সামাজিক দুরত্ব বজায় রেখে সরকারী নির্দেশনা মেনে চলার আহব্বান ॥মনপুরায় এমপি জ্যাকব

প্রথম পাতা » প্রধান সংবাদ » সামাজিক দুরত্ব বজায় রেখে সরকারী নির্দেশনা মেনে চলার আহব্বান ॥মনপুরায় এমপি জ্যাকব
বুধবার, ৮ এপ্রিল ২০২০



মনপুরা কর্মহীন মানুষের মাঝে এমপি জ্যাকরে খাদ্য সামগ্রী বিতরন। উপস্থিত নিন্ম আয়ের কর্মহীন মানুষ।অধ্যাপক মোঃ ছালাহউদ্দিন।।ভোলাবাণী।।মনপুরা সংবাদদাতা ॥
মনপুরা উপজেলায় করোনা পরিস্থিতি মোকাবেলায়’ মানুষ মানুষের জন্য কর্মসুচীর আওতায় ”কর্মহীন ও নিন্ম আয়ের চারটি ইউনিয়নের ১২শত মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।
মঙ্গলবার ৭ই এপ্রিল সকাল ১১টায় উপজেলা পরিষদ মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে এসব নিত্য প্রযোজনীয় দ্রব্য ও খাদ্য সামগ্রী বিতরন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণায় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।
---খাদ্য সামগ্রী বিতরনের সময় জ্যাকব এমপি বলেন,বঙ্গবন্ধুর কন্যা দেশ রত্ন শেখ হাসিনা দেশব্যাপি করোনা পরিস্থিতি মোকাবেলায় ৩১ দফা নির্দেশনা দিয়েছেন। তা সকলকে অনুসরন করে সামাজিক দুরত্ব বজায় রেখে বাড়ীতে অবস্থান করার আহব্বান জানান। তিনি আরও বলেন,করোনা ভাইরাসের প্রাদুভার্বের কারনে গোটা বিশ্ব এখন বিপর্যস্ত। দরিদ্র কর্মহীন অসহায় মানুষের জন্য আমার এই কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি সকলকে সচেতন হওয়ার পরামর্শ দেন। সরকারের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলারও পরামর্শ দিয়েছেন।
ত্রান বিতরন সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী,উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস,উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন,সহসভাপতি একেএম শাহজাহান,হাজিরহাট ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধরিী দ্বিপক,দক্ষিন সাকুচিয়া ইউপি চেয়ারম্যান অলিউল্যাহ কাজল,মনপুরা ইউপি চেয়ারম্যান আমানতউল্যাহ আলমগীরসহ উপজেলা আ’লীগ নের্তৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ১১:২৯:১৩   ১৭৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ২৫
গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৬২২ ফিলিস্তিনি নিহত
মুজিব শতবর্ষে বঙ্গবন্ধুর স্বপ্ন পুরনে একধাপ এগিয়ে মনপুরায় বঙ্গবন্ধুর চিন্তানিবাস পর্যটন কেন্দ্রস্থান সচিবের পরিদর্শন ॥
শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন
চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি থাকলেও ভোলায় লোডশেডিং ও বিদ্যুৎ বিভ্রাট থেকে মুক্তি পাচ্ছেন না গ্রাহকরা।
লালমোহনে জাগোনারী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত
দুই মাসের নিষেধাজ্ঞার পর ভোলায় মধ্যরাত থেকে মাছ শিকারে নামবেন জেলেরা
ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে আরও ইউরোপীয় দেশ
তজুমদ্দিনে ৮৫৬টি গাছ কেটে রাস্তা চওড়া করার প্রস্তুতি সম্পন্ন ,স্থানীয়দের ক্ষোভ
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার

আর্কাইভ