শিরোনাম:
ভোলা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯

Bholabani
সোমবার ● ১৩ জুন ২০২২
প্রথম পাতা » প্রধান সংবাদ » স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের রোগ মুক্তি কামনায় ভোলায় দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত।
প্রথম পাতা » প্রধান সংবাদ » স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের রোগ মুক্তি কামনায় ভোলায় দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত।
১০৮ বার পঠিত
সোমবার ● ১৩ জুন ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের রোগ মুক্তি কামনায় ভোলায় দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত।

স্টাফ রির্পোটার।।ভোলাবাণী।।ভোলায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছা সেবক লীগ কর্তৃক গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের আশু রোগমুক্তি কামনায় দ্রুত সুস্থতার জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়েছে।

গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ কে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের রোগ মুক্তি কামনায় ভোলায় দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত।

সোমবার (১৩ জুন) স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ শারীরিকভাবে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। সবাই তার দ্রুত সুস্থতার জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করবেন।আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহর আশুরোগ মুক্তির জন্য দোয়া ও প্রার্থনা সভার আয়োজন করতে সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীর প্রতি আহ্বান জানান আফজালুর রহমান বাবু।কেন্দ্রীয় সম্পাদকের নির্দেশে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছা সেবক লীগ ভোলা জেলার সভাপতি পদ প্রার্থী মোঃআকতার হোসেন এ দোয়া ও মোনাজাতের আয়োজন করেনে।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন  ভোলা জেলা আওয়ামী স্বেচ্ছা সেবক লীগ নেতা মোঃ শামছুল আলম শিপন,তৌহিদ মোল্লা,আঃরাজ্জাক,খলিলউদ্দিন ফরিদ,মোঃঈমন,মোঃ জামাল হোসেন প্রমুখ।

নির্মল রঞ্জনের ব্যক্তিগত সহকারী মামুন বলেন, আগে নির্মল রঞ্জন গুহের একবার হার্ট অ্যাটাক হয়েছিল। তখন তিনি ভারতে গিয়ে চিকিৎসা নেন। ওষুধ চলছিল, কিন্তু এর মধ্যে গতকাল রাতে আবার তার রক্তচাপ বেড়ে তিনি অসুস্থ হয়ে যান।’





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
আবার এসেছে আষাঢ়
লালমোহনে বিদ্যালয়ের অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষককে অব্যহতি
ভোলায় চাঞ্চল্যকর পর্নোগ্রাফি মামলার আসামি ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেফতার
মনপুরায় বিআইডব্লিটিসি ও বিআইডব্লিটিএর কর্মকর্তাদের ফেরিঘাট পরিদর্শন ও সুধি সমাবেশ
কুকরী-মুকরী জেলের জালে ধরা পড়ল বিরল প্রজাতির কচ্ছপ-ডলফিন
ভোলায় একজন বাকপ্রতিবন্ধী ঠিকানাহীন মেয়ে খুঁজে পেলো স্থায়ী নিরাপদ আশ্রয়স্থল।
দেশব্যাপী ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু
এনজিওতে চাকরির সুযোগ
বাংলাদেশের উপকূলেই আসবে অশনি!
লালমোহনে জেলেদের জালে ধরা পড়লো রাজা ইলিশ