সাংবাদিক মামুনের ওপর হামলা, চরফ্যাসন বিওজেএ’র নিন্দা

প্রথম পাতা » চরফ্যাশন » সাংবাদিক মামুনের ওপর হামলা, চরফ্যাসন বিওজেএ’র নিন্দা
রবিবার, ৬ সেপ্টেম্বর ২০২০



 

ভোলাবাণী।।চরফ্যাশন প্রতিনিধি॥
সংবাদ প্রকাশের জের ধরে বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন- (বিওজেএ),চরফ্যাসন উপজেলা শাখার নির্বাহী সদস্য, দৈনিক সময়ের চিত্র’র সম্পাদক ও জনকন্ঠ পত্রিকার চরফ্যাশন সংবাদদাতা এ আর এম মামুনের ওপর হামলার ঘটনায় তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন-(বিওজেএ)চরফ্যাশন উপজেলা শাখার সভাপতি নোমান সিকদার, ও সাধারণ সম্পাদক মিজান নয়নসহ কার্যনির্বাহী কমিটির সকল সদস্যরা। রবিবার সভাপতি  সম্পাদক স্বাক্ষরিত এক প্রতিবাদ পত্রে গণমাধ্যমকে এ তথ্য জানানো হয়েছে। প্রতিবাদ পত্রে সাংবাদিক মামুনের উপর হামলাকারী দক্ষিণ মঙ্গল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম হোসেন সেন্টু এবং বাবুর হাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেনকে গ্রেফতার করে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানিয়েছেন সাংবাদিক নেতৃবৃন্দ।

---

বিওজেএ’র চরফ্যাশন শাখার সভাপতি নোমান সিকদার বলেন, দেশ ও জনগনের উন্নয়নে ভূমিকা রাখছে সাংবাদিক সমাজ। তাই এদের মৌলিক অধিকার,সম্মান ইত্যাদি বিষয়ের প্রতি আমাদের সচেতন হতে হবে। তিনি অবিলম্বে সাংবাদিক মামুন’র উপর হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
সাধারণ সম্পাদক মিজান নয়ন বলেন, সাংবাদিকরা কোন পক্ষের লোক নন, অন্যায়-অবিচারের বিরুদ্ধে সাংবাদিকদের কলম সব সময় সোচ্চার থাকে। মানুষের না বলা কথাগুলো সাংবাদিকরাই প্রকাশ করে আসছে যুগ যুগ ধরে। তবুও গণমাধ্যম কর্মিরা নির্যাতিত-নিপীড়িত যা খুবই দু:খজনক। তিনিও হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক বিচার দাবী করেছেন।
উল্লেখ’ শুক্রবার রাতে পেশাগত দায়িত্বপালন শেষে বাড়ি ফেরার পথে চরফ্যাশন সদরের কালীবাড়ি রোডে মামুনের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে সহকর্মীরা তাকে উদ্ধার করে রাতেই চরফ্যাশন সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন। আহত সাংবাদিক মামুন জানান, সম্প্রতি দক্ষিণ মঙ্গল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ঘূর্ণীঝড় আম্পানে বিদ্যালয় ক্ষতিগ্রস্ত না হলেও ওই বিদ্যালয়ে বরাদ্ধ নেয়া হয়। বরাদ্ধকৃত ওই টাকা ভুয়া বিল ভাউচার দিয়ে উত্তোলন করে প্রধান শিক্ষক গোলাম হোসেন সেন্টু আত্মসাত করেন। এবং বাবুর হাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেনের বিরুদ্ধে নারী কেলেংকারীর ঘটনার সংবাদ প্রকাশ করা হয়। ওই সংবাদ প্রকাশের জের ধরেই তার উপর এ হামলার ঘটনা ঘটায়। এঘটনায় তিনি চরফ্যাশন থানায় এজাহার দাখিল করেছেন।

বাংলাদেশ সময়: ১৮:০৮:৪৩   ১৬৯ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


বীজ পাইনি সার দিয়ে কি করবো ? চরফ্যাশনে কৃষকের প্রশ্ন
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
চরফ্যাশনে পলিথিন ও প্লাস্টিক পুড়িয়ে তৈরি হচ্ছে জ্বালানি তেল
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত

আর্কাইভ