মনপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনগনের ভালোবাসায় সংবর্ধিত

প্রথম পাতা » প্রধান সংবাদ » মনপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনগনের ভালোবাসায় সংবর্ধিত
বৃহস্পতিবার, ১৮ মে ২০১৭



---মোঃ ছালাহউদ্দিন,মনপুরা (ভোলা)সংবাদদাতা ॥
ভোলার বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা মনপুরার ১নং মনপুরা ইউনিয়ন পরিষদের সাবেক জনপ্রিয় চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মোঃ আলাউদ্দিন হাওলাদার ষড়যন্ত্রমূলক ৪টি মিথ্যা মামলায় গ্রেফতার হয়ে ২ মাস ৭দিন কারাভোগ করেন। দীর্ঘদিন পর তিনি সকল মামলায় জামিন পেয়ে সাধারন জনগনের সাথে দেখা করার জন্য ছুটে আসেন প্রিয় জন্মভুমি মনপুরায়। কারাভোগের পর ১৭ই মে বুধবার বিকাল ৫টায় ষ্প্রিডবোর্ট যোগে রামনেওয়াজ ঘাটে আসলে হাজার হাজার জনতার ভালোবাসায় তিনি সিক্ত হন। গরীব অসহায় ,ভুমিহীন পরিবার ও সাধারন মানুষের প্রিয় নেতার আসার খবর শুনে দুর দুরান্ত থেকে মানুষ পায়ে হেটে তাদের প্রিয় নেতাকে দেখার জন্য ছুটে আসেন। অনেকে আবেগ আপ্লুত হয়ে তাদের নেতাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন। তাদের নেতার উপর কেন মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে তার জন্য তদন্তপূর্বক সকল মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবী জানান। কলাতলী চরে বসবাসকারী আঃ কাদের জানান, আমরা নদী ভাঙ্গা মানুষ। মেঘনা নদী আমাদের বসত বাড়ী ভেঙ্গে নিয়ে গেছে। সহায় সম্বল হারিয়ে আজ আমরা নিঃশ্ব। আমাদের কোন জায়গা জমি নেই। আমাদের প্রিয় নেতা আলাউদ্দিন চেয়ারম্যান কলাতলী চরে আমাকে একটি জমি দিয়েছেন। আমাদের আশ্রয় দিয়েছেন। তিনি সুখে দুখে আমাদের খোঁজ খবর রাখেন। আজ ষড়যন্ত্রের শিকার আমাদের প্রিয় নেতা। আমার মত নদী ভাঙ্গা ১০/১৫ হাজার মানুষকে তিনি জমি দিয়েছেন। আজ আমরা ছেলে মেয়ে পরিবার পরিজন নিয়ে খুব সুখে আছি। আমরা কলাতলী চরের সাধারন জনগন সুষ্ঠু বিচার দাবী করছি। একই কথা জানান কলাতলী চরের বসবাসকারী সাধারন মানুষ।
সাধারন জনগনের ভালোবাসায় সিক্ত হয়ে আবেগ আপ্লুত কন্ঠে কাউয়ার টেক ফাজিল মাদ্রাসা মোড় সংলগ্ন বাজারে হাজারো জনতার উদ্দেশ্যে বক্তব্য রাখেন ১নং মনপুরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদার। সাধারন জনগনের উদ্দেশ্যে তিনি বলেন, আজ আমি ষড়যন্ত্রের শিকার। আমাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে। আল্লাহর রহমতে আপনাদের দোয়ায় আমার নেতা পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্যাহ আল ইসলাম জ্যাকব এম.পি আমাকে সকল ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা থেকে জামিনে মুক্ত করে দিয়েছেন। আমাকে আবার আপনাদের মাঝে পাঠিয়েছেন। আমি রাজনীতি করি সাধারন মানুষের জন্য। সাধারন জনগন আমাকে খুব ভালোবাসেন। আমিও সাধারন মানুষকে ভালোবাসি। কোন সন্ত্রাসীকে আমার দলে স্থান দেওয়া হয়নি। আমার সাথে আছে আমার সাধারন জনগন। তিনি ধৈর্যধরে সকল ষড়যন্ত্র মোকাবেলা করার আহব্বান জানান। তিনি সকলকে শান্ত থেকে ঐক্যবদ্য হয়ে কাজ করার অনুরোধ করেন। তিনি সকলের দোয়া ও ভালোবাসা কামনা করেন। এছাড়াও ১নং মনপুরা ইউনিয়ন আ’লীগ সভাপতি মোঃ লোকমান হাওলাদার বলেন,আমরা সাধারন জনগনের জন্য রাজনীতি করি। আমরা জ্যাকব ভাইয়ের হাতকে শক্তিশালী করার জন্য এলাকায় কাজ করি। যতষড়যন্ত্র করুক কেউ আ’লীগের উন্নয়নের ধারা বাধাগ্রস্ত করতে পারবেনা। এসময় হাজার হাজার মানুষ সভায় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১১:২১:৪২   ৪৫৫ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


মেসির সঙ্গে খেলতে চান নেইমার
পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ
আনারস ও মোটর সাইকেল প্রতিক নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থীরামনপুরায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে লোকমান হোসেন হাং ও আমানতউল্যাহ আলমগীর মধ্যে লড়াই হবে হাড্ডা হাড্ডি ॥
এতিম খানায় ও সাধারন মানুষের মাঝে বিনা মূল্যে বিতরন মনপুরায় অভিযান চালিয়ে মৎস্য আড়ৎ থেকে ২২০ কেজি অবৈধ মাছ জব্দ ॥
ভোলায় বাংলাদেশ ইতিহাস সম্মিলনী বরিশাল বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত
মনপুরায় জাতীয় ভোটার দিবস পালিত
বোরহানউদ্দিনে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান ১০ হাজার টাকা জরিমানা
১৯০ কিলোমিটার এলাকায়মেঘনা তেতুলিয়ায় মাছ ধরার উপর নিষেধাজ্ঞা
দুঃসময়ে পাকিস্তানের পাশে দাঁড়িয়েছে চীন
দেশবাসীকে আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীনিত্যপণ্যের দাম নিয়ে গুজবে কান দেবেন না

আর্কাইভ