ভোলায় মুসল্লী সেজে আসামি ধরলেন ওসি

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় মুসল্লী সেজে আসামি ধরলেন ওসি
শুক্রবার, ২৪ জুন ২০২২





আকতারুল ইসলাম আকাশ।।ভোলাবাণী: ভোলা সদর মডেল থানার (ওসি তদন্ত) মো. আরমান হোসেন মুসল্লী সেজে একটি গণধর্ষণ মামলার পলাতক আসামিকে গ্রেফতার করেছেন।



গ্রেফতারকৃত আসামি ভোলা সদর উপজেলা রাজাপুর ইউনিয়নের চর মনসা গ্রামের তছির আহম্মেদের ছেলে উজ্জ্বল হোসেন।



ছবি: সংযুক্ত ( সাদা পাঞ্জাবি পড়া লোকটি ওসি তদন্ত, মাঝখানে বসা আসামি উজ্জ্বল তাঁর পাশে বসা কনস্টেবল)বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে রাজাপুর ইউনিয়নের রৌদ্রের হাট বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।



শুক্রবার (২৪ জুন) সকাল সাড়ে দশটার দিকে  গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন।



ওসি জানান, চলতি বছরের ১লা মে রাত সাড়ে এগারোটার দিকে ভিক্টিম তাঁর হবু স্বামীর (বর্তমানে বিবাহিত) সঙ্গে একটি অটোরিকশা যোগে রাজাপুর ইউনিয়নের শ্যামপুর গ্রামে ভিক্টিমের নিজ বাড়িতে যাচ্ছিলেন।



অটোরিকশাটি ওই ইউনিয়নের চর মনসা গ্রামে পৌঁছালে মামলার প্রধান আসামি আমজাদ হোসেন আরিয়ান তাঁর ৫ থেকে ৭ জন বন্ধু নিয়ে অটোরিকশাটি গতিরোধ করে। পরে রিকশা থেকে ভিক্টিমকে নামিয়ে রাস্তার পাশে থাকা একটি পরিত্যক্ত ঘরে নিয়ে হবু স্বামীর সামনে গণধর্ষণ করে তাঁরা। রাত আড়াইটার দিকে ভিক্টিম অসুস্থ হয়ে পড়লে তাদেরকে ওই পরিত্যক্ত ঘরে রেখে পালিয়ে যায় আসামিরা।



পরে রাতেই ভিক্টিমের হবু স্বামী ভিক্টিমকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। এরপর ৮ মে রাতে ভোলা সদর মডেল থানায় ভিক্টিম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। যাঁর মামলা নম্বর-১৫/২২।



মামলার প্রধান আসামি আমজাদ হোসেন আরিয়ানকে গত ২০ জুন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা এলাকার গোদনাইল বাসস্ট্যান্ড থেকে গ্রেফতার করা হয়।



গ্রেফতারকৃত আসামি আমজাদকে ভোলা কোর্টে প্রেরণ করা হলে আসামি ঘটনার পুরো বিষয়টির স্বীকারোক্তি দেয়। ১৬৪ ধারা জবানবন্দিতে আসামি আরও কয়েকজন পলাতক আসামির নাম জানায়। যাঁরা ঘটনার সাথে সম্পৃক্ত। আসামির দেয়া স্বীকারোক্তির ভিত্তিতে বৃহস্পতিবার রাতে মুসল্লী সেজে গ্রেফতার করা হয় উজ্জ্বলকে।




বাংলাদেশ সময়: ১৮:৩৩:১৯   ৮০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

আর্কাইভ