বোরহানউদ্দিনে আনসার ভিডিপির সদস্যদের মাঝে ত্রান বিতরণ

প্রথম পাতা » প্রধান সংবাদ » বোরহানউদ্দিনে আনসার ভিডিপির সদস্যদের মাঝে ত্রান বিতরণ
মঙ্গলবার, ২৪ আগস্ট ২০২১




মোঃ রাকিব হোসেন।।ভোলাবণী।।বোরহান উদ্দিন প্রতিনিধিঃ

১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষে বোরহানউদ্দিন উপজেলা আনসার ও ভিডিপি বাহিনীর মহাপরিচালক মহোদয় এ-র উপহার হিসেবে গরীব ও অস্বচ্ছল সদস্যদের মাঝে এাণ সামগ্রী বিতরণ করেন।


ভোলা বোরহানউদ্দিন আনসার ভিডিপির সদস্যদের মাঝে ত্রান বিতরণমঙ্গলবার  (২৪ শে আগষ্ট ) সকাল ১০ ঘটিকার সময়, উপজেলা পরিষদের অফিস কার্যালয়ের সামনে উপজেলায়,  ৬০টি পরিবারের সদস্যদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন, ভোলা জেলা আনসার ভিডিপির কমান্ডার মোঃ আহসান উল্যার এর পরিচালনায়, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ আব্দুর রহিম ।

বোরহানউদ্দিন  উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ আব্দুর রহিম  বলেন, সমগ্র বিশ্বের ন্যায় বাংলাদেশেও মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর দ্বিতীয় ঢেউ ভয়ংকর সংকট তৈরি করেছে। জনস্বাস্থ্য সুরক্ষায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার দ্রুততার সাথে কার্যকরি বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছে। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সরকারের যথাযথ নির্দেশনা মোতাবেক মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় দূর্যোগের শুরু থেকেই বিভিন্ন কর্যক্রম গ্রহণ করেছে।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, বিপি, ওএসপি, এনডিসি, পিএসসি এর নির্দেশনায় বাহিনীর প্রান্তিক এলাকা পর্যন্ত বিস্তৃত স্বেচ্ছাসেবী ভিডিপি সদস্য- সদস্যাদের মাঝে দ্বিতীয়বারের মতো বাহিনীর পক্ষ থেকে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। ত্রাণ সামগ্রী‘র মধ্যে রয়েছে চাল, ডাল, তৈল, আলু, পিয়াজ বিতরণ করা হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন,

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ সাইফুর রহমান। ভোলা সদর উপজেলার উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জনাব মোঃ মোকাম্মেল হক। উপজেলা  প্রশিক্ষিকা কোহিনুর বেগম। উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক জনাব মোঃ আঃ রহিম, বোরহানউদ্দিন উপজেলা ভোলা। এবং মনিটরিং অফিসার মোঃ রাশেদ,প্রমূখ।

বাংলাদেশ সময়: ১৫:৩২:২৮   ৭৯ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

আর্কাইভ