চরফ্যাশনে সাংবাদিক পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী

প্রথম পাতা » দক্ষিণ আইচা » চরফ্যাশনে সাংবাদিক পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী
বুধবার, ২৪ নভেম্বর ২০২১



ভোলাবাণী ।।. ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়ন ইউপি নির্বাচনে দুই ইউপি সদস্য প্রতিদ্ধন্ধীর মধ্যে ২৩ নভেম্বর ধাওয়া পাল্টা ধাওয়াকে কেন্দ্র করে নির্বাচনী আচরন বিধি লঙ্গনের ঘটনায় নির্বাচন কমিশন সর্তক নোটিশ করার জেরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চরফ্যাশন উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক, চরফ্যাশন সাংবাদিক কল্যাণ তহবিলের সদস্য, বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন(বিওজেএ) চরফ্যাশন উপজেলার যুগ্ম সাধারণ সম্পাদক, দক্ষিন আইচা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক, ভোলাবাণী ও দৈনিক আমার সংবাদ (দক্ষিন আইচা প্রতিনিধি এবং দৈনিক মতবাদ পত্রিকার চরফ্যাশন প্রতিনিধি সেলিম রানা ও তার পরিবারের সদস্যদের জড়িয়ে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।মামলা নং ০৬/২১ তারিখ ২৩/০১১/২১ ।যা সম্পুন্ন মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট।

চরফ্যাশনে সাংবাদিক পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক  মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী

সাংবাদিক সেলিম রানা সহ তার পরিবারের সদস্যদের হয়রানী করার জন্য একটি পক্ষ মামলাটি নির্বাচনী হাতিয়ার হিসেবে ব্যবহার করেছে।উক্ত ঘটনার সাথে সাংবাদিক পরিবার সদস্যদের কারো কোন প্রকার সম্পৃক্ততা নেই।
সাংবাদিক সেলিম রানাকে ও তার পরিবারের সদস্যদেও জড়িয়ে মিথ্যা মামলা দায়েরের ঘটনায় পৃথক পৃথক বিবৃতি দিয়েছেন চরফ্যাশন সাংবাদিক কল্যাণ তহবিলের সভাপতি ইয়াছিন আরাফাত ও সাধারণ সম্পাদক আমির হোসেন,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চরফ্যাশন উপজেলা শাখার সভাপতি আদিত্য জাহিদ সাধারণ সম্পাদক নুরুল্লাহ ভুইয়া, বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন(বিওজেএ) চরফ্যাশন উপজেলা সভাপতি নোমান সিকদার ও সাধারণ সম্পাদক মিজান নয়ন, দক্ষিন আইচা প্রেসক্লাবের সভাপতি ইয়াছিন মোহাম্মদ ও সাধারণ সম্পাদক এ আর এম মামুন।
সাংবাদিক সংগঠনের নের্তৃবৃন্দরা বলেন, সাংবাদিক সেলিম রানা সহ তার পরিবারের মোট ৫ সদস্যকে জড়িয়ে মিথ্যা মামলা দায়ের করেছে তা অনতিবিলম্ভে প্রত্যাহারের দাবী জানান।

বাংলাদেশ সময়: ২০:৫৫:৩২   ৬৮ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

দক্ষিণ আইচা’র আরও খবর


দক্ষিণ আইচায় ২৫ বছর করে দণ্ডপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার
দক্ষিণ আইচায় স্কুল ছাত্র নয়নের রিমোট কন্ট্রোল নিয়ন্ত্রিত লঞ্চ ভাসছে পানিতে
দক্ষিণ আইচায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত
ভোলায় ২৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার করেছ
দক্ষিণ আইচায় প্রতিপক্ষের হামলায় দুই নারী আহত
দুই চেয়ারম্যানের মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত
চর আইচা মাধ্যমিক বিদ্যালয়ে বই উৎসব উদযাপন
১২ বছর পালিয়ে থেকে ও শেষ রক্ষা পেলেন না নুর মোহাম্মদ
দক্ষিণ আইচায় নৌকার প্রার্থী এমপি জ্যাকব এর উঠান বৈঠক
দক্ষিণ আইচায় এক স্কুল ছাত্রীকে অপহরণ, মুচলেকায় মুক্তি

আর্কাইভ