মনপুরা উপজেলা প্রশাসন ও আ’লীগ নের্তৃবৃন্দের পূজা মন্ডব পরিদর্শন ও এমপি জ্যাকবের অনুদান বিতরন

প্রথম পাতা » প্রধান সংবাদ » মনপুরা উপজেলা প্রশাসন ও আ’লীগ নের্তৃবৃন্দের পূজা মন্ডব পরিদর্শন ও এমপি জ্যাকবের অনুদান বিতরন
রবিবার, ৬ অক্টোবর ২০১৯



---মোঃ ছালাহউদ্দিন, মনপুরা (ভোলা)সংবাদদাতা ॥

মনপুরা উপজেলায় শারদীয় দুর্গোৎসব ব্যাপক আনন্দ ও ঝাঁকঝমকপূর্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে ১০টি পূজা মন্ডবে হিন্দু ধর্মালম্বীরা তাদের উৎসব পালন করেন। শারদীয় দুর্গোৎসব সুন্দর ভাবে উদযাপনের জন্য প্রশাসনের পাশাপাশি আ’লীগ নের্তৃবৃন্দ সার্বিক সহযোগীতা করেন। ১০টি পুজা মন্ডবে সরকারী বরাদ্ধের পাশাপাশি চরফ্যাশন-মনপুরার উন্নয়নের রুপকার গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪, আসনের জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি ব্যাক্তিগত তহবিল থেকে দেড় লক্ষ টাকা অনুদান প্রদান করেন।

পুজা মন্ডবগুলোতে যাতে হিন্দুধর্মালম্বীরা সুন্দর ও ঝাঁকঝমকপুর্ন ভাবে উৎসব পালন করতে পারেন তার জন্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪, আসনের জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এম,পির নির্দেশে উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি মিসেস শেলিনা আক্তার চৌধুরী ও উপজেলা নির্বাহী অফিসার বশির আহমেদ নের্তৃত্বে উপজেলা প্রশাসনের পাশাপাশি আ”লীগ নের্তৃবৃন্দ পুজা মন্ডব পরিদর্শন করেন। প্রতিটি পুজা মন্ডবে এমপির দেওয়া অনুদানের টাকা বিতরন করেন।

কর্মসূচীর অংশ হিসেবে শনিবার ১নং মনপুরা ইউনিয়নের কলাতলী চরে ২টি ও মনপুরা ইউনিয়নে ৩টি পুজা মন্ডব পরিদর্শন করেন ও এমপির দেওয়া অনুদানের টাকা বিতরন করেন। রবিবার দক্ষিন সাকুচিয়া ইউনিয়নের ২টি পুজা মন্ডব পরিদর্শন করবেন এবং সোমবার হাজির হাট ইউনিয়নের ৩টি পুজা মন্ডব পরিদর্শন করবেন।

হিন্দু ধর্মালম্বীরা যাতে সুষ্ঠুভাবে পুজা উদযাপন করতে পারেন সেজন্য প্রতিটি পুজা মন্ডবগুলো ঘুরে ঘুরে দেখেন উপজেলা প্রশাসনের পাশাপাশি আ’লীগ নের্তৃবৃন্দ।

মনপুরা পুজা মন্ডব উদযাপন কমিটির কাছে এমপির দেওয়া নগদ অর্থ বিতরন করেন উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি মিসেস শেলিনা আকতার চৌধুরী।পুজা মন্ডব পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার বশির আহমেদ, অফিসার ইনচার্জ মো: ফোরকান আলী হাওলাদার,উপজেলা আ’লীগ সহসভাপতি আ: লতিফ ভূইয়া,যুগ্ন সম্পাদক মোশারফ হোসেন মজনু ফরাজী ,প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, সাংবাদিক মো: নেছার আহম্মদ, উপজেলা পুজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক অনুপম দাস, ছাত্রলীগ সাধারন সম্পাদক মোঃ সুমন ফরাজীসহ আ;লীগ ও সকল সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ।

এছাড়াও উপজেলার সব কয়টি পূজা মন্ডবে সরকারী ভাবে ৫শত কেজি চাউল বরাদ্ধ দেওয়া হয়েছে। উপজেলা পূজা উদযাপন কমিটির নের্তৃবৃন্দ সরকারী ভাবে পাওয়া বরাদ্ধেও অর্থ প্রত্যেকটি পূজা উদযাপন কমিটির সভাপতি সম্পাদকের হাতে হস্তান্তর করেন।

বাংলাদেশ সময়: ০:৪০:১১   ৫০৮ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


বীজ পাইনি সার দিয়ে কি করবো ? চরফ্যাশনে কৃষকের প্রশ্ন
চরফ্যাশনে বিদ্যুৎ স্পৃস্টে শিশুর মৃত্যু
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক ॥
প্রাইম ইউনিভার্সিটি ও ওয়াশিংটন ইউনিভার্সিটির মধ্যে যৌথ চুক্তি স্বাক্ষরিত
ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন ২৪ আপনারা ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিবেন-মোহাম্মদ ইউনুছ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ লালমোহনে দোয়াত কলম সমর্থকদের ওপর শালিক সমর্থকদের হামলার অভিযোগ
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
ভোলার মেঘনা-তেঁতুলিয়ায় চলছে বাগদার রেণু শিকারের মহোৎসব
ড্রেজারে সরকারি জলাশয়ের মাটি খনন ঝুঁকিতে মুজিব কিল্লা
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

আর্কাইভ