ভোলায় বঙ্গবন্ধু ক্রিকেট উৎসব অনুষ্ঠিত

প্রথম পাতা » খেলাধূলা » ভোলায় বঙ্গবন্ধু ক্রিকেট উৎসব অনুষ্ঠিত
শনিবার, ১৪ মার্চ ২০২০



---ভোলাবাণী স্পোর্টস ডেক্সঃ
‘খেলাধুলায় গড়বো দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ভোলায় বিভিন্ন বয়সের ক্ষুদে ক্রিকেটারদের নিয়ে দিন ব্যাপী ক্রিকেট উৎসব অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৪ মার্চ) ভোলা গজনবী স্টেডিয়ামে এই উৎসব অনুষ্ঠিত। ভোলা ক্রিকেট একাডেমী দিন ব্যাপী এই ক্রিকেট উৎসবের আয়োজন করেন। উৎসবকে ঘিরে যেনে নবীন প্রবীন খেলোয়াড়দের মিলন মেলায় পরিনত হয়। সকালে ক্রিকেট উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ভোলা জেলা পরিষদ চেয়ারম্যান মো: আব্দুল মমিন টুলু।
এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন,জেলা পরিষদ এর প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, ভোলা জেলা ফুটবল অ্যাসোসিয়েশন সভাপতি হামিদুল হক বাহালুল মোল্লা, ভোলা জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক জহিরুল ইসলাম নকীব,ভোলা প্রেস ক্লাবের সভাপতি এম হাবিবুর রহমান,ভোলা পৌর সভার প্যানেল চেয়ারম্যান শাহ আলম,মনজরুল আলম প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা ক্রিড়া সংস্থার সাবেক সেক্রেটারী রাইসুল আলম,ভোলা জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক ইয়ারুল আলম লিটন,কাউন্সিলার সালাউদ্দিন লিংকন, মিথুন মোল্লা,আতিকুর রহমান, সোনিয়া আক্তার,স্বে”ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক আবু সায়েম,ভোলা জেলা ক্রিড়া সংস্থার সহ-সম্পাদক রবিন চৌধুরী,যুগ্ম-সম্পাদক রাজীব চৌধুরী সহ ক্রিড়া সংস্থার নির্বাহী সদস্য,সাংবাদিক ,কোচ খেয়োড়ার বৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
দিনব্যাপী আয়োজনে ছিলো ভোলা ক্রিকেট একাডেমী খেলোয়াড়দের অংশ গ্রহনে ক্রিকেট ফেস্টিবাল অনুষ্ঠিত হয়। পরে দুপুরে মধ্য ভোজ ও রাতে জাঁকজমক পূর্ন আতশবাজি ডিসপ্লে আয়োজন করা হবে।
ভোলা জেলা ক্রিকেট একাডেমীর সম্মনয়কারী ও জেলা ক্রিড়া সংস্থার সহ-সম্পাদক মুনতাসির আলম চৌধুরী রবিন জানায়, মূলত হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ভোলা ক্রিকেট একাডেমী খেলোয়াড়দের নিয়ে দিন ব্যাপী এই আয়োজন করে থাকেন। এর মাধ্যমে এই প্রজম্মে খেলোয়াড়রা যেমন খেলাধুলায় বাড়তি অনুপ্রেরনা পাবে তেমনি করে এই প্রজন্মের খেলোয়াড়রা মুজিব সম্পর্কে জানতে পারবে।

বাংলাদেশ সময়: ২০:১৬:৩৬   ১৯৪ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধূলা’র আরও খবর


ভোলায় মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন
আইপিএলে চতুর্থ দ্রুততম সেঞ্চুরিয়ান ট্রাভিস হেড
ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজতামিম-রিশাদ ঝড়ে টাইগারদের সিরিজ জয়
শান্তর সেঞ্চুরি ও মুশফিকের ব্যাটিং নৈপুর্নে সিরিজে এগিয়ে বাংলাদেশ
ভোলায় ক্ষুদে ফুটবলারদের সংবর্ধনা
মনপুরা মনোয়ারা বেগম মহিলা কলেজে উদ্যোগে বার্ষিক ক্রীড়া,সাংস্কৃতিক ও পুরষ্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত ॥
বাংলাদেশ-শ্রীলংকা টি টুয়েন্টিছয় মেরে জয় এনে দিলেন শান্ত
মাহমুদউল্লাহ ও জাকেরের ঝড়ো ব্যাটিংয়েও জিততে পারলো না বাংলাদেশ
ভোলা সরকারি কলেজে আন্ত:কলেজ ক্রীড়া প্রতিযোগিতা বাচাই অনুষ্ঠিত

আর্কাইভ