চরফ্যাশনের এক গৃহবধুর বিরুদ্ধে গর্ভের ভ্রূণ নষ্ট করার অভিযোগ!

প্রথম পাতা » প্রধান সংবাদ » চরফ্যাশনের এক গৃহবধুর বিরুদ্ধে গর্ভের ভ্রূণ নষ্ট করার অভিযোগ!
বৃহস্পতিবার, ১৪ মে ২০২০



চরফ্যাশন অফিস,ভোলা বানী॥
সুবর্না নামের এক গৃহবধুর বিরুদ্ধে তার মায়ের পরামর্শে নিজের গর্ভের  ভ্রূণ নষ্ট করার অভিযোগ পাওয়া গেছে। ওই নারীর স্বামী বেল্লাল মহাজন তার স্ত্রী ও শাশুড়ীর বিরুদ্ধে সংবাদকর্মীদের কাছে লিখিত ভাবে এমন অভিযোগ করেছেন।

---

চরফ্যাশনের জাহানপুর ইউনিয়নের ওমরাবাজ গ্রামের অজি উল্যাহ মহাজনের ছেলে বেল্লাল মহাজন লিখিত অভিযোগে উল্লেখ করেন, দুই বছর আগে লালমহন উপজেলার পাঙ্গাসিয়া গ্রামের তোফায়েল ড্রাইভারের মেয়ে সুবর্ণাকে আমি ইসলামী শরিয়া মোতাবেক বিয়ে করি। বিয়ের পর থেকেই স্ত্রী আমার সাথে অশোভন আচরণ করে আসছে এবং অন্য পুরুষের সাথে মোবাইলে কথা বলছে। তিন মাস আগে আমার স্ত্রী অর্ন্তসত্বা হয়। এর পর সে আমার বাড়ি থেকে তার বাবার বাড়ি যাওয়ার জন্য মরিয়া হয়ে উঠে এবং এক পর্যায়ে আমার শালির সাথে ২৫মার্চ চিকিৎসক দেখানোর কথা বলে চলে যায়। আমি তাকে চরফ্যাশন ডাক্তার দেখানোর কথা বললেও সে তা শুনেনি। কিছু দিন আগে আমার খালু শশুড় আমাকে জানায় তোমার স্ত্রী গর্ভের সন্তান নষ্ট হয়ে গেছে। বিষয়টি জানার পর আমি বিভিন্ন ভাবে খোঁজ নিয়ে জানতে পারি আমার সাথে সম্পর্ক রাখবেনা এমন মানুষিকতা থেকে আমার শাশুড়ীর পরামর্শে স্ত্রী আমার সন্তান নষ্ট করেছে।
অভিযোগের বিষয়ে সুবর্ণা বলেন, আমার স্বামীর অনুমতি নিয়েই আমি বাবার বাড়ি এসেছি। আমার মায়ের পরামর্শে আমার গর্ভের  ভ্রূণ নষ্টের অভিযোগ সঠিক নয়। আমিতো তার সংসার করবো তবে কেন তার সন্তান নষ্ট করবো ? আমার শাশুড়ি ও ননদ আসার সময় আমাকে মারধর করেছে। এতে বাবার বাড়ি এসে আমি অসুস্থ হয়ে পড়ি এবং আমার গর্ভের  ভ্রূণ নষ্ট হয়ে যায়।

বাংলাদেশ সময়: ২২:৪০:৫৮   ৫০৩ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ২৫
গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৬২২ ফিলিস্তিনি নিহত
মুজিব শতবর্ষে বঙ্গবন্ধুর স্বপ্ন পুরনে একধাপ এগিয়ে মনপুরায় বঙ্গবন্ধুর চিন্তানিবাস পর্যটন কেন্দ্রস্থান সচিবের পরিদর্শন ॥
শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন
চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি থাকলেও ভোলায় লোডশেডিং ও বিদ্যুৎ বিভ্রাট থেকে মুক্তি পাচ্ছেন না গ্রাহকরা।
লালমোহনে জাগোনারী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত
দুই মাসের নিষেধাজ্ঞার পর ভোলায় মধ্যরাত থেকে মাছ শিকারে নামবেন জেলেরা
ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে আরও ইউরোপীয় দেশ
তজুমদ্দিনে ৮৫৬টি গাছ কেটে রাস্তা চওড়া করার প্রস্তুতি সম্পন্ন ,স্থানীয়দের ক্ষোভ
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার

আর্কাইভ