দক্ষিণ দিঘলদী ইউনিয়নে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রথম পাতা » প্রধান সংবাদ » দক্ষিণ দিঘলদী ইউনিয়নে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
মঙ্গলবার, ৯ মে ২০১৭



---

ভোলাবাণী: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ভোলা দক্ষিন দিঘলদী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিতহয়েছে।

দক্ষিণ দিঘলদী ইউনিয়নের আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু বলেন, আগামী নির্বাচনে এ এলাকার মানুষ তাদের সব ভোট যেমনি নৌকায় দেন, তেমনি তারা পাশের ইউনিয়নে গিয়ে নৌকার ভোট চাইবেন।

জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব তার বক্তব্যে বলেন, আওয়ামী লীগের তৃনমূলের সকল নেতাদের এভাবে কাজ করতে হবে, যাতে বিরোধী পক্ষ জামাত বিএনপি জোট এজেন্ট দেয়ারমত নেতা না পান। তাই জনমত গড়ে তুলতে হবে।

মানুষকে আওয়ামী লীগের উন্নয়নের কথা বলতে হবে। তোফায়েল আহমেদের উন্নয়নের কথা বলতে মহবে।

পরে দ্বিতীয় পর্বে ৪৫০জন কাউন্সিলনের ভোটে প্রবীন রাজনীতিবিদ খোরশেদ আলম খা এবারও সভাপতি , কামাল হোসেন সম্পাদক, জয়নাল আব্দীন ও মিজানুর রহমান সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

৪৫০ জন কাউন্সিলরের ভোটে ৬৫ জনের কমিটি গঠিত হয়। প্রথম পর্বে ভোলা সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন সম্মেলনের উদ্বোধন করেন।

দক্ষিন দিঘলদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম খানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন , জেলা আওয়ামী লীগ সম্পাদক আবদুল মমিন টুলু।

এছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, অপর যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, ভোলা জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো: ইউনুস, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব , জেলা আওয়ামী লীগ ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ ।

সম্মেলনের শুরুতে দক্ষিন দিঘলদী বালিয়া স্কুল মাঠে প্রথমে জাতীয় সংগীত পরিবেশন ও কবুতর উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। উত্তোলন করা হয় জাতীয় ও দলীয় পতাকা।

বাংলাদেশ সময়: ২১:৪১:০১   ২৪১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


মেসির সঙ্গে খেলতে চান নেইমার
পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ
আনারস ও মোটর সাইকেল প্রতিক নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থীরামনপুরায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে লোকমান হোসেন হাং ও আমানতউল্যাহ আলমগীর মধ্যে লড়াই হবে হাড্ডা হাড্ডি ॥
এতিম খানায় ও সাধারন মানুষের মাঝে বিনা মূল্যে বিতরন মনপুরায় অভিযান চালিয়ে মৎস্য আড়ৎ থেকে ২২০ কেজি অবৈধ মাছ জব্দ ॥
ভোলায় বাংলাদেশ ইতিহাস সম্মিলনী বরিশাল বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত
মনপুরায় জাতীয় ভোটার দিবস পালিত
বোরহানউদ্দিনে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান ১০ হাজার টাকা জরিমানা
১৯০ কিলোমিটার এলাকায়মেঘনা তেতুলিয়ায় মাছ ধরার উপর নিষেধাজ্ঞা
দুঃসময়ে পাকিস্তানের পাশে দাঁড়িয়েছে চীন
দেশবাসীকে আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীনিত্যপণ্যের দাম নিয়ে গুজবে কান দেবেন না

আর্কাইভ