প্রিয়াংকার ‘বিশ্বসুন্দরী’ খেতাব নিয়ে প্রশ্ন

প্রথম পাতা » প্রধান সংবাদ » প্রিয়াংকার ‘বিশ্বসুন্দরী’ খেতাব নিয়ে প্রশ্ন
রবিবার, ৬ নভেম্বর ২০২২



ভোলাবাণী বিনোদন ডেক্স ।। সম্প্রতি ‘মিস ইউএসএ’ প্রতিযোগিতায় মিস টেক্সাস আরবনি গ্যাব্রিয়েলের জয়কে ঘিরে বিতর্ক শুরু হয়েছে। সাবেক অনেক সুন্দরী ও প্রতিযোগীদের মতে, ‘পক্ষপাতিত্ব’ করে জেতানো হয়েছে মিস টেক্সাসকে। প্রতিযোগিতার আয়োজক ও স্পন্সরদের উপরে আঙ্গুল তুলছেন অনেকেই।

 

প্রিয়াংকার ‘বিশ্বসুন্দরী’ খেতাব নিয়ে প্রশ্ন

এদিকে চলমান বিতর্কের মধ্যেই মুখ খুললেন আরেক সাবেক সুন্দরী ও প্রাক্তন মিস বার্বাডোজ লেইলানি। পক্ষপাতিত্বের বিষয়টিকে তিনিও সমর্থন করে দাবি করেছেন, ‘মিস ইউএসএ’ প্রতিযোগিতায় কারচুপি করা হয়েছে এবং আয়োজক ও স্পন্সরদের পক্ষপাতিত্বের কারণে মিস টেক্সাস জয় পেয়েছে। সেই সঙ্গে পুরনো ক্ষত নিয়েও কথা বলেন তিনি। আঙ্গুল তোলেন সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াংকা চোপড়ার দিকে। এক ভিডিও বার্তায় তিনি অভিযোগ করে বলেন, কারচুপি করে ২০০০ সালে সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জিতেছেন প্রিয়াংকা।

ভিডিও’র শুরুতে লেইলানি বলেন, ‘মিস ইউএসএ’র ঘটনা আমাকে ২০০০ সালের বিশ্বসুন্দরী প্রতিযোগিতার কথা মনে করিয়ে দিচ্ছে। ওই আসরের অন্যতম স্পন্সর ছিল ভারতীয় একটি টিভি। যার কারণে ১৯৯৯ এবং ২০০০ সালের বিশ্বসুন্দরী ভারত থেকেই নির্বাচন করা হয়েছিল।
বিজ্ঞাপন
তিনি আরও বলেন, আমি ‘মিস বার্বাডোজ’ হয়েছিলাম। কিন্তু বিশ্বসুন্দরীর খেতাব জয় করেছিলেন ‘মিস ইন্ডিয়া’। মনে রাখবেন তার আগের বছরও বিশ্বসুন্দরীর খেতাব ‘মিস ইন্ডিয়া’ জিতেছিলেন। ফলে পুরো বিষয়টি আমার কাছে খুব পরিচিত। প্রিয়াংকাকে আলাদাভাবে কেয়ার করা হতো। তা উল্লেখ করে লেইলানি বলেন, ২০০০ সালের ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার আসরে প্রিয়াংকাকে অতিরিক্ত প্রাধান্য দেয়া হয়েছিল। তার জামা আকর্ষণীয় করে বানানো হয়েছিল। তার ঘরে পৌঁছে দেয়া হতো খাবার। খবরের কাগজে বড় ছবিটি রাখা হতো প্রিয়াংকার।

বাংলাদেশ সময়: ২২:৫১:২৬   ৬৮ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

আর্কাইভ