উত্তর দিঘলদী ইউনিয়নে জনসভা ও পথসভা করেছেন চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ

প্রথম পাতা » প্রধান সংবাদ » উত্তর দিঘলদী ইউনিয়নে জনসভা ও পথসভা করেছেন চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪



উত্তর দিঘলদী ইউনিয়নে জনসভা ও পথসভা করেছেন চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ

খলিল উদ্দিন ফরিদ।।ভোলাবাণী।।

উপজেলা নির্বাচনকে সামনে রেখে প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছে সম্ভাব্য প্রার্থীরা। ভোলা সদর উপজেলা নির্বাচনী মাঠে ব্যস্ত সময় পার করছেন বর্তমান ভাইস চেয়ারম্যান ও চেয়াররম্যান প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ মিয়া। শনিবার (১৩ ফেব্রুয়ারী) বিকালে ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের ৭নং ওয়ার্ড গজারিয়া বাজার মাতাব্বর বাড়ী দরজা পথসভা ও ৮নং ওয়ার্ডের রাঢ়ি বাড়ির দরজায় জনসভা করেছেন চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ মিয়া।

এসময় চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ বলেন, আমি ছাত্র রাজনীতি থেকে জনগনের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছে। সবসময় জনগনের সুখ-দুঃখে পাশে থেকেছি। আপনারা আমাকে ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করে দীর্ঘদিন আপনাদের সেবা করার সুযোগ দিয়েছেন। আমার কাছে যারাই আসতো তাদেরকে আমার সর্বোচ্চটা দিয়ে সেবা দেওয়ার চেষ্টা করেছে। এখন আপনাদের দোয়া ও সমর্থন নিয়ে আমি চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমার বিগত দিনে যেভাবে আপনারা আমাকে ভালোবেসে পাশে থেকেছেন আগামী দিনেও আপনারা আমার পাশে থাকবেন। আপনারা যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে উপজেলা চেয়ারম্যান পদে আপনাদের সমর্থন, দোয়া ও মূল্যবান ভোটের মাধ্যমে আমাকে বিজয়ী করবেন। আমি আপনাদের পাশে আছি এবং আগামীতেও থাকবো ইনশাল্লাহ।

 

উত্তর দিঘলদী ইউনিয়নে জনসভা ও পথসভা করেছেন চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ

উঠান বৈঠক ও পথসভায় উত্তর দিঘলদী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আলী আশ্রাফ মাতাব্বর এর সভাপতিত্বে ও উত্তর দিঘলদী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন মাস্টারের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মোঃ মুনসুর আলম নাগর, ৮নং আলীনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, বাংলাদেশ কৃষি ব্যাংক লিঃ সিবিও এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ ফারুক, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ফখরুল ইসলাম হাওলাদার, ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য জসিম খন্দকার, যুবলীগ নেতা ফয়সাল কাজী প্রমুখ। উক্ত উঠান বৈঠকের আয়োজন করেন, উত্তর দিঘলদী যুবলীগের ৯নং ওয়ার্ড সভাপতি নাগর সর্দার প্রমুখ। এসময় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬:৪৭:৩৮   ৫০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২৪মনপুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী ৫ জন ॥ মোট প্রার্থী ১১ জন
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ

আর্কাইভ