চরফ্যাশনে আ’লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশনে আ’লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
সোমবার, ২১ অক্টোবর ২০১৯



ভোলার চরফ্যাশন উপজেলা আ’লীগের আমিনাবাদ ও আব্দুল্লাহপুর ইউনিয়নের ত্রিবাষ্র্কি সম্মেলন অনুষ্ঠিতস্ট্যাফ রির্পোটার ।।ভোলাবাণী।। ভোলার চরফ্যাশন উপজেলা আ’লীগের আমিনাবাদ ও আব্দুল্লাহপুর ইউনিয়নের ত্রিবাষ্র্কি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। (২০ অক্টোবর) রোববার বেলা ১২টায় আব্দুল্লাহপুর বাবুল ঠিকাদারের বাড়ি সংলগ্ন মাঠে ইউনিয়ন আ’লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদিয় স্থায়ি কমিটির সভাপতি চরফ্যাশন ও মনপুরা (ভোলা-৪)’র সাংসদ আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ ও সরকারি কলেজের অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল। অনুষ্ঠানে ইলিয়াস মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, বিএনপির জন্ম হয়েছে ক্যান্টনমেন্টে জিয়াউর রহমানের হাত ধরে এবং তিনি প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন হা, না ভোটের মাধ্যমে আর বাংলাদেশ আ’লীগে জন্ম হয়েছে জাতির জনক শেখ মুজিবর রহমানের হাত ধরে যার জন্ম না হলে এ দেশ স্বাধীন হতনা। বঙ্গবন্ধু ২৬ মার্চ স্বাধীনতার ঘোষণা দেওয়ার পরে বঙ্গবন্ধুকে গ্রেপ্তার করে পাকিস্তানি কারাগারে বন্ধি করে পাকিস্তানিরা। তিনি কারাগারে বন্ধি থেকে পাকিস্তানি কারাগারে ফাসির মঞ্চে বলেছেন, আমি বঙ্গবন্ধু মুজিব আমি ক্ষুদিরামের বাংলার মুজিব। ক্ষুদিরাম যদি হাসতে হাসতে জীবন দিতে পারে তাহলে আমিও বাংলার স্বাধীনতার জন্যে হাসতে হাসতে জীবন দিতে পারি।

এসময় অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র উপজেলা আ’লীগের পরিবেশ বিষয়ক সম্পাদক এসএম মোরশেদ উপজেলা ছাত্রলীগের সভাপতি হায়াত আলি চৌধুরী রিজভী ও সম্পাদক আল আমিন মুন্সিসহ প্রমুখ নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ১২:০৬:৫৭   ২০৮ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


বীজ পাইনি সার দিয়ে কি করবো ? চরফ্যাশনে কৃষকের প্রশ্ন
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
চরফ্যাশনে পলিথিন ও প্লাস্টিক পুড়িয়ে তৈরি হচ্ছে জ্বালানি তেল
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত

আর্কাইভ