দক্ষিণ আইচায় জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় দুই নারীসহ আহত -৭

প্রথম পাতা » দক্ষিণ আইচা » দক্ষিণ আইচায় জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় দুই নারীসহ আহত -৭
শনিবার, ২৯ আগস্ট ২০২০



---চরফ্যাশন অফিস, ভোলা বানী ॥
চরফ্যাশনে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষ জামাল গংদের হামলায়  দুই নারীসহ ৭ জন আহত হয়েছেন। শুক্রবার বিকেলে শশীভূষণ-দক্ষিণ আইচা থানার সিমান্তবর্তী এলাকার চরমানিকা গ্রামে এ ঘটনা ঘটে। হামলায় আহতদের মধ্যে সুরমা বেগম, জো¯œা বেগম, আওলাদ হোসেন ও সোহেলকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা স্থানীয় বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে আহতদের সুত্রে জানাগেছে।
আহতরা জানান, হামলার পর তারা চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্স যোগে চরফ্যাশন উপজেলা সদর হাসপাতালে আসার সময় তাদের বহনকারী অ্যাম্বুলেন্সটি চরফ্যাশন-দক্ষিণ আইচা সড়কের ব্যাপারী বাড়ি সংলগ্ন রাস্তায় আটকে রাখেন প্রতিপক্ষরা। পরে শশীভুষণ থানা পুলিশ গিয়ে অ্যাম্বুলেন্সটি ছাড়িয়ে দিলে তারা হাসপাতালে আসেন ।
হাসপাতালে চিকিৎসাধীন আহত সুরমার স্বামী ফারুক মিয়া বলেন ,চর আইচা মৌজায় এসএ ৪নং খতিয়ানে ৬একর ২৮ শতাংশ জমির খরিদ সুত্রে মালিক আমার বাবা আবদুর রহিম ও চাচা হানিফসহ তারা ৭ভাই। যাহা তাদের ওয়ারিশরা দলিল মুলে ভোগ দখলে আছেন।
কিন্তু দিয়ারায় ভুল বস্ত পুরো জমি আমার চাচা হারিছের নামে রেকর্ড হয়। শুক্রবার বিকেলে মৃত চাচা হারিছের ওয়ারিশ জামাল ও সোহেলের নেতৃত্বে আমার চাচা নুরুল হক মিয়ার ওয়ারিশদের  এবং আমাদের দীর্ঘ সময়ের ভোগ দখলীয় ওই জমি জোড় পুর্বক দখল করতে গেলে আমরা বাঁধা দেই। এসময় ইউপি সচিব জামাল, সোহেল, মিঠু, হাফিজুর রহমান, লোকমান, আলী হোসেন সিকদার এবং তাদের বহিরাগত সন্ত্রাসীরা আমাদের উপর হামলা চালায়। তারা আমাদের দুই নারীসহ ৭জনকে পিটিয়ে আহত করেছে।
তিনি আরো জানান, হামলাকারীদের মধ্যে সোহেল তার স্ত্রী অনন্যা কায়ছারের দায়েরকৃত নারী ও শিশু নির্যাতন মামলায় সেনাবাহিনী থেকে চাকুরিচ্যুত হয়ে এখন বাড়িতে থেকে আমাদেরকে অযথা হয়রানি করছেন।
অভিযোগের বিষয়ে সোহেল জানান, জমির দখল নিয়ে হাতাহাতিতে দু’পক্ষের লোকই আহত হয়েছে। শুধু তারা আহত হয়েছে তা নয়।
শশীভূষণ থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, পুলিশ গিয়ে প্রতিপক্ষের কবল থেকে আহতদের বহনকারী অ্যাম্বুলেন্সটি ছাড়িয়ে দিয়েছে। তবে জমি নিয়ে হামলার ঘটনায় কেউ লিখিত অভিযোগ করেনি।

বাংলাদেশ সময়: ১১:০৭:০৯   ২৮৯ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

দক্ষিণ আইচা’র আরও খবর


দক্ষিণ আইচায় ২৫ বছর করে দণ্ডপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার
দক্ষিণ আইচায় স্কুল ছাত্র নয়নের রিমোট কন্ট্রোল নিয়ন্ত্রিত লঞ্চ ভাসছে পানিতে
দক্ষিণ আইচায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত
ভোলায় ২৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার করেছ
দক্ষিণ আইচায় প্রতিপক্ষের হামলায় দুই নারী আহত
দুই চেয়ারম্যানের মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত
চর আইচা মাধ্যমিক বিদ্যালয়ে বই উৎসব উদযাপন
১২ বছর পালিয়ে থেকে ও শেষ রক্ষা পেলেন না নুর মোহাম্মদ
দক্ষিণ আইচায় নৌকার প্রার্থী এমপি জ্যাকব এর উঠান বৈঠক
দক্ষিণ আইচায় এক স্কুল ছাত্রীকে অপহরণ, মুচলেকায় মুক্তি

আর্কাইভ