাজ্ঞার পর ভোলায় মধ্যরাত থেকে মাছ শিকারে নামবেন জেলেরা
ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে আরও ইউরোপীয় দেশ
তজুমদ্দিনে ৮৫৬টি গাছ কেটে রাস্তা চওড়া করার প্রস্তুতি সম্পন্ন ,স্থানীয়দের ক্ষোভ
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার

আর্কাইভ