মনপুরায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত ॥

প্রথম পাতা » প্রধান সংবাদ » মনপুরায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত ॥
সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯



ক্যাপসনঃ, মনপুরা উপজেলা প্রশাসন ও আ’লীগ উদোগে আনুষ্ঠানিকভাবে জাতীয পতাকা উত্তোলন।মো: ছালাহউদ্দিন॥ভোলাবাণী॥মনপুরা সংবাদদাতা ॥
মনপুরা উপজেলা প্রশাসন ও আ’লীগ উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। বাঙ্গালী জাতির অহংকার আজকের এই দিন। জাতীয় জীবনে আত্মত্যাগের মহিমায় উদ্ভাসিত অবস্মরনীয় ও গৌরবজ্জল এই দিনে সৃষ্টি হয়েছে নতুন এক ইতিহাস,বিশ্বের মানচিত্রে জন্ম নিয়েছে একটি লাল সবুজ পতাকার দেশ বাংলাদেশ। জাতির এ মহান বিজয় দিবসের মাহেন্দ্রক্ষনে গভীর শ্রদ্ধাভরে স্মরন করছে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীনতার স্থাপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতির শ্রেষ্ঠ সন্তান অকুতোভয় বীর মুক্তিযোদ্ধাদের। মহান বিজয় দিবসের গৌরবকে সমুন্নত রাখতে জাতীয় কর্মসূচীর আলোকে উপজেলা প্রশাসন নিমোক্ত কর্মসূচী গ্রহণ করেছেন। সূর্যোদয়ের পূর্বে ৩১ বার তোপধ্বনি মধ্য দিয়ে দিবসের শুভ সূচনা ,সূর্যোদয়ের সাথে সাথে শহীদ মিনারে মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের উদ্দেশ্যে পুষ্পস্তবক অর্পন,সকাল ১০ টায় আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন,সকাল ১০টা ১৫মিনিট কুচঁকাওয়াওয়াজ পরিদর্শ,দুপুর ১১টায় উপজেলা পরিষদ চত্বরে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা, সকল শিশু সদন ,এতিমখানা,ও হাসপাতালে উন্নত মানের খাবার পরিবেশন,বাদ যোহর বাদ জোহর সকল মসজিদ মন্দিরে শহীদ মুক্তিযোদ্ধাদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ,বিকাল ৩ টায় প্রীতি ফুটবল প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী ম্যাজিষ্টেট পিয়াস চন্দ্র দাস। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আঃ লতিফ ভুইয়া,সাবেক ডেপুটি কমান্ডার আবুল কাশেম মাতাব্বর। সংবর্ধনা শেষে মুক্তিযোদ্ধাদের পুরস্কার বিতরন করা হয়েছে।
এছাড়াও উপজেলা আ’লীগ যথাযথ মর্যাদায় বিজয় দিবস পালন করেছেন। দিবসটি পালন উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে শহিদ মিনারে পুষ্পমাল্য অর্পন,আনুষ্ঠানিকভাবে দলীয় কার্যালয়ের সামনে জাতীয ও দলীয় পতাকা উত্তোলন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও বিজয় র‌্যালী বের করা হয়েছে। বিজয় র‌্যালেিত উপ¯ি’ত ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী,সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন,সাবেক সাধারন সম্পাদক এ.কে.এম শাহজাহান ময়িাসহ উপজেলা আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৮:৫০:২০   ২৩৬ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
ভোলার মেঘনা-তেঁতুলিয়ায় চলছে বাগদার রেণু শিকারের মহোৎসব
ড্রেজারে সরকারি জলাশয়ের মাটি খনন ঝুঁকিতে মুজিব কিল্লা
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত
এসএসসিতে বরিশাল বোর্ডে শীর্ষে পিরোজপুর জেলা
ভোলা শহরে নেই কোন গণশৌচাগার ॥ জনগনের ভোগান্তি চরমে
ভোলা সদর উপজেলা নির্বাচনমটরসাইকেল ও উড়োজাহাজ প্রার্থীর গণসংযোগ ও লিফলেট বিতরণ
বিভাগীয় পর্যায়ে লোক ও উচ্চাঙ্গ নৃত্যে ভোলার মেয়ে অহনার ১ম স্থান অর্জন
মনপুরা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মনোনয়ন বৈধ ঘোষনা ॥ ১ জনের মনোনয়ন বাতিল ॥
এসএসসির ফলাফল জানা যাবে যেভাবে

আর্কাইভ